ভিনা মালিকের ওমরাহ, কারওয়ানবাজারের মুখ গোমড়াহ, আল্লামা শফী হাসপাতালে

বিনোদন মতিবেদক

উলংগ অবস্থায় নাটক চলচিত্রে অভিনয় করে বলিউডে সাড়া জাগানো পাকিস্তানী অভিনেত্রী ও মডেল ভিনা মালিক এই পাপ পংকিলতার পথ পরিত্যেগ করে সৌদী আরব গমন পুর্বক পবিত্র ওমরাহ পালন করে এসে বলেছেন, তিনি আর উলংগীনী চরিত্রে অভিনয় করবেন না।

আজ এক সংবাদ সম্মেলনে এই ঘোষনা দেন যৌন আবেদনময়ী এই নেক মুসলিম সুন্দরী।

সংবাদ সম্মেলনে ভিনা মালিক বলেন, অতীতে অনেক গুনাহ করেছি। রুমাল অপেক্ষা ক্ষুদ্র বসন দিয়ে আব্রু কুনমতে ঢাকিয়া কেমেরার সামনে সটান হাজির হয়েছি। দিনের পর দিন, রাতের পর রাত কারওয়ানবাজারের উসকানি ও ওয়াসওয়াসায় নিজের বুনিয়াদকে ভুলে বলিউডের পংকিলতার জগতে নিমজ্জিত হয়েছি।

আবেগঘন কণ্ঠে ভিনা মালিক বলেন, কিন্তু আর না। পবিত্র ওমরাহ পালন করিয়া লাইনে চলিয়া আসছি। নাটক সিনেমার মালিক বৃন্দ, আপনারাও লাইনে আসুন। সামাজিক ও ধর্মীয় নাটক বানাইয়া সেখানে আমায় পর্দানশীন চরিত্রে অভিনয়ের সুযুগ দিন। আমি আর এই ঠান্ডার মধ্যে নেংটুপুটু হইয়া কাজ করব না।


লাইনে এলেন ভিনা মালিক

ভিনা মালিকের সংবাদ সম্মেলনের সংবাদ দাবানলের মত চারদিকে ছড়িয়ে পড়লে দেশের প্রভাবশালী এলাকা কারওয়ানবাজারে এক শোকাবহ পরিস্থিতির সৃস্টি হয়। কারওয়ানবাজারের সর্দার ও ১১০% অরাজনৈতিক সংগঠন ‘হেফাজতে মাহমুদুর’-এর প্রতিস্ঠাতা আমীর মতিচুর রহমান ও কারওয়ানবাজারের উপসর্দার ও আইভরী কোষ্ট ফিরত উপন্যাসিক আমিষুল হক পরস্পরকে জড়িয়ে ধরে কান্নায় ভেংগে পড়েন। কারওয়ানবাজারের অন্য ছুটা কর্মীদেরও এ সময় অশ্রু মুছতে দেখা যায়।

হুহু করে কেদে উঠে মতিচুর বলেন, আমার কাছে ভিনা মালিকের ২০০ গিগা বাইট ছবি ও ভিডিও আছে। আমি তার জন্য আলাদা করে ১ টেরা বাইটের একটি এক্সটারনাল হাড ডিস্ক খরিদ করিয়া আনছিলাম। কিন্তু সে এক পাষানী। এইভাবে সে যৌবনের গনগনে দিপ্রহরে শুভ কাজ থামাইয়া দিল। ভিনা ভিনা ভিনা ভিনা, সুখ নাহি তেরে বিনা।

মতিচুরকে সান্তনা দিতে গিয়ে নিজেও কান্নায় ভেংগে পড়ে আমিষুল বলেন, সুর্য গ্রহনের সময় দিনের বেলাতেও চারদিক অন্দকার হয়ে যায়। মনে হয় কুন আশা নাই, ভরসা নাই। কিন্তু সুর্য গ্রহন সাময়িক। আশা করি ভিনা মালিকও সাময়িক ভাবেই পর্দা ধরেছেন। আবার তিনি গামছা পরিধান করে আমাদের মনিটরে ফিরে আসবেন। ইয়া খোদা তুমি বান্দার এ আরজ কবুল কর। পু।

এদিকে মতিকণ্ঠের হাটহাজারী আল-মতিবেদক জানিয়েছেন, বাংলাদেশের অভ্যন্তরে স্বাধীন রাষ্ট্র হাটহাজারিস্তানের খলিফা ও হেফাজতে ইসলামের আমীর উপমহাদেশের আল্লামা রাজ আল্লামা শফী আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

5 Comments to “ভিনা মালিকের ওমরাহ, কারওয়ানবাজারের মুখ গোমড়াহ, আল্লামা শফী হাসপাতালে”

  1. // ভিনা ভিনা ভিনা ভিনা, সুখ নাহি তেরে বিনা //

    হাহাহাহাহা !!

  2. Superb, Superb!!!

  3. আমি এই অশ্লীল খবরের তীব্র নিন্দা জানাইতেছি! আমার দ্বীনেকে আঘাত করিবার জন্যে এই মতিবেদককে ১০১টা দোররা মারা হোক! সাথে তার ঈমানদন্ড কাটিয়া তার হাতে ধরাইয়া রাস্তায় বসাইয়া ভিক্ষা করানো হউক! নারায়ে তাকবীর!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: