চড় খেয়ে পুলিশের বদনাম করলেন কেজরিওয়াল

দিল্লী মতিনিধি

দিল্লীর রাজপথে লোকসভা নির্বাচনের প্রচারনা চালানর সময় জনৈক অট রিকশা চালকের চড় খেয়ে পুলিশের উপর ক্ষিপ্ত হয়েছেন দিল্লীর পদত্যেগ কারী মুখ্য মন্ত্রী ও আম আদমী পার্টির আমীর অরবীন্দ্র কেজরিওয়াল।

আজ দিল্লীর বেস্ত সড়কে অট রিকশা চালকদের আম আদমী পার্টিতে ভোট দেওয়ার আহোভান জানানর সময় লাল বাহাদুর লালি নামক জনৈক অট রিকশা চালক অট রিকশা থেকে নেমে এসে অরবীন্দ্র কেজরিওয়ালের দুই গালে দুটি চড় মারেন।

এর পর কেজরিওয়ালের সংগে থাকা আম আদমী পার্টির সদস্যরা মহাত্মা গান্ধীর অহিংস নীতী পরিত্যেগ করে লাল বাহাদুর লালিকে উত্তম মধ্যম দিয়ে হাসপাতালে পাঠান।


চড় খেয়ে মন খারাপ করেছেন অরবীন্দ্র কেজরিওয়াল

লাল বাহাদুর লালির চড়ের আঘাতে আহত কেজরিওয়াল এক টুইটার বার্তায় বলেন, আমি উহাকে সাদা মনে বললাম, ভাই লালি, আম আদমী পার্টিতে ভুটটা দিও খালি। তখন সালা ঘোচু লাল বাহাদুর আমায় বলে কি, খানকির পুলা, তুঝে ত পিছলে বার ভুট দিয়া, লেকিন তুনে কেয়া কিয়া? এই কথা বলিয়া সে আমার দুই নরম গালে দিল দুই লোহার নেয় শক্ত চড়। প্রথম চড় খাইয়া আমি যখন উহাকে বললাম আমায় মার কেনে, সে তখন বলে কি, এক গালে চড় দিলাম, এখন অপর গাল জলদি জলদি মহাত্মা গান্ধীর নেয় এদিকে ফিরা। অতপর সে আমার অপর গালে দিল দ্বীতিয় চড়। মহাত্মা গান্ধী একশ বছর আগে কি বলিয়া গেছে, তার কারনে গাল ফাটল আমার।

আবেগঘন ফন্টে কেজরিওয়াল টুইটার বার্তায় বলেন, এই সব অট রিকশা চালকের সংগে কুন অহিংসা নাই। কুন মহাত্মা গান্ধী ফান্ধী ইহাদের সুজা করতে পারবে না। তাই আমার সাংগ পাংগরা লালিরে ধরিয়া পিটাইয়া লাল বানাইছে। এখন সে শুধু নামে নয়, কামেও লালি। সে একবার হাসপাতাল হইতে বাইর হউক, আমি উহাকে পুনরায় আম আদমীর মাইর খাওয়াব।

বাংলাদেশের পুলিশের প্রতি ইংগিত করে কেজরিওয়াল বলেন, ফেসবুকে এক পুলা এক কিশরীকে চড় মারার ভিডিও আপলড করার ২৪ ঘন্টার মাথায় বাংলাদেশের ঠোলারা উহাকে গ্রেফতার করিয়া ফেলছে। আর এই যে আমি এক জন ভিআইপি মুখ্য মন্ত্রী রাস্তায় চড় খাইলাম, দিল্লী পুলিশের কুন নড়াচড়া নাই। আমি এর প্রতিবাদে অনশন করব।

এ বেপারে দিল্লী পুলিশ কমিশনার মলায়েম কোহলির সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, দিল্লীর অট রিকশা চালকের চড় দিল্লীর লাড্ডুর নেয়। খাইলেও পস্তাইবেন, না খাইলেও পস্তাইবেন।

4 Comments to “চড় খেয়ে পুলিশের বদনাম করলেন কেজরিওয়াল”

  1. Shek hasina prothom Everest joye

  2. হাঃ হাঃ হাসি; খা খা খাসি।

  3. দিল্লীর অট রিকশা চালকের চড় দিল্লীর লাড্ডুর নেয়। খাইলেও পস্তাইবেন, না খাইলেও পস্তাইবেন।

  4. //খানকির পুলা, তুঝে ত পিছলে বার ভুট দিয়া, লেকিন তুনে কেয়া কিয়া?//
    ইসি লিয়ে আবকি বার মোদি সারকার!! :p

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: