আখেরাতের প্রথম দিবসে

আখেরাত মতিনিধি

মতিকন্ঠের আখেরাত মতিনিধি নিশ্চিত করেছেন, ফাসির রায় কার্যকর করার পর ইহজগত হতে বিতাড়িত আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল ও আপীল বিভাগের নির্মম বলি, মেধাবী শিক্ষক, খেতনামা রবিন্দ্র সংগিত শীল্পী ও বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব আবদুল কাদের মোল্লা ওরফে কসাই কাদের নিরাপদে পরকালে পৌছেছে।

আখেরাতে প্রবেশ কালে তাকে এক দল ফেরেশতা স্বাগত জানায়। আজরাইল ফেরেশতা কাদের কসাইয়ের পা ছুয়ে সালাম করে বলে, আমি আল্লাহর আদেশে মানুষের জান কবচ করি। ইহাই আমার অবৈতনিক চাক্রি। কিন্তু আপনি ছিলেন মানুষাজরাইল। অন্য মানুষের জান কবচ করায় আপনার দক্ষতাই আপনাকে কসাই এর খেতি দিয়েছে। আপনাকে ওস্তাদ মানলাম। এর পরে কসাই কাদেরের গলা থেকে ফাসির দড়ি খুলে নিয়ে আজরাইল নিজের কাছে রেখে দেয় সুভেনির হিসেবে।

জানা গেছে, কসাই কাদের তার জন্যে বরাদ্দ ৭২ হুর ও অগনিত গেলমান এখনো বুঝে পায় নাই। এমতাবস্থায় ইসলামী আন্দোলনের বীর নির্ভিক সিপাহসালার বাংলাদেশের উলামায়ে কেরামের অবিসংবাদিত নেতা মরহুম মুফতি ফজলুল হক্ব আমিনী তার নিজস্ব কিছু হুর ও কতিপয় গেলমান দিয়ে আখেরাতে নবাগত কাদেরকে আপ্যায়ন করে চলেছে।

তবে সারাটা সময় কসাই কাদের একবারও বসে নাই। ধারনা করা হচ্ছে, আখেরাতের অনন্ত কাল তাকে না বসেই কাটাতে হবে। কারন তার ডান হাতের তর্জনী ও মধ্যমা তার নিজের পুটুতে পোক্তভাবে প্রবিষ্ট হয়ে আছে।

16 Comments to “আখেরাতের প্রথম দিবসে”

  1. সারাটা সময় কসাই কাদের একবারও বসে নাই। ধারনা করা হচ্ছে, আখেরাতের অনন্ত কাল তাকে না বসেই কাটাতে হবে। কারন তার ডান হাতের তর্জনী ও মধ্যমা তার নিজের পুটুতে পোক্তভাবে প্রবিষ্ট হয়ে আছে। 😛

  2. onake nie bolsen bolen but islam er bidhi bidhan nie fazlami na korle ki cholena?

  3. সাংঘাতিক হইছে!! না হাইসা থাকতে পারিনাই!! হাহাহাহা!! 😉

  4. আজরাইল ফেরেশতা কাদের কসাইয়ের পা ছুয়ে সালাম করে বলে………..REMOVE THIS LINE……..dont cross the border in the name of humor…….I am your fan……..your humor is world class…..not like others in BD………you remind me old time Unmad comics……..but please…dont insult Islam…….

    • এটা একটা ফান সিরিয়াসলী নেবার কি আছে? ভারতে যমরাজকে নিয়ে ফান অনেক করা হয়।

  5. এটা অন্য কারও লেখা মনে হচ্ছে

  6. পরকাল নিয়ে ফাজলামি আল্লাহ্‌ কোনোদিন সহ্য করবেন না । আল্লাহ্‌র নিকট দুয়া করছি তোদের ধ্বংস তাড়াতাড়ি হোক ।

  7. কি মেশিন রে বাবা!!! ৭২ টা রে সামলায় ক্যামনে?

  8. মেশিন ম্যান সাইদি আসতাছে এর পরে। হুর পরি হের একটু বেশিই লাগতে পারে।

  9. হাস্যরস করার একটা সীমা থাকা উচিৎ। পরকাল নিয়ে, পবিত্র ফেরেশতাদের নিয়ে এরকম ধৃষ্টতাপুর্ণ, অবিবেচক, বেয়াদবি কথা, ব্যঙ্গাত্মক কথা লেখা মোটেই উচিৎ হয়নি। এটা অত্যন্ত গর্হিত কাজ করেছে যারা লিখেছে। কাজটা মোটেই উচিৎ হয়নি।

  10. তবে সারাটা সময় কসাই কাদের একবারও বসে নাই। ধারনা করা হচ্ছে, আখেরাতের অনন্ত কাল তাকে না বসেই কাটাতে হবে। কারন তার ডান হাতের তর্জনী ও মধ্যমা তার নিজের পুটুতে পোক্তভাবে প্রবিষ্ট হয়ে আছে। আর অনন্তকাল তাকে এইভাবেই কাটাইতে হপে।

    কাদেরের এখন এেকটাই ভাষ্য, কেউ আমারে মাইরালা। কিন্তু তার গলা দিয়া আওয়াজ বাইর হইতেছে না। সারা জীবন মিথ্যা ওয়াজ করতে করতে আওয়াজ গেছে গা।

    🙂 🙂 🙂

  11. kader-r 14/28 gustike ja khushi koren, jamat-r jekhan dea ja paren dukai den…but dont involve Islam with jamat or in any funky thing. Islam is not for anyone to make joke of it…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: