ইউনূস বাবুনগরীকে বাকশাল গুম করছে: ফখা

নিজস্ব মতিবেদক

সরকারের প্রতি সদ্য গঠিত রাজনৈতিক দল বাবুনাগরিক শক্তির আমীর, বাংলাদেশের একমাত্র নোবেল বিজয়ী অর্থনীতীবীদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক ‘অর্থনীতীর সানি লিওনি’ কায়েদে নোবেল ড. মুহম্মদ ইউনূস বাবুনগরীকে গুম করার অভিযোগ এনে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর, জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ ও বড় গুন্ডে কতৃক ‘হাইড এন্ড সিক’ কলংকে ভুষিত মির্জা বাড়ির বড় গৌরব মির্জা ফখরুল ইসলাম আগুনগীর ওরফে ফখা ইবনে চখা বলেছেন, বাকশাল ইউনূস বাবুনগরীরেও গুম কইরালাইছে।

সোমবার সন্ধায় নিজ বাসভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ফখা ইবনে চখা।

সংবাদ সম্মেলনে আগুনগীর বলেন, প্রহসনের নির্বাচনের পর হইতে আমাদের নোবেল বয় বাবুদার আর কুন খবর নাই। প্রহসনের নির্বাচনের আগে তিনি বাকশালের হাত ভাংগিয়া দেওনের হুমকি দিছিলেন। আমরা ভরসা পাইছিলাম। ভাবছিলাম হিলারী রডহাম ক্লিনটনের সহযোগীতায় তিনি শেখের বেটীর কাল হাত ভেংগে দিবেন গুড়িয়ে দিবেন। কিন্তু প্রহসনের নির্বাচনের পর হইতে তিনি নিখোজ।


ইউনূস বাবুনগরীর কুন খবর নাই: ফখা

আবেগঘন কণ্ঠে ফখা বলেন, বাবুদার মুঠোফুনে কল দিলাম, এক মহিলা বলল এই মুহুর্তে সংযোগ দেওয়া সম্ভব নহে। অনুগ্রহ পুর্বক পরবর্তী নোবেল পদকের পর আবার ডায়াল করুন। যুক্তরাস্ট্রের ঢাকা শহর ওয়াশিংটনে তার হোটেলের আরাম দায়ক বিলাস বহুল কক্ষ বরাবর ফুন দিলাম, এক মহিলা বলল, এই নম্বারটি বর্তমানে বেস্ত আছে। তিনি লনডনে নাই, জাপানে নাই, কুথাও নাই। সাংবাদিকরাও তার কুন খবর বলে না।

হুহু করে কেদে উঠে মির্জা বাড়ীর বড় গৌরব বলেন, বাবুদার লাছ শীতলক্ষায় ভাসিয়া উঠলে আমায় মিসকল দিও।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: