নারীর সংগ স্লিম করে

লাইফ ষ্টাইল মতিবেদক

নারীর সংগ স্লিম করে।

বুধবার সন্ধায় রাজধানীর এক হোটেলে আয়জিত গোল টেবিলে এমনই মতামত তুলে ধরেছেন বিশিষ্ঠ নাগরিক বৃন্দ।

গোল টেবিলটি সঞ্চালনা করেন বিশিষ্ঠ নাগরিক ও প্রভাবশালী এলাকা কারওয়ানবাজারের সর্দার ও ১১০% অরাজনৈতিক সংগঠন ‘হেফাজতে মাহমুদুরের’ প্রতিষ্ঠাতা আমীর মতিচুর রহমান আজমী।

গোল টেবিলে বিশিষ্ঠ নাগরিক, সাহিত্য সমালচক ও নারী বিশেষজ্ঞ অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ বলেন, বিবাহের পর নারীরা মুটা হয়ে যায়। যে নারীটি বিবাহের পুর্বে ছিল পুনম পাণ্ডের নেয় সুতন্বী, বিবাহের পর সে হয়ে যায় সিগমা হুদার নেয় গোলাকৃতি। এ পরিবর্তনের দায় পুরুষের। পুরুষ বিবাহের পর নারীকে কি কি যেন করে, যার ফলে নারী এইরুপ মুটাসুটা হয়ে যায়।


পার্টি এনিমেল অধ্যাপক সায়ীদ

আবেগঘন কণ্ঠে অধ্যাপক সায়ীদ বলেন, কিন্তু আমাদের বেপারটি অন্য দিক থেকেও দেখতে হবে। আমরা একই সংগে দেখি, যে পুরুষটি বিবাহের আগে ছিল মুটাসুটা, বিবাহের পর সে শুকাইয়া দড়ি দড়ি হইয়া যায়। সকল চর্বি ও অপ্রয়জনীয় গুস্ত তাহার শরীল হইতে অপসারিত হয়। এ পরিবর্তনের দায় নারীর। তাই আমরা আজ এই গোল টেবিলে বসিয়া নিঃশংক চিত্তে বলতে পারি, নারীর সংগ স্লিম করে।


বিএনপির নেতা ও বিএনএফের প্রতিষ্ঠাতা নাজমুল হুদা

নিজের বক্তব্যের সমর্থনে অধ্যাপক সায়ীদ নিজের ও মতিচুর রহমান আজমীর দুটি ছবি প্রদর্শন করে বলেন, আমরা স্লিম আছি।


নারীর বদলে চিকেন সংগ, আমিষুল কবির নাদুস অংগ

একই সংগে তিনি বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার সাবেক উকিলে আমীর নাজমুল হুদা এবং কারওয়ানবাজারের উপসর্দার ও আইভরী কোষ্ট ফিরত উপন্যাসিক চিকেনখেকু আমিষুল হক পুটুনদার দুটি ছবি প্রদর্শন করে বলেন, কারা যেন স্লিম নাই।


স্লিম সর্দার মতিচুর রহমান আজমী

হাসতে হাসতে অধ্যাপক সায়ীদ বলেন, আমিষুল অষ্ট্রেলিয়া গিয়া হট চিকের পরিবর্তে হট চিকেন লইয়া ঘরে গিয়াছিল। সে মুটা হইবে না ত কে মুটা হইবে?

14 Comments to “নারীর সংগ স্লিম করে”

  1. খুবই ইতর ক্লাস লেখা। প্রথম আলোর বিরদ্ধে “কাঠি উত্তরে না দক্ষিণে” মার্কা যেরকম ইতরামি খবর ছাপিয়েছিলো কালের কন্ঠ, এটা সেই মাত্রার ইতর লেখা। শিবির যেরকম জাফর ইকবালকে নিয়ে নাচানাচির প্রপাগাণ্ডা করেছিলো এটা সেই মাত্রার ইতরামি। সায়্যিদ যদি সেক্স করেও থাকে তাহলেও তাতে মতিকন্ঠের পেছনের মানুষদের এই রকম লেখা মানায় না। আমি তাদের ইতর ক্লাসের ভাবিনি কখনো।

  2. হা হা হা হা হা কঠিন হইসে। মতিচুর রহমান আজমি তথা – মাহমুদুর রহমান আজমীর ‘প্রতিষ্ঠিত গেলমানকে’ উপর্যুপরি পুটু মেরে চৌচির করে দিন! হা হা হা হা

  3. বাহ এতদিনে স্লিম হওনের সহি তরিকা পাইলাম।
    পুরাই অস্থির পোস্ট

  4. আবু সাঈয়ীদ স্যারকে নিয়েও লিখলেন। খুব নোংরা লাগলো লেখাটা , খুব। নিজের দেশের শ্রেষ্ঠ মানুষগুলোকে নিয়ে গর্ব করা, তাঁদের শ্রদ্ধা করা, ধারণ করার যোগ্যতা যে আমাদের এখনও তৈরী হয়নি বুঝলাম। আমরা শুধু জানি নিচে নামতে এবং আমার আশেপাশের সব মানুষজনকে সাথে নিয়ে নামতে । ভালো তো , ভালো না?

  5. matikandho is running out of good satires! now it has become filthy, cheap, and dirty. Unfortunately, such perversion is going on for a while. I am really sad to see such ‘porinoti’ of matikantho, which once had great potential. Shame Shame Matikontho.

  6. ব্যপক বিনুদন পাওয়া যাইতেছিল !!

  7. This is such an awful piece of writing.I can see only personal interest and jelousy behind this.Nobody is perfect,but writing such heinous things about Sayeed sir,Dr.Yunus or Anisul Haque is simple unacceptable.I condemm!

  8. এইটা আশা করি নাই, মতিকন্ঠের কাছে।

  9. Disgusting! Kindly requesting the admins to remove the post.

  10. Don’t cross the line. You are now overdoing it.

  11. হাসিও পায় কথাও সত্য।আর এই জন্য মতিকন্ঠ সারা দিনের হাসির খোরাক টা দিতে পারে।

  12. হাসতে হাসতে খুন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: