কসাই কাদেরের লাশ পাকিস্তানে নিতে চান ইমরান

পাকিস্তান মতিনিধি

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল ও আপীল বিভাগের নির্মম বলি, মেধাবী শিক্ষক ও বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব কসাই কাদেরের লাশ পাকিস্তানে নিয়ে যাওয়ার বাসনা প্রকাশ করেছেন পাকিস্তানের কৃকেট খেলয়াড় ও তেহরিকি ইনসাফ পার্টির প্রতিষ্ঠাতা আমীর ইমরান খান নিয়াজী।

আজ ইসলামাবাদে নিজের আরাম দায়ক বিলাস বহুল বাড়িতে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ বাসনা প্রকাশ করেন ইমরান খান নিয়াজী।

ইমরান বলেন, আবদুল কাদের নামের লোকজনকে আমি অত্যন্ত ভালবাসি। পাকিস্তান কৃকেট দলে একজন খেলয়াড় ছিলেন আবদুল কাদের। আর বাংলাদেশের নির্মম ট্রাইবুনাল যারে ধরিয়া ফাসি দিল, সে ছিল পাকিস্তান সেনাবাহিনীর পুষা কুত্তা আল বদরের খেলয়াড়। উভয় কাদেরই প্রচুর উইকেট ফেলছে। আরেক আবদুল কাদের পাকিস্তানের মশহুর বিজ্ঞানী, সে আমাদিগকে দেড় দুইশত আনবিক বুমা বানাইয়া দিছে। এখনও কুন উইকেট সে ফালাইতে পারে নাই, তবে বিজ্ঞানী কাদের যদি একবার খেলে, এই অঞ্চলে কুন উইকেটই আর আস্ত থাকিবে না। কাজেই বুঝাই যায়, আবদুল কাদেররা যুগে যুগে উইকেট ফেলার কাজে দক্ষ।


বাংলাদেশের কাছে কসাই কাদেরের লাশ চেয়ে হাতজোড় করছেন ইমরান খান নিয়াজী

আবেগঘন কণ্ঠে ইমরান বলেন, একাত্তরে আমার কাকা আবদুল্লাহ খান নিয়াজী ছিল সিপাহসালার। বাংগালীরা এক একটি অভিশাপ। আমার কাকারে তারা এমন পুটুমারা দিল যে নিয়াজী নামটাই আর ঠিকমত বেবহার করার সাহস পাইলাম না। বিয়াল্লিশটি বতসর ধরিয়া নিজের বংশের নাম গুপন করিয়া চলা ফিরা করি, পাছে লোকে কিছু বলে। নিজের গ্রামের বাড়িতে যাইতে পারি না, পাবলিক ইটা মারে। বাংগালী এমনই ঘোচু। আর সেই বাংগালীরাই আমার আদরের কসাই কাদের ক ফাসি দে দিয়া।

হুহু করে কেদে উঠে ইমরান খান নিয়াজী বলেন, ফাসি দিলি ভাল কথা, লাছটা ভালমত চা পাতা দিয়া পেকেট করিয়া পাকিস্তানে পাঠাইয়া দে? তা নহে। উহারা লাশ নিয়া ফরিদপুর কবর দিয়া দিল। পাকিস্তানের সাচ্চা বাচ্চা কাদের ফরিদপুরের চিপায় পড়িয়া রবে, তাহা আমি হতে দিতে পারি না। আমার দাবী, কাদেরের লাছটি ফরিদপুর হতে তুলিয়া আনিয়া আমাদের পাকিস্তানের ফরিদকুটে কবর দেওয়া হোক। ফরিদকুটের সন্তান আজমল আমীর কাসাবের বাড়ির আংগিনাতে কসাই কাদেরের কবর দিয়া দিব। এতে করে পর্যটন বাবদও কিছু আয় রুজগার হবে।

বিশ্বের সকল যুদ্ধাপরাধীর জন্য পাকিস্তানে কবরের জায়গা আছে উল্লেখ করে ইমরান খান বলেন, আমরা লাদেনরেও পাকিস্তানে আনিয়া রাখছিলাম। আপসুস উহার লাছটি সালা ঘোচু মার্কিনীরা নিয়া পানিতে ফালাইয়া দিল। লাদেনের লাছ না পাই, কাদেরের লাছ ত পাব?

13 Comments to “কসাই কাদেরের লাশ পাকিস্তানে নিতে চান ইমরান”

  1. “বিজ্ঞানী কাদের যদি একবার খেলে, এই অঞ্চলে কুন উইকেটই আর আস্ত থাকিবে না” বেশ বলিয়াছেন। আমাদের রুবেল হোসেনের বলের সাম্নে দাড়াইলে এম্রানের দুই পায়ের মাঝের সাধের উইকেট খানিও আস্ত থাকিবে না।

  2. আমার কাকারে তারা এমন পুটুমারা দিল যে নিয়াজী নামটাই আর ঠিকমত বেবহার করার সাহস পাইলাম না।

  3. তিনি এসময় খিপ্ত হয়ে বলেন বাংলাদেশ কৃকেট টিম একটি অভিশাপ।সব শালা ঘোচু। খেলার সাথে রাজনীতি মিশানোর প্রশ্নে তিনি ল্যানগটু হয়ে পাগলা কুত্তার ন্যায় খেকিয়ে উঠে বলেন, “আমরা জানতাম এরূপ হবে তাই তো ওদের খেলতে ডেকেছিলাম মাঠে না হলেও বাসে বোম মেরে উইকেট ফেলে দিতাম। কিন্তু ঘোচু বাংগালী সেই সুযোগ থেকে বঞ্চিত করে হামে বেহেনচোত বানা দিয়া।” তিনি অশ্রু সজল চোখে বলেন, “শালার বাংগালি এলো না তাই এখন ইংরাজ, আফ্রিকান প্রভৃতি কাফেররা আসে না তাই আমরাও কাফের মেরে সওয়াব কামাতে পারি না। হিসাব করে দেখেন শুধু কাদেরার লাছ না কত লাছ মিসিং!!!”

  4. Ai lekhata jei lekhuk tar jana uchit je akjon mrito manush se jei hok na keno take galigalaj kora uchit na. Ar je avabe akjon mrito manush ke galigalaj korte pare tar ruche nia question korsi.

  5. মাইরালা ইমরানের দুই বলে বল মাইরা ইমরান খান নিয়াজিরে মাইরালা 😛

  6. পাকিস্তান যদি ওদের যুদ্ধাপরাধীদের বিচার শুরু করে তাহলে সবার বাপ চাচা লাটকে যাবে| বিচার ওরা বড়ই ভয় পায়|

  7. Vua news. Onno kono paper e nai only ei paper. News banano easy like pissing on the street

  8. আইসা পড়সে, আরেক পাকচোদ। পাকচোদের জন্য লিংকটা দিয়া দিলাম।

    http://bangla.bdnews24.com/bangladesh/article715751.bdnews

  9. ইমরানের ব্যাট এবং তার সাথের দুটি বল উধাও

  10. আবেগঘন কণ্ঠে … imran & kichu BD cricket fander amader bapok deem mara uchit !

  11. কসাই কাদের মোল্লাহ কে পাকিস্তানে নিতে দেওয়া হবে না ।……….. বাংলাদেশের কোন কাজে রাজাকারেরা নাক গলাবেন না , তা নাহলে নাক কেটে নিয়ে ছাগল দি ে

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: