ফখরুলের প্রতি ক্ষুব্ধ হলেন বড় গনতন্ত্র

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা ফখরুল ইসলাম আগুনগীরের প্রতি ক্ষুব্ধ হয়েছেন বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী লনডনে চিকিতসাধীন পলাতক তরুন নেতৃত্ব বড় গনতন্ত্র তারেক জিয়া।

আজ এক সংবাদ সম্মেলনে তার এ ক্ষোভের কথা তুলে ধরেন বিএনপি শাখার ভাইস চেয়ারমেন শমশের মবিন চৌধুরী।

শমশের মবিন চৌধুরী বলেন, বড় গনতন্ত্র আমায় নিয়মিত লনডন হতে মুঠোফুনে হুকুম পাঠান। আমি সেসব হুকুম অক্ষরে অক্ষরে পালন করি। কিছু কিছু কথা উনি সরাসরি মাদারে গনতন্ত্রকে বলতে পারেন না, সেগুলি আমাকে বলেন। আমি সেগুলি মেডামের কানে তুলি। এভাবেই কেটে যাচ্ছিল দিন।

শমশের মবিনের সংগে তারেক জিয়ার অন্তরংগ আলাপ

ইউটিউবে একটি ভিডিও প্রদর্শন করে শমশের মবিন বলে, আমাদের ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীরের উপর বড় গনতন্ত্র রাগ করেছেন। ফখা ভাই দলের ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর, অতছ আন্দুলনের কুথাও তাকে দেখা যায় না। আন্দুলনে জ্বালাও পোড়াও হানাহানি খুনাখুনির দেখভাল করতে গিয়া আমাদের শিরায় শিরায় গিরায় গিরায় বিষ বেদ্না। অতছ ফখা ইবনে চখা নিরিবিলি আত্মজীবনী রচনায় মগ্ন। কুন একটা খুনজখমের কাজে সে হাত লাগায় না। যখন তারে ফুন করি, সে ধমক দিয়া বলে, লিখালিখির মাঝে দিষ্টাপ দেস কেরে? অতভা সে মুঠোফুন বন্দ করে রাখে। স্বয়ং মেডাম তাহাকে মুঠোফুন মারিয়া নাগাল পান না, আর আমি শমশের ত হুকুমের চাকর।

মির্জা ফখরুল ইসলাম আগুনগীরকে সত্বর পলায়নের পরামর্শ দিয়ে শমশের মবিন বলেন, বড় গনতন্ত্র আপনার উপর রাগ করেছেন। এখন আপনার ষ্টেটাশ বলির পাঠার নেয়। আন্দুলনের স্বার্থে বৃহত্তর জামায়াতের নেতা কর্মীরা আপনাকে বলিদান করতে পারে। পুস্তক রচনা বাদ দিয়া আপাতত বেংককে গিয়া পলাইয়া থাকেন। বড় গনতন্ত্রকে পরে একটা লাল রঙ্গের লেমবরগনি গাড়ি ভেট দিলেই হবে।

6 Comments to “ফখরুলের প্রতি ক্ষুব্ধ হলেন বড় গনতন্ত্র”

  1. Boro jor poro rastro montri hobi Shomsher… Ei jonno Tarek re vai boila ji ji koretechos.. Chi Shomsher Chi…

  2. যাক্‌ ! এতদিনে নিশ্চিত হৈলাম- বিএনপি তাহলে পাকিস্তানের নির্দেশে চলে না, তারেক রহমানের নির্দেশেই চলে… 🙂

    আওয়ামী প্রোপাগান্ডার কী শক্তি ! আমার মত অনেককে প্রায় বিশ্বাসই করিয়ে ফেলেছিলো যে, বিএনপির কর্মসূচী বুঝি পাকিস্তান থেকে আসে। এখন দেখতে পাচ্ছি, মোটেই তা না !! বরং তারেক রহমান লন্ডন থেকে পাঠায় !!!

    ধন্যবাদ আওয়ামী মিডিয়া উইং-কে, অবশেষে একটি সত্য প্রকাশ করার জন্য…

    • তারেক চলে আইএসআই এর কথায়।

    • বি এন পির কর্মসূচী এবং টেকাটুকা পাকিস্তান থেকেই নির্ধারিত হয়ে তারেক রহমানের কাছে যায়। এরপর সেখান থেকে টেন পার্সেন্ট নিজে রেখে বাকিটা দেশে ফখা টখাদের কাছে পাঠানো হয়। সাথে কর্মসূচীগুলো অক্ষরে অক্ষরে পালনের নির্দেশনা তো আছেই।

      এই সিম্পল জিনিষটা বুঝতে পার না সালা ঘোচু। 😛 :v

    • 😛

  3. wahugh !!! sei rokom news. Boroi anonditho hoilam je Tareq bhai er kothay B N P chole.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: