সকল পানি কাদের চুরায় নষ্ট করল: শফিক

নিজস্ব মতিবেদক

ঘেঁটুনাগরিক শক্তির আমীর রংগবীর কাদের সিদ্দিকী ওরফে ঘেঁটুপুত্র কাদেরার বিরুদ্ধে পানি নস্ট করার অভিযোগ এনে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়ার বক্তৃতা লেখক কুতুবে আমীর আল্লামা শফিক রেহমান বলেছেন, সকল পানি শেষ করিল দুস্টু কাদের চুরা।

সোমবার রাতে এক সংবাদ সম্মেলনে শফিক রেহমান এ অভিযোগ করেন।

একটি লাল গোলাপ হাতে মেজেন্টা শার্ট ও হলুদ টাই পরিহিত শফিক রেহমান সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে বলেন, আপনারা জানেন, দেশ আজ বিপন্ন। এখন মইন মিলার বাসায় রাত্র কালে ফুন করার সাহস পায় না, কারন সকল ফুনকল বাকশালী সরকারের ফেসিবাদী গোয়েন্দারা রেকড করে। ফুনালাপে কুন রসের কথা পাইলেই উহারা উইকিলিকসের সাহায্যে তাহা ফাস করিয়া দেয়। তাছাড়া আমাদের আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র মেডামকেও বাকশাল গৃহবন্দী করেছে।

আবেগঘন কণ্ঠে শফিক বলেন, শুদু যদি গৃহবন্দী করত, তাহইলেও চলত। বাকশালের বাচ্চারা মেডামের বাড়ির পানির লাইনও বন্দ করিয়া দিল।

এক পর্যায়ে কেদে ফেলে শফিক রেহমান বলেন, এই কথা শুনার পর হইতেই বিএনপি শাখার নেতা কর্মীরা সকলে মেডামের সহিত সাক্ষাত করিতে আসেন। তাদের সবার সংগে একটি করিয়া মামের ছুট বুতলে পানি ছিল। বিএনপি শাখার ঢাবি উপশাখার আমীর আফম ইউছুফ হায়দার ঢাবি শাখার সকল বিএনপি পন্থী শিক্ষকের পক্ষ হতে ১০ বুতল পানি আনেন। উকিল উপশাখার খন্দকার মাহবুব আনেন ১৫টি বুতল। এইভাবে অগনিত নেতা কর্মী বুতলে বুতলে সর্বমুট ১০০ বুতল পানি মেডামের কর কমলে সমর্পন করেন। মেডামের খাদেমে আমীর শিমুল বিশ্বাসকে পুলিশ আটক করায় আফম ইউছুফ হায়দার বুতলগুনো হতে পানি একটি বড় বালতিতে সংগ্রহ করেন, যাতে মাদারে গনতন্ত্র পানির অভাবে সংকটে না পড়েন।


মহিলা আমীরের বাসভবনে গুছল পাপী কাদের ও মান্নান

অশ্রু মুছে কুতুবে আমীর বলেন, লেকিন! মেন প্রপজেজ, গড ডিজপজেজ। আমরা সকলে মিলিয়া যখন তিলে তিলে ১০০ বুতল পানি সংগ্রহ করলাম, তখন কুথা হতে মেডামের সংগে সাক্ষাতে হাজির হল রংগবীর ঘেঁটুপুত্র কাদেরা ও মেডামের আমলে মাইর খাওয়া মেজর মন্নান। আমি তখন একটি গোলাপ পুস্প সম্বল করিয়া মেডামের চরন কমলে নিবেদনে বেস্ত। কাদেরা ও মন্নান আসিয়াই কুন কথা না বলিয়া, কুন কথা না শুনিয়া চলিয়া গেল বাথরুমে। গিয়া তারা ঝপাং ঝপাং করিয়া তিলে তিলে সঞ্চিত সেই ১০০ বুতল পানি দিয়া গুছল করিয়া ফেলল।

হাউ মাউ কেদে শফিক রেহমান বলেন, কাদেরার বাচ্চা সর্বদা কেন একটি গামছা গলায় বিচরন করে, আজ আমি তাহা চাক্ষুস বুঝিলাম। অপ্রয়জনীয় গুছল সারিয়া সে গামছা দিয়া নিজের গা মুছিল, মন্নানের গাও মুছাইয়া দিল। তারপর উহারা পাঞ্জাবী পয়জামা সুটকুট পুনরায় পরিধান করিয়া মেডামকে বলিল, আচ্ছালামু আলাইকুম। কুন অসুবিধা হইলে জাষ্ট আমাদিগকে জানাইবেন।

কাদতে কাদতে হিক্কা তুলে শফিক বলেন, কাদের তুমি কাদের লোক?

6 Comments to “সকল পানি কাদের চুরায় নষ্ট করল: শফিক”

  1. কাদতে কাদতে হিক্কা তুলে শফিক বলেন, কাদের তুমি কাদের লোক?

  2. কাদের যে কাহার তা সে নিজেও যানেনা। তবে শয়তান তার অনুসারী সে ব্যাপারে নিশ্চিত।

  3. দৈনিক মতিকণ্ঠ e shudhu BNP/JAMAT niya khobor chaape kan? AWAMILIGER shob ki tulshi? godam dile shobgularei dea uchit.

  4. মতিকন্ঠ পছন্দ করি যে কোন রাজনীতির পিছনকার প্রবৃত্তি অসাধারণ ব্রিলিয়ান্ট হাস্যরসের মাধ্যমে তুলে ধরে বলে। মনে করেছিলাম তাঁরা মতাদর্শ নির্বিশেষে সবাইকে নিয়ে সমান বিদ্রুপ করবে; কিন্তু দিনে দিনে তাঁদের একপেশে মনোভাব প্রকাশ পাচ্ছে যেটা পত্রিকার জন্য আখেরে ভাল ফল বয়ে আনবে না আমি নিশ্চিত! 😦

  5. কেন , জামাত লই কইলে আন্নের গুয়ায় এতো লাগে কেন?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: