মুল্য ৫ কুটি টেকা মাত্র: ফখা

নিজস্ব মতিবেদক

অবশেষে বিএনপি শাখার রাজনীতী পরিতেগ করার ঘোষনা দিয়েছেন বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা ফখরুল ইসলাম আগুনগীর।

আজ নিখিল বাংলাদেশ হোটেল মালিক সমিতির সভাপতি এডভকেট সাহারা খাতুনের মালিকানাধীন দি এমপেরিয়াল হোটেল এন্ড গেষ্ট হাউসে আত্মগুপন রত অবস্থায় পাঠান এক বিবৃতিতে এ ঘোষনা দেন মির্জা বাড়ির গৌরব।

বিবৃতিতে আগুনগীর বলেন, বৃদ্ধ বয়সে যখন অন্যান্য বেক্তিরা অবসর গ্রহন করেন, দারা পুত্র পরিবার লয়ে সুখে দিন গুজরান করেন, তখন আমায় খাটতে খাটতে হয়রান হতে হয়। এই ৭০ বতসর বয়সেও আমায় কখনও বেংকক, কখনও লনডন গিয়া ছোট গনতন্ত্র ও বড় গনতন্ত্রের খেদমত খাটতে হয়। তবুও যদি সেই খেদমতের বিনিময়ে তারা আমার নামে দুই চারটি ভাল কথা বলত, আমার আপসুস থাকত না। কিন্তু হায়, এত খেদমতের পরেও তাহারা আমার নামে বদনাম করে, আমায় হাইড এন্ড সিক বলিয়া গালাগালি করে। আমার হক্কের প্রমশনটিও তারা আমায় না দিয়া ভাঁড়প্রাপ্ত বানাইয়া রাখছে। তাই বিএনপি শাখার রাজনীতী আর নয়।


মুল্য ৫ কুটি টেকা মাত্র

মাদারে গনতন্ত্রের প্রতি অভিমান করে ফখা ইবনে চখা বলেন, মেডামের কাছে কতবার প্রমশন চাহিয়া দরখাস্ত করিলাম। কিন্তু তিনিও আমায় বরখাস্ত করার হুমকি দিছেন। আর বাকশালের আচরন দেখিয়া মনে হইতেছে, বিএনপি শাখার সংগে থাকলে ইহ জীবনে আর মন্ত্রী হতে পারব না। এদিকে জমান টেকাটুকা সব এমপেরিয়াল হোটেল খাইয়ালাইল।

জাসদ, ওয়ার্কাস পার্টি ও তরীকত ফেডারেশনের প্রতি সমান আগ্রহ প্রকাশ করে ফখা বলেন, আপনাদের মধ্যে যে দল আমায় নগদ ৫ কুটি টেকা দিবে, আমি সে দলেই যোগদান করব। আমার বায়ডাটা দেখলে আপনারা মুগ্ধ হবেন। এককালে আমিও বাম রাজনীতি করতাম, তাই জাসদ ও ওয়ার্কাস পার্টিতে আমায় মানাবে ভাল। আর এতদিন বৃহত্তর জামায়াতের খেদমত খাটিয়া খাটিয়া ইসলামী রাজনীতী নিয়াও আমার এলেম কম হয় নাই। তাই তরিকত ফেডারেশনেও আমায় বেমানান লাগবে না। সর্বপরি আমার আছে ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর হিসাবে চার বতসরের অভিজ্ঞতা। তাই ভাইসব, আর বিলম্ব না করে আপনারা ৫ কুটি টেকা হাদিয়া দিয়া আমায় পুনরায় এই এমপেরিয়াল হোটেলের বাইরে আসার সুযুগ দিন।

বাকশালকে নির্বাচনে জয় লাভের জন্য অভিনন্দন জানিয়ে মির্জা ফখরুল বলেন, জুর যার মুল্লুক তার।

5 Comments to “মুল্য ৫ কুটি টেকা মাত্র: ফখা”

  1. ভাই, ফখা মোহাম্মদ চখা কে নিয়ে তো ভালই একটা মজার পোস্ট দিলেন। কিন্তু আজকে যে ফাঁকা মাঠে ভোট গ্রহন হল তা নিয়ে তো কিছু এখনো দিলেন না। কাহিনী টা কি … ? নাকি আপানাদের কাহিনীর ভিতর হিস্টোরি আছে… ? অর্থাৎ মূলনীতিতে ভেজাল আচে… 😉

  2. Hahahahahaha! 😀

  3. ei foka re 5 poysha dia dole nileo loch.

  4. HAY HAY. KOY KEE. BNPr ekmatroo vodrolok BNP charle thaklo kee????

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: