এরশাদ ভুল বন্দুকে সঠিক তেল দিছেন: জব্বার

নিজস্ব মতিবেদক

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল ও আপীল বিভাগের নির্মম বলি, মেধাবী শিক্ষক ও বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব আবদুল কাদের মোল্লা ওরফে কসাই কাদেরের ফাঁসি কার্যকর হওয়ার পর পরই অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে দাখিল হয়েছেন সাবেক স্বৈরাচার ও রাস্ট্রপতি পল্লীবন্ধু রহস্যপুরুষ আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার রাত্রে অসুস্থ বোধ করায় বাসভবনের নিচে পাহারায় রত রেব সদস্যদের সহায়তায় পল্লীবন্ধু সিএমএইচে গমন করেন। এ সময় বিখ্যেত সাংবাদিক মুন্নী সাহাও তার সংগে ছিলেন।

নাম প্রকাশ না করার শর্তে এক রেব কর্মকর্তা বলেন, সারকে ধরাধরি করিয়া নিচে নামাইতে হইছে। এরপর উনাকে আমরা এপিসিতে ঢুকাইয়া সিএমএইচে নিয়া গেছি।

এদিকে তাতক্ষনিক প্রতিক্রিয়ায় বাংলার তথ্য প্রযুক্তির দিকপাল বাংলার জবস মোস্তফা জব্বার মতিকণ্ঠকে বলেন, রেব পুলিশ গ্রেফতার করতে আসলে আত্মহত্যার জন্য পল্লীবন্ধু চারটি বন্দুকে গোলা বারুদ ঢুকাইয়া সর্বদা হাতের কাছে রাখতেন। কিন্তু সম্প্রতি উনার বন্দুকের নলগুলি খাড়া হইতেছিল না। ত সে কারনে পল্লীবন্ধু আমায় মুঠোফুন মেরে বললেন, জবস, জলদি জলদি জব্বর চাইর শিশি ‘বিজয় তেল’ প্রস্তুত করিয়া পাঠাও। বন্দুকের নলে দিব। আমি সরল মনে তাকে চারটি বড় শিশি ভর্তি করিয়া ‘বিজয় তেল’ পাঠাইলাম। আজ শুনি তিনি অসুস্থ হইয়া হাসপাতালে।

পল্লীবন্ধুর প্রতি অসন্তষ প্রকাশ করে জব্বার বলেন, বিজয় তেলের বদনাম করিয়া কুন ফয়দা নাই। আমার ধারনা তিনি সঠিক তেল ভুল বন্দুকে প্রয়গ করিয়া আজ বিপদাপন্ন।

এ বেপারে মুন্নী সাহার সংগে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

3 Comments to “এরশাদ ভুল বন্দুকে সঠিক তেল দিছেন: জব্বার”

  1. “আমি সরল মনে তাকে চারটি বড় শিশি ভর্তি করিয়া ‘বিজয় তেল’ পাঠাইলাম। আজ শুনি তিনি অসুস্থ হইয়া হাসপাতালে।”

    অমানুষিক!

  2. আসলেই জব্বর…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: