জর্জ ক্লুনির প্রতি ক্ষোভ প্রকাশ করলেন পাপিয়া

নিজস্ব মতিবেদক

সম্প্রতি যুক্ত রাজ্য নিবাসী এক আইনজীবির সংগে প্রনয় সম্পর্কে আবদ্ধ হওয়ায় বিখ্যেত হলিউডি অভিনেতা ও পৃথীবির সাবেক সেক্সিতম জীবীত পুরুষ জর্জ ক্লুনির প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি শাখার বিশেষ নৃশংস স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের সদস্য ও সাবেক মহিলা সংসদ সদস্য এডভকেট পাপিয়া পাণ্ডে।

আজ এক সংবাদ সম্মেলনে এ ক্ষোভ প্রকাশ করেন পাপিয়া পাণ্ডে।

পাপিয়া পাণ্ডে বলেন, জর্জ ক্লুনির সংগে আমার ছুটকাল হতেই পরিচয়। তার সব কয়টি চলচিত্র আমি দেখিয়া ফেলছি। আমার ঘরে তার শত শত পোষ্টার আছে।

আবেগঘন কণ্ঠে পাপিয়া বলেন, সম্প্রতি জর্জ লনডন নিবাসী এক লেবাননী এডভকেটের সংগে লটর পটর শুরু করছে। সেই পিশাচীনী এডভকেটের নাম আমল আলমুদ্দি। উহারা একে অপরকে বাগদান করিয়াছে।


আমল আলমুদ্দির সংগে জর্জ ক্লুনি

হুহু করে কেদে উঠে পাপিয়া পাণ্ডে বলেন, সারাটি জীবন অপেক্ষা করলুম জর্জের জন্য। আমি জানি তার এডভকেট পছন্দ। মহিলা আইনজীবি দেখলে সে আর লালচ দমন করতে পারে না। কিন্তু এইভাবে যে সে দাগা দিয়া লনডন গিয়া ঐ পিশাচীনী এডভকেটের গলায় মালা দিবে, তা আমি কুনদিন চিন্তা করি নাই। হাতের কাছে চাপাইনবাবগঞ্জ ফেলিয়া সালা ঘোচু লনডন কেন গেল?

বুক চাপড়ে হাহাকার করে ফেন্টাষ্টিক ফাইভের দুর্ধর্ষ একশন লেডি বলেন, এই লনডনের কারনে আমার সব গেল। লনডন নিবাসী বড় গনতন্ত্র খাইল আমার কেরিয়ার, আর লনডন নিবাসী পিশাচীনী এডভকেট আলমুদ্দি খাইল আমার প্রেম।

অবিলম্বে সরকারকে লেবাননের সংগে সকল প্রকার কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আলটিমেটাম দিয়ে পাপিয়া পাণ্ডে বলেন, লেবানন কর যদি, বাকশাল ছাড় গদি। পাণ্ডেতে জুলুম পাপ, ক্ষমা চেয়ে নাহি মাফ। যারা আলমুদ্দির ধামাধারী, তাদের তুলিয়া আছাড় মারি। নাই কুন পরিত্রান, লটকে আযা ও জর্জ মেরে জান।

এক তাতক্ষনিক প্রতিক্রিয়ায় আরেকটি সংবাদ সম্মেলনে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার সাবেক হুইপে আমীর ও বাবুমেন জয়নাল আবদীন ফারুক পাপিয়া পাণ্ডেকে সান্তনা দিয়ে বলেন, জর্জ গেছে, কিন্তু জয়নাল আছে।

2 Comments to “জর্জ ক্লুনির প্রতি ক্ষোভ প্রকাশ করলেন পাপিয়া”

  1. সকাল থেকে পড়ে হাসতেছি শুধু…. বাংলাদেশে প্রেক্ষাপটটা পরিষ্কার না বলে হয়তো অনেকে চার তারকা দাগাচ্ছে। কিন্তু এদিকে জালিম ব্রিটিশ মিডিয়ার অত্যাচারে UK প্রবাসীদের কান এবং জান, দুইটাই ঝালাপালা হয়ে গেছে এই নিউজে। তাই মতিকণ্ঠে জর্জ ক্লুনির বাগদানের নিউজটা পড়ে ঝালাপালা জানে একটু শান্তি পেলাম!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: