মর্মে বেথা পাইছি, রেষ্টে থাকব: খালেদা

নিজস্ব মতিবেদক

২৯শে ডিসেম্বর ঐতিহাসিক ‘গনতন্ত্রের পদযাত্রায়’ অংশ না নেওয়ার কথা জানিয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন জননেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি বলেছেন, পাকিস্তান ও বাকশালের আচরনে আমি মর্মাহত। সামনে কয়টা দিন রেষ্টে থাকব। আপাতত তুমরাই আন্দুলন সংগ্রাম সফল কর।

আজ নিজ বাসভবনে আয়জিত ভিডিও বার্তায় তিনি জাতীয়তাবাদী জাতীর উদ্দেশে এ আহোভান জানান।

মাদারে গনতন্ত্র বলেন, পাকিস্তান আমরার সংগে যে আচরনটা করল, তাতে আমি মর্মে বেথা পাইছি। আমরা যেখানে আশায় আশায় বসিয়া আছি, পাকিস্তান সংসদে প্রস্তাব পাশ করিয়া বাকশালের উপর আক্রমনের জন্য সেনা বাহিনী পাঠাইবে, সেখানে তারা মামুলী শোক-নিন্দা করিয়াই মামলা ডিশমিশ করিয়া দিল। আব্বে সালা ঘোচুর দল, তুদের শোকের কেজি কয় টেকা?

আবেগঘন কণ্ঠে খালেদা জিয়া বলেন, পাকিস্তানের বেইমানীতে মারাত্মক মর্মাহত হইছি। সেই বেথা সহ্য করিয়া হয়ত গনতন্ত্রের পদযাত্রায় শামিল হইতে পারতাম। কিন্তু বাকশাল সরকার আমার মর্মে আরও বেশী আঘাত দিছে। তাই আমি এই কয়টা দিন রেষ্টে থাকব। মর্মের বেথার জন্য পেরাসিটামল ও ফলমুল খাব। এখন কেউ দিষ্টাপ দিও না।


বহিরাগত নেতাদের ভিড় সামলাতে মহিলা আমীরের বাড়ির চার পাশে পুলিশ প্রহরা

নেতা কর্মীদের প্রতি কঠর হুশিয়ারী জারী করে বেগম জিয়া বলেন, কতিপয় বেল্লিক নেতা ঢাকায় আসিয়া আমার বাড়ির গেরেজে আশ্রয় নেওয়ার চেস্টা করতেছে। আমি পুলিশের কাছে তাদের নামে নালিশ দেওয়ার পর পুলিশ আমার বাড়ির চারপাশে পাহারা বাড়াইয়াছে। হারামজাদা সাখাওয়াত বকুল লেপ তষক নিয়া সেদিন আমার বাড়িতে হাজির, সে নাকি আমার গেরেজে আত্মগুপন করবে। আমি ততক্ষনাত উহাকে পুলিশ ডাকাইয়া ধরাইয়া দিয়াছি। সাবধান, আমার বাড়িতে কারও জায়গা হবে না। ঢাকায় আত্মীয় স্বজন না থাকিলে নিখিল বাংলাদেশ হোটেল মালিক সমিতির সভাপতি এডভকেট সাহারা খাতুনের মালিকানাধীন দি এমপেরিয়াল হোটেল এন্ড গেষ্ট হাউসে গিয়া উঠ।

গনতন্ত্রের পদযাত্রায় বড় বড় নেতাদের উপস্থিত থাকার হুকুম দিয়ে মাদারে গনতন্ত্র বলেন, ডিসেম্বর মাস জাতীয়তাবাদীদের পরীক্ষার মাস। এই মাসে পাশ করার শেষ সুযুগ। ফখরুল আব্বাস তুমরা যদি এইবার কর্মসুচিতে এবসেন্ট থাক, তুমাদের কানে ধরিয়া এক ক্লাশ নিচে নামাইয়া দিব।

3 Comments to “মর্মে বেথা পাইছি, রেষ্টে থাকব: খালেদা”

  1. মাদারে গনতান্ত্র মর্মে বেথা পাইছে, ওহে ফালু মেদাম কে মাসাজ করে দাও।

  2. আচিপ নজরুল ইঞ্চির বিবাহ উপলক্ষে পুস্ট দিবেন না?

  3. Desher ei crisis situation e motikontho awami league er mukhopotror cheye f beshi kono bhumika rakhche na. Satire o jodi pokkhopat dushto hoy tahole shei satire Web page desher democracy te gunogoto change ante patbe. Ei satire er amader kono dorkar nai.

Leave a Reply

