মহিষের জন্ম রহস্য উন্মচনের খবরে সন্তুষ্ট এরশাদ ও খালেদা

বিজ্ঞান মতিবেদক

গম্ভীর বেক্তিত্বের প্রানী মহিষের জন্ম রহস্য উন্মচন করল বাংলাদেশ। আর এ ঘটনায় সন্তুষ্টি প্রকাশ করেছেন সাবেক স্বৈরাচার রাস্ট্রপতি ও পল্লীবন্ধু রহস্যপুরুষ জেনারেল আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদ ও বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি।

বাংলাদেশের বেসরকারী কৃষি বীজ উতপাদন ও বিপনন কম্পানী লাল তীর লাইভষ্টক কম্পানী ও চীনের জিন গবেষনা প্রতিষ্ঠান বেইজিং জিনম ইনষ্টিটিউটের যৌথ উদ্যোগে মহিষের জন্ম রহস্য উন্মচিত হয়। এর ফলে এখন পৃথীবীতে আরও উন্নত জাতের মহিষ তৈরী করা যাবে।

শুক্রবার রেডিসন হোটেলে আয়জিত এক অনুষ্ঠানে এ ঘোষনা দেন সদ্য কারামুক্ত বিএনপি শাখার নায়েবে তেজারত ও লাল তীর কম্পানীর চেয়ারমেন আবদুল আউয়াল মিন্টু ও চীনের বিজ্ঞানী ডাক্তার চেং।

অনুষ্ঠানে বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমদ ও বিএনপি শাখার নায়েবে দফতর রুহুল কবীর রিজভীর বড় ভাই ও বাকশালী প্রধান মন্ত্রীর উপদেস্টা গওহর রিজভীকে আমন্ত্রন জানালেও তারা এ সময় অত্যান্ত গম্ভীর ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমদ বলেন, জন্ম হক যথা তথা কর্ম হক ভাল। মহিষকে মহিষের মত থাকতে দাও, মহিষ মহিষকে মহিষের মত গুছিয়ে নিয়েছে। শুদু শুদু কেন তার জন্ম রহস্য নিয়া টানাটানি? বিজ্ঞানীদের উচিত তেল ছাড়া গাড়ি আবিস্কারের দিকে মনযোগ দেওয়া।

বিশেষ অতিথির বক্তব্যে গওহর রিজভী বলেন, মহিষের জন্মে কুন রহস্য নাই। আমরা সবাই জানি মহিষ কিভাবে জন্ম নেয়। একটি ছেলে মহিষ ও একটি মেয়ে মহিষের মধ্যে ভালবাসা হয়। তখন একটি বক তার চঞ্চুতে করিয়া একটি মহিষের বাচ্চা আনিয়া হাসপাতালে মেয়ে মহিষটির হাতে দিয়া যায়। এভাবেই মহিষ জন্মায়। এর পিছে যদি কুন রহস্য থাকে, তাহলে সেটি হইতেছে, বকের মত ছুট্ট একটি পাখি কি করিয়া মহিষের বাছুরকে আলগাইতে পারে। আর এ রহস্যের উত্তরও আমাদের জানা। উত্তরটি হল, আল্লাহ পাকের কুদরতে। বলেন আলহামদুলিল্লাহ।


রাজনীতীর মহিষাসুর কাজী জাফর

লাল তীর লাইভষ্টকের চেয়ারমেন আবদুল আউয়াল মিন্টু হাসতে হাসতে বলেন, আমার বন্ধু তুফায়েল ও রিজভী কেন গম্ভীর বেক্তিত্ব হইয়া বসিয়া আছেন, আমি জানি। আসল কথা হইতেছে, মহিষের জন্ম রহস্য উন্মচন করার কারনে পল্লীবন্ধু এরশাদ ও মাদারে গনতন্ত্র খালেদা জিয়া, উভয়ই সন্তুষ্ট হইয়াছেন। এই কারনেই এই দুই বাকশালীর মন কালা।

মিন্টু বলেন, মহিষের জন্ম রহস্য উন্মচন করার কারনে রাজনীতীর মহিষাসুর কাজী জাফরের রহস্যও এখন আমাদের নাগালে। পল্লীবন্ধু এরশাদ ইতিমধ্যে কাজী জাফরের জিনের একটি কপি খরিদের জন্য অডার দিয়াছেন। তিনি কয়েকটি নতুন কাজী জাফর ক্লোন করতে ইচ্ছুক। আর মাদারে গনতন্ত্র কাজী জাফরের যে জিনটি নিমকহারামীর জন্য দায়ী, উহা সনাক্ত করার অডার দিয়াছেন। ইনশা আল্লাহ ঐ জিনটি আমরা একে একে রওশন এরশাদ ও মুন্নী সাহার শরীরে টীকার মাধ্যমে ঢুকাইয়া দিব।

6 Comments to “মহিষের জন্ম রহস্য উন্মচনের খবরে সন্তুষ্ট এরশাদ ও খালেদা”

  1. Mintus son married the daughter of Gowhars daughter.

  2. তুলনা নেই ! অসাধারন !

  3. hashte hashte mara gelam!

  4. এ ব্যাডা যাও কোম্মে, আয়? চ্রম … সেইরাম…

  5. ‘বৃহত্তর জামাতের বিএনপি শাখার মহিলা আমীর’!!
    সেইরাম!

  6. ভাই হাসি…….হাসিরে ভাই হাসির চোদনে আমি কাইন্দা লাইছি,,,,,,,,,,,,,,,,অসাধারণ সাধু…..সাধু……সাআআধু…………………

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: