নিজামীকে বাবরের অভিশাপ

নিজস্ব মতিবেদক

প্রতারনা করে দশ ট্রাক অস্ত্র পাচারের মামলায় জড়ানর জন্য বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে আমীর মতিউর রহমান নিজামীকে অভিশাপ দিয়েছেন বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার সাবেক স্বরাস্ট্র মন্ত্রী ও হাওয়া ভবনের নায়েবে আমীর আল্লামা লুতফুজ্জামান বাবর।

বৃহস্পতিবার ফাঁসির আদেশ পাওয়ার পর আদালতের কাঠগড়ায় দাড়িয়ে নিজামীকে একের পর এক অভিশাপ দেন বাবর।

এ সময় বাবর উপস্থিত সাংবাদিকদের দৃস্টি আকর্ষন করে তাকে দশ ট্রাক অস্ত্র হতে একটি বোমা এনে দেওয়ার জন্য অনুরধ করেন।

লুতফুজ্জামান বাবর বলেন, এই নিজামী একটি অভিশাপ। তার সংগে একত্রে কারাগারে বসবাস করিয়া আমার জান লবেজান। আমি তাকে অভিশাপ দিচ্ছি, তার দাড়ি একটি একটি করে জাহান্নামের আগুনে পুড়বে।


নিজামীর পুটুতে বোমা ঢুকাতে চান বাবর

নিজামী কি করেছেন জানতে চাইলে বাবর বলেন, সকালে আদালতে আসার জন্য সবাই তৈয়ার হইতেছি, এমন সময় নিজামী খানকির পুলা আসিয়া বলে কি, বাবর তুমার পাইজামাটি অতি সুন্দর। ইহা আমি লইলাম। আমি তাকে এত করিয়া বললাম যে ইহা আমার আড়ঙ্গের পাইজামা, রায় ঘোষনার দিন পরার জন্য আলাদা করিয়া রাখছি, কিন্তু সে শুনল না। আমার বার হাজার টেকা দামের পাইজামাটি সে জবরদস্তি পরিধান করিয়া প্রিজন ভেনে উঠিয়া বসল।

আবেগঘন কণ্ঠে বাবর বলেন, রায় ঘোষনার আগে যখন আমি তসবি গনতেছিলাম, তখন নিজামী হারামজাদাটি বার বার আমার গননায় বেঘাত দিয়া খালি চকলেট চাইতেছিল। আমি তারে এত করিয়া বললাম যে একটু পরে রায় দিবে, এখন তসবি গনায় দিষ্টাপ দিয়েন না, কিন্তু সে কথা শুনে না। অতপর তাকে একটি আলপেনলিবে উপহার দিয়া চুপ করাইলাম। তসবির দশটি বিচি গনিতে না গনিতেই সে কচমচ করিয়া আলপেনলিবেটি ভক্ষন করিয়া বলে, খুব মজা। আরেকটি দেও। আমি তখন রাগ করিয়া বললাম, খানকির পুলা আমি কি আলপেনলিবের দুকান দিছি? তখন আদালত আমাদিগের ফাসির হুকুম দিয়া দিল।

হুহু করে কেদে উঠে বাবর বলেন, ফাসির রায় শুনিয়া যখন আমরা প্রতিবাদ করতে উঠলাম, তখন নিজামী ঘোচুটি আমার আড়ঙ্গের পাইজামাটি দিল নস্ট করিয়া। সে একটি অভিশাপ।

অশ্রু মুছে বাবর বলেন, গত চারটি বতসর ধরিয়া নিজামীর বাচ্চা আমায় দিষ্টাপ দিতেছে। যখনই তাকে ঢাকা হতে চট্টগ্রামে আনা হয়, সে আসিয়া আমায় বলে, দাড়িতে ইস্পাইক দিতে চাই, কি করতে হবে? আরে সালা ঘোচু, আমি কি তর বিউটি পালার? এই কথা বলায় সে চোখ রাংগাইয়া আমায় বলে কি, বাবর বাবর বাবর, পুটুতে খাবি থাবড়।

নষ্টালজিকতায় আচ্ছন্ন হয়ে লুতফুজ্জামান বাবর বলেন, যখন মন্ত্রী আছিলাম, সারাটি সময় আমি লুকিং ফর শত্রুজ লইয়া বেস্ত থাকিতাম। কত গুলি চলল, কত বুমা ফুটল, কত লোক মরল। আসল শত্রুটি যে এই নিজামী তাহা বুঝি নাই। বুঝিলে একটি বুমা তার পুটুতে সান্ধাইতাম।

2 Comments to “নিজামীকে বাবরের অভিশাপ”

  1. ব্যাপক বিনোদুন পাইলাম 😛

  2. ////এই কথা বলায় সে চোখ রাংগাইয়া আমায় বলে কি, বাবর বাবর বাবর, পুটুতে খাবি থাবড়।///

    কেউ আম্রে মাইরালা… 😛 😛 =D

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: