বুদ্ধিমান হউন, সঠিক কাজটি করুন: বাচ্চু

করাচী মতিনিধি

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল ও আপীল বিভাগের নির্মম বলি, মেধাবী শিক্ষক ও বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব আবদুল কাদের মোল্লার ফাঁসি কার্যকর করার আদেশের সংবাদের প্রতিক্রিয়ায় আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের প্রথম নির্মম বলি আল্লামা বাচ্চু রাজাকার বলেছেন, বুদ্ধিমান হউন, সঠিক কাজটি করুন।

আজ করাচীতে পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের একটি আরাম দায়ক বিলাস বহুল বাড়িতে এক অন্তরংগ সাক্ষাতকারে এ কথা বলেন বাচ্চু রাজাকার।

পাকিস্তানের মাটি, সুখের শীতল পাটি

বাচ্চু রাজাকার করাচী মতিনিধিকে বলেন, বাংগালী জাতি বহুত কমিনা হায়। তারা যখন ট্রাইবুনাল গঠন করল, তখনই আমি বুঝতে পারলাম যে কপাল মে বহুত খারাবী হায়। তখন আমি পুলিশের কিছু কর্মকর্তাকে টেকাটুকা দিয়া পলায়ন করিয়া পিতৃ ভুমি পাকিস্তান চলিয়া আসি। এইখানে আলহামদুলিল্লাহ, সুখে দুঃখে দিন কেটে যাচ্ছে।

কসাই কাদেরের সমালচনা করে বাচ্চু রাজাকার বলেন, বেক্কল কাদের সহ বৃহত্তর জামায়াতের সকল খানকির পোলা নেতা কর্মীকে আমি বলেছিলাম, ভাইলোগ, আগলে দিন বহুত খারাব হগা। চলিয়ে হামলোগ পাকিস্তান পলায়ন করেংগে। কিন্তু বৃহত্তর জামায়াতের খানকির পোলা আমীর ও নায়েবের দল সবাত্তে বেশী বুজে। তাদের উকিল রাজ্জাক হাসতে হাসতে বলল, ডন্ট ওয়ারী বি হেপী। আমীরে সংবিধান ডাক্তার কামাল হোসেনের জামাতা আল্লামা ডেভিড বার্গমেনকে টেকাটুকা দিয়াছি। সে আমাদের সর্বাপেক্ষা বড় উকিল। কাদের হাসতে হাসতে মামলায় খালাশ পাইয়া দুই আংগুল প্রদর্শন করিয়া বাইর হইবে।

বৃহত্তর জামায়াতের উকিলে আমীর বেরিষ্টার রাজ্জাকের সমালচনা করে বাচ্চু রাজাকার বলেন, উকিলের হাসি মানে জেল নয় ফাঁসি। তাই রাজ্জাকের হাসি দেখিয়াই আমি পাকিস্তানের টিকেট খরিদ করলাম।

ফাঁসির লাইনে থাকা অন্যান্য নায়েবে আমীরকে সান্তনা দিয়ে বাচ্চু রাজাকার বলেন, ৪২ বতসর বনাস জীবন লাভ করেছেন, এই চিন্তা করিয়া ঝুলিয়া পড়েন।

পাকিস্তানের প্রসংশা করে আল্লামা বাচ্চু বলেন, পাক সর জমিন সাদ বাদ।

2 Comments to “বুদ্ধিমান হউন, সঠিক কাজটি করুন: বাচ্চু”

  1. বৃহত্তর জামায়াতের উকিলে আমীর বেরিষ্টার রাজ্জাকের সমালচনা করে বাচ্চু রাজাকার বলেন, উকিলের হাসি মানে জেল নয় ফাঁসি। তাই রাজ্জাকের হাসি দেখিয়াই আমি পাকিস্তানের টিকেট খরিদ করলাম। lol

  2. বাচ্চু রাজাকার আনন্দে হু হু করে কেদে উঠে বলেন

    পাকি ভাইজানেরা সাচ্চা মুসলমান
    সকাল বিকাল তারা মারেন আমার গান
    বেশ আরামেই আছি।

    পাক সর জমিন বাকি সব বাদ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: