ন কমেন্টস: তুষার, বেস্ত আছি: আমিষুল

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও একাত্তরের রেম্ব শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী চিকিতসাধীন পলাতক মিষ্টার ফিপটিন পারসেন্ট তরুন নেতৃত্ব বড় গনতন্ত্র তারেক জিয়ার ‘ইতিহাস উন্নয়ন প্রকল্প’ নিয়ে কোন মন্তব্য না করার সংকল্প বেক্ত করে খেতনামা ড্রন বিশেষজ্ঞ, মস্তফা অনুরাগী, কাপড় বেবসায়ী ও ইসলামী বেংকের সমঝদার হরলিকস পাগলা বিতর্ক রাজ আল্লামা আবদুন নুর তুষার বলেছেন, ন কমেন্টস।

আজ এক সংবাদ সম্মেলনে তুষার এ কথা বলেন।

বিতর্ক রাজ বলেন, দুনিয়ার সব বিষয়ে আমি জ্ঞেন বিতরন করি, এই কথা সত্য। কিন্তু একটি বিষয়ে আমি কুন কথা বলব না। আর সে বিষয়টি হইতেছে বড় গুণ্ডে তারেক জিয়া।

আবেগঘন কণ্ঠে হরলিকস পাগলা তুষার বলেন, মাঝে মধ্যে আমারও ত ইচ্ছা করে ইসলামী বেংকের অনুষ্ঠানে বেক ষ্টেজ হতে উপস্থাপনা করে পাওনা টেকায় বিলাত ভ্রমন করতে। আর বড় গুণ্ডের নামে কিছু বলিয়া বিলাতে গিয়া মাইর খাব নাকি? বরং চুপচাপ থাকলে একদিন হয়ত বড় গুণ্ডে নিজেই আমায় টিকেট খরিদ করিয়া পাঠাইবেন। তাই বড় গুণ্ডের বেপারে ন কমেন্টস।

হাসতে হাসতে আল্লামা তুষার বলেন, শুনিলাম আজ তিনি বংগবন্ধুকে অবৈধ রাস্ট্রপতি বলিয়াছেন। এই বেপারে আমি কিছু বলব না। আপনারা প্রভাবশালী এলাকা কারওয়ানবাজারের উপ সর্দার ও আইভরী কোষ্ট ফিরত উপন্যাসিক আল্লামা আমিষুল হক পুটুনদার সংগে যোগাযোগ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকরা আমিষুল হকের সংগে মুঠফোনে যোগাযোগ করলে তিনি আল্লামা তুষারের সব কথা শুনে বলেন, বড় গুণ্ডের কথা আমিও শুনছি। কিন্তু এ বেপারে আমার কিছু বলা ঠিক হবে না। তাছাড়া গণ্ডগুলের সময় আমার বয়স ছিল নিতান্ত কম। ঐ সময় কি হইছে না হইছে পরিষ্কার খেয়াল নাই। আমি শুদু আজাদ আর আজাদের মায়ের কথা জানি। বাকি ঘটনা এখনও আমার কাছে কিলিয়ার নহে। তাই বিতর্কিত বেপারে কুন মন্তব্য করিয়া ভবিষ্যতে গন ভবন, বংগ ভবন, হাওয়া ভবনে নানা রকম দাওয়াত মহাফিলে খানাপিনা মিছ করিতে চাই না।

আবেগঘন কণ্ঠে আমিষুল হক বলেন, কারওয়ানবাজারের অন্যতম মুরুব্বি এ বি এম মুসা আজ ইন্তেকাল করিয়াছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মুসা ভাই না থাকলে আমি উষার দুয়ারে পুস্তকখানি রচনা করতে পারতাম না। একদিন হাঞ্জা বেলা পুস্তক রচনা করতেছি, আতকা মনে হইল আল্লাহ গো, সেই আমলে কি ঘটছে না ঘটছে কিছুই ত জানি না। মুঠফুন মারলাম মুসা ভাইকে। মুসা ভাই বললেন, আমি বলতেছি তুই লিখ। সেই মুসা ভাই আজ আল্লাহর পেয়ারা হয়েছেন। আপনারা তার নাগাল আর পাইবেন না। বড়জোর তার বর্নিত উষার দুয়ারে নাগালে পাইবেন। আজই দুকান হতে খরিদ করুন। কারওয়ানবাজারে আসিলে এক কেজি মিস্টি নিয়া আমার সংগে দেখা করিয়েন, অটগ্রাফ দিয়া দিব।

বড় গনতন্ত্রের ইতিহাস উন্নয়ন সম্পর্কে কিছু বলতে বললে আমিষুল হক হাসতে হাসতে বলেন, কিভাবে বলব? এ বি এম মুসা ভাই বাচিয়া থাকলে উনাকে জিজ্ঞাস করিয়া কিছু জানার সুযুগ আছিল। আজ তাহাও নাই। তাই আমার শেষ কথা হইল, বেস্ত আছি।

6 Comments to “ন কমেন্টস: তুষার, বেস্ত আছি: আমিষুল”

  1. তারেইক্কারে আরও কঠিনভাবে ধোয়া হোক প্লীজ।

  2. Huge Vai! Haste haste sesh hoye gelam 😀 BTW, apni nirghat Cumilla/Brahmanbaria-r. deshi sobdo sune boroi aram pai.

  3. গুণ্ডামিগিরি কতারাত্রা সব। এই মতিকন্ঠের সম্প্রাদক কুন মতি ?

  4. তু-ষাড়, তোর বীচিতে আমি অটোগ্রাফ দিতে চাই, বিনিময়ে এক বয়াম হরলিক্স(এক্সপায়ার্ড) দিমু, ক রাজী।

  5. adar malik kon suyor re…..?

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: