বৃহত্তর জামায়াতকে পাল্টা অবরোধের আহোভান জানালেন মাহী

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতের ডাকা হরতাল ও অবরোধের বিরুদ্ধে নাগরিক ঐক্যের ডাক দিয়ে বিকল্প ধারা বাংলাদেশের আওলাদে আমীর ও ১১০% অরাজনৈতিক সংগঠন ব্লু বেন্ড কলের প্রতিষ্ঠাতা আমীর মাহী বি চৌধুরী বলেছেন, এই অবরোধ টবরোধ হরতাল মরতাল আর ভাল লাগে না। কত দিন হয়ে গেল বাচ্চারে নিয়া একটু আইস কিরিম খাইতে যাইতে পারি না। দুকানে গিয়া দুইটা শাট পেন্ট খরিদ করতে পারি না। এইভাবে আর চলতে পারে না। অন্ন চাই বস্ত্র চাই বাচার মত বাচতে চাই। এখন সময় আসছে পাল্টা অবরোধের।

মংগলবার রাতে নিজ বাসভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বৃহত্তর জামায়াত অবরোধ ডাকলে পাল্টা তাদের নেতাদের বাড়ি ঘেরাওয়ের আহোভান জানিয়ে মাহী বি চৌধুরী বলেন, আমাদিগকে বম ককটেল আগুনের মুখে ফালাইয়া দিয়া উনারা বেলা বারটা পযন্ত ঘুমান। তারপর জাকুজিতে পুটু ডুবাইয়া এক ঘন্টা বসিয়া লাল নিল বর্নের পানীয় পান করেন। আশে পাশের রেস্তরা হতে চাইনীজ মগলাই আনাইয়া ভক্ষন করেন। এইভাবে আর চইলত ন। এখন সময় পাল্টা অবরোধের।


ব্লু বেন্ড কলার

আবেগঘন কণ্ঠে মাহী বলেন, অবরোধ ডাক দিলে মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া হতে শুরু করে ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা ফখরুল ইসলাম আগুনগীরসহ সকল বড় মাঝারি ছুট নেতার বাড়িতে পানির লাইন বন্ধ করে দিতে হবে। তাদের বাড়ির বিদ্যুত বন্ধ করে দিতে হবে। তাদের রান্নাঘরের গেস বন্ধ করে দিতে হবে। তাহারা যেন অবরোধ চলা কালে খবরের কাগজ ছিড়িয়া ছিড়িয়া পাক সাফ হইতে বাধ্য হয়। তার আগে তাহারা যেন কেরাসিনের হারিকেন জ্বালাইয়া ময়লা হইতে যায়। তারও আগে তাহারা যেন লাকড়ির চুলায় পাক করিয়া পেট ভরায়।

হুহু করে কেদে উঠে মাহী বলেন, কত দিন হয়ে গেল আমার ব্লু বেন্ড কলে পানি নাই। কিন্তু মেডামের কলে রেগুলার পানি। এইভাবে ত দেশ চলতে পারে না। এখন হতে অবরোধ ডাকলেই উহাদের পানি কারেন গেস বন্ধ। লাইনে আসুন।

Tags:

2 Comments to “বৃহত্তর জামায়াতকে পাল্টা অবরোধের আহোভান জানালেন মাহী”

  1. এই মাগী থুক্কু মাহী শান্তী গোপাল কোথা দিয়ে এলেন?

  2. হা হা হা ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: