বৃহত্তর জামায়াতের বিরুদ্ধে নকল রাজ্জাক সরবরাহের অভিযোগ করলেন কসাই কাদের

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিরুদ্ধে সুক্ষ কারচুপির অভিযোগ তুলে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল ও আপীল বিভাগের নির্মম বলি, মেধাবী শিক্ষক ও বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব আবদুল কাদের মোল্লা ওরফে কসাই কাদের দাবী করেছেন, ট্রাইবুনালের মামলায় আসল বেরিষ্টার রাজ্জাক সরবরাহের পরিবর্তে নকল রাজ্জাক সরবরাহ করে তাকে ফাঁসির মুখে ঠেলে দেওয়া হয়েছে।

আজ দারা পুত্র পরিবার তার সংগে দেখা করতে গেলে পুত্র হাসান জামিলের কাছে তিনি এ অভিযোগ করেন।

হাসান জামিলের সংগে যোগাযোগ করা হলে তিনি মতিকণ্ঠকে বলেন, আব্বা আমায় প্রশ্ন করলেন, যে রাজ্জাক গোলাম আজমকে ৯০ বতসরের আরামদণ্ড পাওয়ার এন্তেজাম করিয়া দিল, যে রাজ্জাক আব্দুল আলীমকে আমরন আরামদন্ডের বন্দবস্ত করিয়া দিল, সে রাজ্জাক কুথায়? আমায় সেই ১১০% আসল বেরিষ্টার রাজ্জাক সরবরাহের পরিবর্তে একটি নকল রাজ্জাক সরবরাহ করা হয়েছে। তাই আমায় ফাঁসি খাইতে হবে। এ অন্যায় মেনে নেওয়া যায় না।

আবেগঘন কণ্ঠে হাসান জামিল বলেন, আব্বা বেরিষ্টার রাজ্জাকের ডিএনএ পরীক্ষা করে তার পুর্নাংগ রিপট প্রকাশের দাবী জানিয়ে বলেছেন, বেরিষ্টার রাজ্জাকের ডিএনএর পুর্নাংগ রিপট প্রকাশ না করা পযন্ত আব্বাকে ফাঁসি দেওয়া যাবে না।


১১০% আসল রাজ্জাক

কাদের মোল্লার ঘনিষ্ঠ সুত্র জানায়, কারাগারে কনডম সেলে কাদের মোল্লা অত্যন্ত বিচলিত ছিলেন। তিনি হাউমাউ ক্রন্দন করে বলেছেন, কসাই কাদেরের জন্য আন্তর্জাতিক মানের কসাই রাজ্জাক সরবরাহের অডার দিছিলাম, কিন্তু তারা (বৃহত্তর জামায়াত) সরবরাহ দিছে একটি দেশী নকল রাজ্জাক। তার কারনে আমি এই অল্প বয়সে এন্তেকাল করব।

এ বেপারে বেরিষ্টার রাজ্জাকের সহকারী নায়েবে রাজ্জাক শিশির মনিরের সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, না পাওয়ার বেদনা হতে কসাই কাদের এইসব বলতেছেন। আমাদের প্রিয় উকিলে আমীর বেরিষ্টার রাজ্জাক এক জনই। তার কুথাও কুন শাখা নাই।

2 Comments to “বৃহত্তর জামায়াতের বিরুদ্ধে নকল রাজ্জাক সরবরাহের অভিযোগ করলেন কসাই কাদের”

  1. তার কুথাও কুন শাখা নাই।

  2. KOKOR RA TU GEW GEW KORBE….TORA TU SOBAI KOKUR HOYEA GECOT….TAI TODER MUKH THEKE KOKORER MOTO KOTHA BER HOYEA ASE…..SALA KOKURER DOL SOMY SOBAR AASE WAIT KOR TARPOR K KOSAY R K KOSAY NA DHEKTE PABE…………..TODER MUKH THKE EMON KOTHA BER KRBO………..

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: