সরকারের কুতসিত বিভতসতার জবাব আমাদের কাছে আছে: রিজভী

নিজস্ব মতিবেদক

অগ্নি সংযোগ করে নিরিহ মানুষ হত্যার উসকানি দানের অভিযোগে আটক বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার উকিলে আমীর মওদুদ আহমদ, উকিলে আমীর রফিকুল মিয়া, আংগুলে আমীর মুবাইলে কুকাম আনোয়ার উরফে মতি কণ্ঠ আনোয়ার উরফে এম কে আনোয়ার, খাজায়ে আমীর আবদুল মিন্টু ও খাদেমে আমীর শিমুল বিশ্বাসকে আদালত কতৃক আট দিনের রিমান্ড মনজুর করায় তীব্র প্রতিবাদ জানিয়ে বিএনপি শাখার নায়েবে দফতর ও বাকশালের উপদেস্টা গওহর রিজভীর সহোদর আল্লামা রুহুল কবীর রিজভী বলেছেন, সরকারের এই কুতসিত বিভতসতার জবাব আমাদের কাছে আছে।

আজ বিএনপি শাখার নয়া পল্টন কার্যালয়ে আয়জিত এক সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

আল্লামা রিজভী বলেন, আপনারা জানেন, আমাদের আন্দুলন সংগ্রামের শক্তি বেশী নাই। বৃহত্তর জামায়াতের খুনী কেডারগুনোই আমাদের ভরসা। ত আমরা নায়েবে আমীররা সকলে গিয়া মাদারে গনতন্ত্রকে বললাম, মেডাম হরতাল দিয়েন না। মেডাম বললেন, বৃহত্তর জামায়াতের রফিকুল খানের হুকুম হরতাল দিতে হবে। কাজেই হরতাল হরতাল। হরতাল শুরু হয়ে গেল।


কাচ্চা চাবা যাউংগা

আবেগঘন কণ্ঠে রিজভী বলেন, হরতাল দিলে পাবলিক মানে না। বিশেষ করে গরিবের দল এই বেআদবি বেশী করে। উহারা টেকাটুকা রুজগারে হরতাল অমান্য করে বাইর হয়। আমাদের নায়েবে আমীর বৃন্দ তাই কেডারদিগকে বেআদবির শাস্তি দেওয়ার নির্দেশ দিয়া কারওয়ানবাজারের সর্দারের এডাল্ট পার্টিতে চলিয়া গেলেন। আর কথা নাই বার্তা নাই আতকা পুলিশ আসিয়া উহাদিগকে চুর ডাকাতের নেয় ধরিল।

অশ্রু মুছে রিজভী বলেন, বিশ পচিশটা গরিব পুড়িয়া মরছে, তাই বলিয়া গ্রেফতার করবেন? রিমান্ডে নিবেন? এ কি কুতসিত বিভতসতা? পৃথীবির অন্য কুন দেশে গরিব পুড়াইয়া মারলে পুলিশ বা আদালত এইসব কুতসিত বিভতস আচরন করে না। একমাত্র বাকশালের বাংলাদেশেই ইহা সম্ভব।

সরকারের এই কুতসিত বিভতসতার জবাব দেওয়ার প্রত্যয় বেক্ত করে রিজভী বলেন, আমরা এই আঘাত কুতসিত বিভতসতার ইস্কেলে শতগুনে ফিরাইয়া দিব।

বিশেষ নৃশংস স্কোয়াড ‘ফেন্টাষ্টিক ফাইভ’কে এই শতগুন বেশী কুতসিত বিভতস জবাবে বেবহার করা হবে কিনা, এ প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে রিজভী বলেন, বুঝেনই ত।

এদিকে বিএনপি শাখার নায়েবে আমীর বৃন্দকে রিমান্ডে নেওয়ার বেপারে স্বরাস্ট্র মন্ত্রী ও বৃহত্তর জামায়াতের বাকশাল শাখার আমীর মখা আলমগীরের সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, জনগনের দাবী পুরন করতেই রিমান্ডের আবেদন করলাম।

মতি-নীলসেন আয়জিত জনমতি জরিপের কথা উল্লেখ করে মখা মন্ত্রী বলেন, ৯০% মুসলমানের দেশে চালিত জরিপে দেখা গেছে, ৯০% লোকই এই মুহুর্তে বিএনপি শাখার নায়েবে আমীরদিগকে ডিম দেওয়ার পক্ষে অভিমত বেক্ত করেছে। জনগনই সকল ক্ষমতার উতস। আমি শুধু ডিম সাপ্লাই দিব।

2 Comments to “সরকারের কুতসিত বিভতসতার জবাব আমাদের কাছে আছে: রিজভী”

  1. হুদা ডিম দেওয়া হইলে কাম হইবো না, ডাণ্ডা-ও দিতে হইবো। আর মখার চেয়ে মতি-ও ভালো মন্ত্রী হইতে পারবো- মখারে পিলার ভাঙ্গার কাম দেয়া হোউক। আঙ্গুলে আমীর কথাটা সিরাম হইছে।

  2. মতি-নীলসেন আয়জিত জনমতি জরিপের কথা উল্লেখ করে মখা মন্ত্রী বলেন, ৯০% মুসলমানের দেশে চালিত জরিপে দেখা গেছে, ৯০% লোকই এই মুহুর্তে বিএনপি শাখার নায়েবে আমীরদিগকে ডিম দেওয়ার পক্ষে অভিমত বেক্ত করেছে। জনগনই সকল ক্ষমতার উতস। আমি শুধু ডিম সাপ্লাই দিব।
    ফাডায়হালছেরে…ফাডায়হালছে

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: