বৃহত্তর জামায়াত পন্থি আইনজিবীদের মিছিলে রঙ্গিন পানি

হাই কুট মতিনিধি

বিরধী দলের কর্মসুচীতে যুগ দিতে সুপ্রিম কুট এলাকায় বৃহত্তর জামায়াত ও তাদের শাখা বিএনপি উরফে বাংলাদেশ নাশকতাবাদি পাটির সাপুটার আইনজিবীদের মিছিল আটকে দিয়েছে পুলিশ।

বিএনপি শাখার চিয়ার পারসনের উপদেস্টা ও বার কাউন্সিলের ভাইস চিয়ার মেন খন্দকার মাহবুব হোসেনের নেত্রীত্বে রববার বেলা ১১টার দিকে সুপ্রিম কুট আইনজিবী সমিতীর ভবন হতে মিছিলটি বাহির হওযার পর তাতে বাধা দিয়ে ফেসিবাদি বাকশালি পুলিশ জল কামানের রঙ্গিন পানি বেবহার করে তাদের ছত্র ভঙ্গ করে। রঙ্গিন পানির কারনে হাই কুট এলাকায় সমবেত প্রায় তিন শ লুকের মধ্যে উত্তেজনার সৃস্টি হয়।

এক পর্যায়ে আইনিজবীগন পুলিশকে লক্ষ করে ককটেল ছুড়ে।

আমাদের মতিনিধি এ বেপারে খন্দকার মাহবুব হোসেনের প্রতিকৃয়া জানতে চাইলে আবেগঘন উষ্ণ কণ্ঠে তিনি বলেন, এই শিত কালে আমাদের দল বাসে-গাড়িতে দিয়ে আগুন দিয়ে মানুষকে ওম দিতে চেয়েছিল। কিন্তু আমাদের এই গনতান্ত্রিক উদ্যগে বাধা দিয়ে ফেসিবাদি বাকশালি সরকার ছিটায় ঠান্ডা পানি।

কিন্তু পানিটা ত রঙ্গিন ছিল, রঙ্গিন পানিতে ত গরম হওয়া যায়, এ কথা তাকে জানালে তিনি কাদতে কাদতে বলেন, সব অপচয়। যাহারা অপচয় করে তাহারা শয়তানের ভাই। এই সরকার শয়তানের জাত ভাই। এরা টাইম আর প্লেইসও বুঝে না। আরে তরা রঙ্গিন পানিই যদি দিবি, ত আইজ ২৯ তারিখে দিলি ক্যান এবং জন সমক্ষে দিয়া নষ্ট করলি ক্যান? তরা বুঝস না, রঙ্গিন পানি দরকার ৩১ তারিখে?

আপনারা পুলিশকে ককটেল ছুড়েছেন কেন, এ প্রশ্নের উত্তরে তিনি হাসতে হাসতে বলেন, আরে, এ ককটেল সে ককটেল নহে। আমি বার কাউন্সিলের চিয়ার মেন না? বারে নানান রঙ্গিন পানি দিয়া ককটেল বানাই। ত আমরা ওই ককটেল দিয়া আপ্যায়ন করতে চাইসি পুলিশ ভাইদের।

আপনি একাধারে বিএনপি শাখার চিয়ার পারসনের উপদেস্টা ও বার কাউন্সিলের ভাইস চিয়ার মেন, ত চিয়ার পারসন আর চিয়ার মেনের ভিত্রে তফাত কি? এই প্রশ্নের জবাব এড়িয়ে তিনি বারাক্রান্ত কন্ঠে বলেন, চিয়ার্স মেন!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: