কাজী জাফরের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলা করবেন এরশাদ

নিজস্ব মতিবেদক

সাবেক স্বৈরাচার রাস্ট্রপতি ও পল্লীবন্ধু রহস্যপুরুষ জেনারেল আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদের মালিকানাধীন জাতীয় পার্টি ভেংগে বের হয়ে নতুন জাতীয় পার্টি খুলার অপরাধে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক প্রধান মন্ত্রী ও অষ্ট্রেলিয়ার শরনার্থী চিনিচোর কাজী জাফর আহমেদের নামে কপিরাইট আইনে মামলা করার ঘোষনা দিয়েছেন পল্লীবন্ধু এরশাদ।

শুক্রবার বাদ এশা নিজ বাসভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষনা দেন পল্লীবন্ধু। এ সময় তার পরিধানে ছিল একটি সিল্কের পাইজামা ও জংলী ছাপার গেনজি।

পল্লীবন্ধু বলেন, হারামজাদা কাজী জাফর একটি অভিশাপ। আমার তিলে তিলে গড়ে তুলা জাতীয় পার্টিতে সে ভাংগন ধরাইতে চায়। আমি তারে জেলের চিনি খাওয়াব।

আবেগঘন কণ্ঠে এরশাদ বলেন, একাত্তরের রেম্ব জেনারেল জিয়ার রহস্যজনক এন্তেকালের পর উপায় না দেখিয়া আমি এই দেশের হাল ধরি। চারিদিকে তখন অরাজকতা। মন্ত্রীর বাড়িতে ইমদু ধরা পড়ে। চারিদিকে ক্ষুধা, নৈরাজ্য আর হাহাকার। পেটের দায়ে মা শিশুকে বিক্রয় করিয়া দেয়। হিরুইন খরিদের তাগিদে প্রেমিক প্রেমিকারে পাচপান্ন টেকায় ভাড়া দিয়া দেয়। কিন্তু আমি দেশের হাল ধরার পর দেশে শান্তি এল। তখন কতিপয় জ্ঞানী বেক্তি আমায় বললেন, সার এইবার পার্টি দেন।


বন্ধু তুমার পথের সাথীরে চিনে নিও

নষ্টালজিকতায় আচ্ছন্ন হয়ে পল্লীবন্ধু বলেন, আমি সহজ সরল সৈনিক। আমি তাদের বললাম, আমার ত চব্বিস ঘন্টাই পার্টি টাইম। তারা তখন হাসিয়া বলল, এ পার্টি সে পার্টি নহে। পলিটিকেল পার্টি দেন। আমরা দলে দলে যুগদান করি। তখন আমি খুললাম আমার প্রানাধিক প্রিয় পার্টি, জাতীয় পার্টি। প্রতীক হিসাবে নিলাম আমার শক্তি ও যৌবনের প্রতীক লাংগল।

কাদতে কাদতে এরশাদ বলেন, কিন্তু আমার সেই গর্বের ধোন পার্টিকে পদে পদে হারামজাদার দল ভেংগে চুরমার করেছে। জেলে যাওয়ার আগে আমার অপরের রক্ত পানি করে রুজগার করা সমুদয় টেকাটুকা দিয়া গেলাম যার হাতে, সেই ফাদারে আন্দালিব নাজিউর রহমান মঞ্জু অভিশাপটি শুধু আমার টেকাই মারল না, পার্টিকেও ভাংগিয়া বাংলাদেশ জাতীয় পার্টি নামে আরেক পার্টি খুলিল। আমার ডান হাত আনোয়ার হোসেন মঞ্জু পুনরায় আমার দলকে ভাংগিয়া জাতীয় পার্টি মঞ্জু খুলিল। আর আজ এই সালা ঘোচু কাজী জাফর পুনরায় আমার দল ভাংগিয়া নতুন জাতীয় পার্টি খুলার মতলবে বেস্ত।

হুহু করে কেদে উঠে পল্লীবন্ধু বলেন, আমার জাতীয় পার্টিকে ঘোচুর দল লুটেপুটে খেল। প্রথমে খেল নাজিউর রহমান মঞ্জু, তারপর খেল আনোয়ার হোসেন মঞ্জু, আর আজ খেল কাজী জাফর বাঞ্চু। আমি উহাদের সকলের নামে কপিরাইট আইনে মামলা দিব।

বিজয় টেবলেটের প্রনেতা ও বাংলার তথ্য প্রযুক্তির দিকপাল বাংলার ষ্টীভ জবস মোস্তফা জব্বার সংবাদ সম্মেলনে টেলি কনফারেনসিং করে যোগ দিয়ে বলেন, পল্লীবন্ধুর যে কুন বিপদে আমি সহযোগীতার হাত বাড়াইয়া দিব।

One Comment to “কাজী জাফরের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলা করবেন এরশাদ”

  1. বিজয় টেবলেটের প্রনেতা ও বাংলার তথ্য প্রযুক্তির দিকপাল বাংলার ষ্টীভ জবস মোস্তফা জব্বার সংবাদ সম্মেলনে টেলি কনফারেনসিং করে যোগ দিয়ে বলেন, পল্লীবন্ধুর যে কুন বিপদে আমি সহযোগীতার হাত বাড়াইয়া দিব।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: