জেনারেল জিয়াই বর্তমান রাস্ট্রপতি: খালেদা

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন তরুন নেতৃত্ব মিষ্টার ফিপটিন পারসেন্ট বড় গনতন্ত্র তারেক জিয়া জেনারেল জিয়াউর রহমানকে দেশের প্রথম এভারেষ্ট বিজয়ী ঘোষনা করার পর বৃহস্পতিবার জেনারেল জিয়াকে দেশের বর্তমান রাষ্ট্রপতি ঘোষনা করেছেন বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি।

আজ এক অনুষ্ঠানে খালেদা বলেন, জেনারেল জিয়াই বাংলাদেশের বর্তমান রাস্ট্রপতি।

রাস্ট্রপতি আবদুল হামিদকে রাস্ট্রপতি পদে নাকচ করে দিয়ে মাদারে গনতন্ত্র বলেন, হামিদ সাহেব বড়জোর অস্থায়ী রাস্ট্রপতি হতে পারেন। কিন্তু এ দেশের চিরস্থায়ী রাস্ট্রপতি হলেন একাত্তরের রেম্ব জেনারেল জিয়া। একাত্তর সালে তিনি রেডিও ষ্টেশনের মাইক হাতে পাইয়া নিজেকে রাস্ট্রপতি ঘোষনা করেছিলেন। সেদিন হতেই তিনি এ দেশের একমাত্র ও চিরকাল রাস্ট্রপতি।

হাসতে হাসতে মেডাম বলেন, কত অস্থায়ী রাস্ট্রপতি আইল গেল। কুন লাভ নাই।

চৌধুরী জাফরুল্লা শরাফতকে হুশিয়ার করে দিয়ে খালেদা জিয়া বলেন, এই জাফরুল্লা শরাফতের হাতে মাইক আছে। খুব ডেনজারাস বস্তু। সে যে কুন সময় নিজেরে রাস্ট্রপতি ঘোষনা দিতে পারে। আর মাইকে একবার নিজেরে রাস্ট্রপতি বললে সেই হয়ে যাবে নতুন চিরস্থায়ী রাস্ট্রপতি। সাবধান জাফরুল্লা। লাইনে আসুন। রাস্ট্রপতির গদি লই চুদুরবুদুর করলে বল চলে যাবে সীমানার বাইরে।

এ বেপারে বর্তমান রাস্ট্রপতি আবদুল হামিদের সংগে যোগাযোগ করা হলে তিনি মন খারাপ করে বলেন, এই সব কথা শুনিয়া আমি মাননীয় স্পীকার হইয়া গেলাম।

6 Comments to “জেনারেল জিয়াই বর্তমান রাস্ট্রপতি: খালেদা”

  1. এ বেপারে বর্তমান রাস্ট্রপতি আবদুল হামিদের সংগে যোগাযোগ করা হলে তিনি মন খারাপ করে বলেন, এই সব কথা শুনিয়া আমি মাননীয় স্পীকার হইয়া গেলাম।…. 😀
    eita epic chilo :v :v

  2. ইতিহাস বিকৃতিতে অসামান্য অবদানের জন্য এবছর প্রবর্তিত নতুন “Gunday” পদকে ভূষিত হলেন আমাদের মাদারে গনতন্ত্র গোলাপি । প্রকাশিত বিবৃতিতে বলা হয়, নিজের জন্য ৩০টা ভিন্ন জন্মদিন আবিষ্কার করে ম্যাডামকে ইতিমধ্যেই আজীবন সম্মাননাতেও ভূষিত করা হয়েছে । একাত্তুরের রেম্বকে প্রথম প্রেসিডেন্ট ঘোষণা সেই ধারাবাহিকতারই একটি নতুন সাফল্য ।

  3. মাঠ চলে যাবে বলের বাইরে

  4. বেগম খালেদা জিয়া জেএসসি। hahaha মইরা জামু।

  5. খবর: স্বাধীনতার ৪৩ বছর পরে লন্ডনে বাংলাদেশের মুক্তিযুদ্ধের একজন গবেষক!!!!!!!!!!!!!!!! আবিষ্কৃত।
    এই আবিষ্কারের খবর শোনার পর আফ্রিকার গহীন অরণ্যে থাকা সভ্যতা বিবর্জিত মানুষগুলো সভ্য হওয়ার চিন্তাভাবনা শুরু করেছে। কারন তাদের থেকেও বড় এক অসভ্য (লন্ডনে সদ্য আবিষ্কৃত মুক্তিযুদ্ধ গবেষক) সভ্য সমাজে বসে আছে। এতে তারা দারুণ ভাবে লজ্জিত আর সেই লজ্জাবোধ থেকে তারা বের হয়ে আসার ইচ্ছা প্রকাশ করেছে।
    আফ্রিকার অসভ্য মানুষদের সভ্য হওয়ার খবর ইথারের মাধ্যমে বাংলাদেশ পর্যন্ত পৌছে গেছে।
    এমনকি ইথারের মাধ্যমে ভিন্ন গ্রহে থাকা এলিয়েনদের কাছেও পৌছে গেছে বলে নাসার এক সুত্র নিম্চিত করেছে।

    অন্য আরেক খবরে জানা গেছে লন্ডনে সব পাগলাগারদে রেডএলার্ট জারি করা হয়েছে। তাদের আশংকা বাংলাদেশের বড় গণতন্ত্র খ্যাত মাজা ভাঙ্গা নামক এক পাগল যেকোন মুহুর্তে পাগলা গারদে গিয়ে বলতে পারে আমিই পৃথিবীর প্রথম পাগল।
    এতে লন্ডনের পাগলাগারদে থাকা সকল পাগল সুস্থ স্বাভাবিক হয়ে বাড়িতে ফিরে গেলে পাগলের চিকিৎসকরা অনাহারে অর্ধাহারে মানবেতর জীবন কাটাতে পারে।
    এই আশংকা থেকে রেড এলার্ট জারি করেছে বিলাত সরকার।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: