মোল্লারা পরগাছা হলেও গাছের নেয়

নিজস্ব মতিবেদক

হেফাজতে ইসলাম যশোর জেলা কমিটির সভাপতি আনোয়ারুল করিমের ছেলে, শহরের রেল গেট তেতুল তলা এলাকার সমকওমী মাদ্রাসা ‘মাদ্রাসাতুল হাসান’ এর ভার প্রাপ্ত অধ্যক্ষ আহমেদ হাসানকে ইহকালে আখেরাতী সেবা গ্রহনের দায়ে গ্রেপতার করা হয়েছে। গত আড়াই মাস বেপী মাদ্রাসার দশ বছর বয়সী শিশুকে গেলমানবৎ জ্ঞান করে তিনি তার কাছ থেকে জোর পুর্বক নানাবিধ যৌন সেবা আদায় করে আসছিলেন।

গ্রেপতারের পরে এই ভার প্রাপ্ত বেক্তি তার অপরাধের ভার মাদ্রাসা ও এলাকার নামের উপরে নেস্ত করেন। তিনি বলেন, এমনিতেই মাদ্রাসাটা সমকওমী, তার উপরে তেতুল তলায় – এলাকার নাম শুনলেই ত তলা দিয়া লালাপাত ঘটে। তা ছাড়া আমাদের হেফাজতী লালেম লাল্লামা শফির তেতুল তত্ত সম্পর্কেও আপনারা অবহিত আছেন। আমাদের চখে আওরাতগনের পাশাপাশি শিশু-কিশররাও তেতুল তুল্য। ইহাদের সেবা গ্রহনে কুন অপরাধ নাই। কুরানের সুরা আত্ব তূরে বেহেশতের বর্ননায় বলা আছে, ‘সুরক্ষিত মোতিসদৃশ কিশোররা তাদের সেবায় ঘুরাফেরা করবে।’ আমি ত কিশরের সেবা গ্রহন করে ইহকালে আখেরাতী কর্মের রিহার্শাল দিয়াছি মাত্র। ইহাই কি আমার অপরাধ?

ডুকরে কেদে ওঠে চোখের অশ্রু মুছতে মুছতে তিনি বলেন, লোকজন মোল্লাদিগকে পরগাছা বলিয়া থাকে। কথাটায় ভ্রান্তি রহিয়াছে। আপনারা জানেন, গাছের প্রয়জন সালোক সংশ্লেষন। আমরা মোল্লাগন পরগাছা হইলেও অনেকটাই গাছের নেয়- আমাদের প্রয়জন বালক সংশ্লেষন।

7 Comments to “মোল্লারা পরগাছা হলেও গাছের নেয়”

  1. gutikoyek mollar jonno quran nie fajlamita na korleo hoto, Had some respect for you but its totally gone now. may allah make you understand.

  2. কোরআন শরীফ নিয়ে বাড়াবাড়ি করাটা একদম ঠিক হয়নি। কারো ধর্মীয় আনুভুতিতে আঘাত করার অধিকার কারো নেই। কিছু লাইন এডিট করার অনুরধ রইল।

  3. কোরান শরীফের আয়াতটা কি মিথ্যা, জনাব MMM? আপনার ধর্মীয় অনুভূতি আহত হলে এ ধরনের নাপাক জায়গায় আনাগোনা না করাই ভালো।

  4. .. Motikontho din a din a hefazot islami hoye jasse… Using Islam for their own purpose..

  5. … Hafejot and motikontho become same day by day..

  6. ধর্মানুভূতি তো নয় যেন নুনুভূতি!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: