হাইকুটের কারনে ব্রেষ্ট উইশ করতে পারলাম না: মতি

নিজস্ব মতিবেদক

হাইকুটের তলব পেয়ে হাজিরা দেওয়ার পর হাইকুটের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন প্রভাবশালী এলাকা কারওয়ানবাজারের সর্দার ও ১১০% অরাজনৈতিক সংগঠন ‘হেফাজতে মাহমুদুর’ এর প্রতিষ্ঠাতা আমীর আল্লামা মতিচুর রহমান আজমী।

আজ এক সংবাদ সম্মেলনে হাইকুটের প্রতি এ ক্ষোভ প্রকাশ করেন মতিচুর।

মতিচুর রহমান বলেন, আমি কারওয়ানবাজারের সর্দার। আর হাইকুট কিনা আমায় ডাকিয়া পাঠায়। কাঠগড়ায় দাড়া করাইয়া মাফ মাংগাইতে চায়। এদিকে আমার কত জরুরী কাজ পড়িয়া রইছে। আরে বেটা, ফাসি দিতে হয় ত মিজানকে দে। আমায় লইয়া টানস কিয়ারে?

আবেগঘন কণ্ঠে মতিচুর বলেন, আমার যুগ্ম সর্দার মিজানুচ চটকান খান হাইকুটকে মৃদু চটকানা দিয়া দুই চাইরটা লিখা লিখছিল। তাতেই হাইকুট রাগারাগি করে। তাই বাধ্য হইয়া ষোল সর্দারের সংগঠন হেফাজতে মাহমুদুরের পক্ষ হইতে বিবৃতি বাইর করলাম, যে হাইকুট ও সর্দার সমাজকে পরস্পরের মুখুমুখী করা যাইবে না। সর্দাররা মাঝে মধ্যে হাইকুটকে ধমক দিয়া লিখালিখি করবে, ইহাই স্বাভাবিক। ইহাতে এত রাগারাগির কিছু নাই। অতীতে বহু হাইকুট সর্দার সমাজের সংগে রাগারাগি করিয়া ধ্বংস হইয়া গেছে।


ভক্তরা পুনম পান্ডেকে জন্মদিন উপলক্ষে ব্রেষ্ট উইশ করেছেন

এক পর্যায়ে কেদে ফেলে মতিচুর রহমান বলেন, আমার পুনম পান্ডে জন্মদিন উপলক্ষে বিজ্ঞানের মাধ্যমে বুক বড় করছে। কুথাকার কুন রাস্তার পুলাপান তাকে ব্রেষ্ট উইশ করল। আর আমি মতিচুর রহমান আজমী, পুনমের ব্রেষ্ট ফ্রেন্ড হইয়া তাহাকে কুন উইশ করতে পারলাম না। হাইকুটের পাল্লায় পড়িয়া আমায় হাইকুট দেখিতে হইল। এই ক্ষতি আমি কিরুপে পুরন করব?

অশ্রু মুছে মতিচুর বলেন, পুনমের নতুন বক্ষ দেখিয়া আমি পুরাই অবুক। তাই ত কবি বলেছেন, বিজ্ঞান নারীকে দিয়াছে বুক, আর পুরুষকে করেছে অবুক।

হাসতে হাসতে মতিচুর বলেন, হাইকুটকে বলছি আমি দুঃখিত। কিন্তু কেন দুঃখিত তাহা বলি নাই। হাইকুটকে অপমাননা করার কারনে আমি কুন দিনই দুঃখ পাব না। আমি দুঃখ পাইছি পুনম পান্ডেকে ব্রেষ্ট উইশ করতে পারি নাই বলিয়া।

3 Comments to “হাইকুটের কারনে ব্রেষ্ট উইশ করতে পারলাম না: মতি”

  1. আমার প্রশ্ন, মতিচুর রহমান কি সানি লিওন addicted?

  2. ওদিকে নি:সঙ্গ সানি লিওনের জন্য কাতর উৎপুটুদা চিল্লাইতেছে ম্যারি মি ম্যারি মি
    ঝোল পুরাই ঝোল

  3. মালেশিয়ার বিমান উদ্ধারে বাংলাদেশের অংশগ্রহন নিয়ে মতিকন্ঠে নতুন ফিচার চাই ! বাংলাদেশ হারানো বিমানটির অবস্থান সঠিক ভাবে নির্ণয় করেছে ! মার্কিন নির্মিত রাডার দিয়ে ব্যর্থ হওয়ার পর মাছ ধরার জাল দিয়ে চেষ্টা করা হয়, সে প্রচেষ্টাও ব্যর্থ পর লগি দিয়ে অবস্থান নির্ণয় করা হয়…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: