তারেক স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীক: ফখা

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা বাড়ির গৌরব মির্জা ফখরুল ইসলাম আগুনগীর বলেছেন, তারেক আমাদের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীক।

শুক্রবার ৭ মার্চকে বংগবন্ধু শেখ মুজিবের ঐতিহাসিক ভাষনের সংগে পাল্টাপাল্টি দেওয়ার লক্ষে বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন বড় গনতন্ত্র তরুন নেতৃত্ব তারেক জিয়ার ‘কারাবন্দী দিবস’ উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে এক আলচনা সভায় ফখা ইবনে চখা তারেক জিয়াকে বৃহত্তর জামায়াতের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীক হিসাবে ঘোষনা দেন।

ফখা বলেন, আমাদের দেশে এই প্রতীক রাখলে সমস্যা হইতে পারত। পুলিশ আমাদের সার্বভোমত্বের প্রতীকরে নিয়া হাজতে ভরিয়া রাখতে পারত। তাছাড়া সেনা বাহিনী প্রতীকরে মারিয়া পুটু ফাটাইয়া দিছিল। তাই আমরা আমাদের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীকরে লনডন পাঠাইয়া দিলাম।

আবেগঘন কণ্ঠে ফখা ইবনে চখা বলেন, অন্যান্য অনেক ভাল ভাল জিনিসের নেয় আমাদের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীকও ইংরাজের দখলে চলিয়া গেল।

বাকশাল সরকারের পতন না হওয়া পর্যন্ত বৃহত্তর জামায়াতের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীককে যে কোন মুল্যে লনডনে থাকার আহোভান জানিয়ে মির্জা বাড়ির গৌরব বলেন, লনডনে উনার চিকিতসা চলতেছে। এখন দেশে না আসাই ভাল।


লনডনে চিকিতসাধীন স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীক বড় গনতন্ত্র তারেক জিয়া

কাদতে কাদতে আগুনগীর বলেন, সরকার আরও ৫০ হাজার পুলিশ নিয়গ দিবে বলতেছে। এত পুলিশ হঠাত কেন দরকার হইল? কারন ফেসিবাদী বাকশালীরা আমাদের শান্তিপুর্ন ভাবে মনির পুড়ানতে বাধা দিতে চায়। তিন মাস হইয়া গেল কুন মনির পুড়াই নাই। রাত পুহাবার আর কত দেরী পাঞ্জেরী?

বাকশালের প্রতি ক্ষোভ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, এই সরকার একটি অক্টপাশের নেয় আচরন করতেছে। একটি হাত দ্বারা সে আমাদের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীকের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে অর্থনীতীর সানি লিওনি ইউনূস বাবুনগরীর বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে বৃহত্তর জামায়াতের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে কান চুলকাইতেছে, অবশিষ্ট চার হাতে সে দেশের ভবিষ্যত লইয়া টুয়েন্টি নাইন খেলিতেছে।

3 Comments to “তারেক স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীক: ফখা”

  1. বাকশালের প্রতি ক্ষোভ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, এই সরকার একটি অক্টপাশের নেয় আচরন করতেছে। একটি হাত দ্বারা সে আমাদের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীকের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে অর্থনীতীর সানি লিওনি ইউনূস বাবুনগরীর বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে বৃহত্তর জামায়াতের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে কান চুলকাইতেছে, অবশিষ্ট চার হাতে সে দেশের ভবিষ্যত লইয়া টুয়েন্টি নাইন খেলিতেছে।

  2. বাকশালের প্রতি ক্ষোভ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, এই সরকার একটি অক্টপাশের নেয় আচরন করতেছে। একটি হাত দ্বারা সে আমাদের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীকের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে অর্থনীতীর সানি লিওনি ইউনূস বাবুনগরীর বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে বৃহত্তর জামায়াতের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে কান চুলকাইতেছে, অবশিষ্ট চার হাতে সে দেশের ভবিষ্যত লইয়া টুয়েন্টি নাইন খেলিতেছে।

    স্যালুট!!!

  3. বাকশালের প্রতি ক্ষোভ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, এই সরকার একটি অক্টপাশের নেয় আচরন করতেছে। একটি হাত দ্বারা সে আমাদের স্বাধীনতা সার্বভোমত্বের প্রতীকের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে অর্থনীতীর সানি লিওনি ইউনূস বাবুনগরীর বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে বৃহত্তর জামায়াতের বিচিতে চাপ দিতেছে, একটি হাত দ্বারা সে কান চুলকাইতেছে, অবশিষ্ট চার হাতে সে দেশের ভবিষ্যত লইয়া টুয়েন্টি নাইন খেলিতেছে। 😀 😀
    স্যালুট!!!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: