আমানুল্লা আমান সরকারের এজেন্ট: ফখা

নিজস্ব মতিবেদক

নিখিল বাংলাদেশ হোটেল মালিক সমিতির আমীর এডভকেট সাহারা খাতুনের মালিকানাধীন দি এমপেরিয়াল হোটেল এন্ড গেষ্ট হাউসে আত্মগুপন রত বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা ফখরুল ইসলাম আলমগীর আগুনগীর বলেছেন, আমানুল্লা আমান বাকশালী সরকারের এজেন্ট।

আজ আন্ডারগ্রাউন্ড হতে পাঠান এক বিবৃতিতে আগুনগীর এ কথা বলেন।

উইকিলিকসের আমীর আল্লামা জুলিয়ান এসাঞ্জ কতৃক ইউটিউবে ফাসকৃত এক মুঠোফোন আলাপের উদ্ধৃতি দিয়ে আগুনগীর বলেন, যখন আমাদের বৃহত্তর জামায়াতের খালেদার পুলা নেতা কর্মীরা শান্তিপুর্ন ভাবে আন্দুলন করে বাকশালী ফেসিবাদী নাস্তিক সরকারের পতন ঘটাতে মাঠে নেমেছে, তখন সরকারের এজেন্টরা নীরিহ সাধারন মানুষের উপর বর্বর জ্বালাও পোড়াও চালাইতেছে। আর এই জ্বালাও পোড়াওয়ের অন্যতম নায়ক আমাদের বিএনপি শাখার বিভিষন আমানুল্লা আমান।

‘দি পলিটিকেল থটস অফ তারেক রহমান’ থেকে আবৃত্তি করছেন আমানুল্লা আমান

ইউটিউব ভিডিওটিতে শুনা যায়, দক্ষিণ ঢাকার বিভিন্ন অঞ্চলে পুলিশের উপর হামলা চালানর জন্য জনৈক ইসহাকের সংগে আলচনা করছেন সরকারের এজেন্ট আমানুল্লা আমান। এ সময় নাশকতার দৃশ্য প্রদর্শন না করার কারনে আল্লামা খোকার মালিকানাধীন বাংলা ভিশনের উপর ক্ষোভ প্রকাশ করেন ইসহাক।

এ বেপারে আমানুল্লা আমানের সংগে যোগাযোগ করা হলে তিনি মতিকণ্ঠকে বলেন, সাতটি বতসর ধরিয়া গদির বাইরে, তেমন কুন আয় রুজগার নাই। ঘরে বউ শালীরা লাঞ্ছনা বঞ্ছনা গঞ্জনা দেয়। বাকশালী সরকার আমায় ফুন মেরে বলল, আমান আমান আমান, আসেন টেকা কামান। আমি তাদের বললাম, কিরুপে? তখন তারা আমায় বলল, বৃহত্তর জামায়াতের ১১০% শান্তিপুর্ন আন্দুলনে একটু গুলাগুলি বুমাবাজি জ্বালাও পোড়াও করতে হবে।

আবেগঘন কণ্ঠে আমানুল্লা আমান বলেন, ভাই আমি এই লাইনে নতুন। বিএনপি শাখার নায়েবে আমীর আল্লামা খোকা আমারে এই লাইনে নিয়া গেছে। উনার সংগে কথা বলেন।

আল্লামা খোকার সংগে যোগাযোগ করা হলে তিনি হাসতে হাসতে মতিবেদককে বলেন, বানিজ্যে বসতি লক্ষী। আমান বাকশালী সরকারের সংগে বেবসা করে দুটু আয় রুজগার করলে হুয়াটস দি প্রবলেম?

2 Comments to “আমানুল্লা আমান সরকারের এজেন্ট: ফখা”

  1. বাকশালী সরকার আমায় ফুন মেরে বলল, আমান আমান আমান, আসেন টেকা কামান। LMAO

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: