সাত খুনের ঘটনা কা তদন্ত করেংগা: ফখা

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর, জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ ও বড় গুন্ডে কতৃক ‘হাইড এন্ড সিক’ কলংকে ভুষিত মির্জা বাড়ির বড় গৌরব মির্জা ফখরুল ইসলাম আগুনগীর ওরফে ফখা ইবনে চখা বলেছেন, নারায়নগঞ্জের সাত খুনের নেয় ঘটনা রুজ রুজ ঘটে না। সময় থাকতে এই ঘটনার মদু খাইতে হবে। তাই আমরা বৃহত্তর জামায়াতের পক্ষ হইতে এই ঘটনা কা তদন্ত করেংগা।

আজ স্বেচ্ছাসেবক দলের কারা মুক্ত সদস্যদের নিয়ে শেরে বাংলা নগরে একাত্তরের রেম্ব ও বাংলার প্রথম এভারেষ্ট জয়ী জেনারেল জিয়ার কবরে ফুল দিয়ে ফখা ইবনে চখা সাত খুনের ঘটনার তদন্তের ঘোষনা দেন।

আগুনগীর বলেন, বৃহত্তর জামায়াতের টোকাই শাখা জাতীয় গনতান্ত্রিক পার্টি ওরফে জাগপার আমীর শফীউল প্রধানকে আমরা এই তদন্ত কমিটির প্রধান বানাব। সে বংগবন্ধুর আমলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিজের হাতে সাতটি খুন করিয়া হাত পাকাইছে। সাত খুনের বেপারে তাহা অপেক্ষা বড় এক্সপাট বাংলাদেশে আর নাই।

আবেগঘন কণ্ঠে মির্জা বাড়ির বড় গৌরব বলেন, কিন্তু শফীউল প্রধানকে একা তদন্ত কমিটিতে রাখলে তার রিপট জনগন গ্রহন নাও করতে পারে। কারন সে একটি রাজনৈতিক টোকাই। তাই এই কমিটির ওজন বাড়ানর জন্য আমরা একজন জাতীয়তাবাদী সাবেক বিচারপতিকেও ঢুকাব। আর লিংগ বৈষম্য দুর করার জন্য একজন পাণ্ডেকেও কমিটিতে রাখব। এতে করে কমিটির ওজন অবশ্য অনেক বাড়িয়া যাবে। কিন্তু কি আর করা।


বিপ্লব করেংগা, তার আগে তদন্ত করেংগা: ফখেল কেষ্ট্র

হাসতে হাসতে মির্জা ফখরুল বলেন, চট্টগ্রামে বহদ্দারহাটে এইট মাডার মামলার খালাস পাওয়া চার আসামী সাজ্জাদ, মানিক, আজম ও সুলাইমানকে আমরা তদন্ত কমিটিতে রাখব না। কারন তারা সাত খুন করে নাই, করছে আট খুন। আট খুনের খুনী সাত খুনের কি বুজে? তবে যদি তদন্ত কমিটির আমীর শফীউল প্রধান উহাদের পরামিশ লইতে চান, লইতে পারেন।

বাকশাল সরকারকে হুশিয়ার করে দিয়ে ফখা ইবনে চখা বলেন, দেশে শুধু মায়া মন্ত্রীরই জামাতা নাই, আমাদেরও জামাতা আছে। একবার গদিতে গিয়া লই, আমার জামাতাকে তখন রেবের আমীর বানাইয়া দিব। তখন দেখিও মজা।

গত বছর সারা দেশে সাধারন মানুষকে অগ্নি সংযোগ করে হত্যার বেপারে বৃহত্তর জামায়াত কোন তদন্ত কমিটি গঠন করবে কি না, এ প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে ফখরুল হাসতে হাসতে বলেন, মনির পুড়ানর কথা মানুষ ভুলিয়া গেছে। এখন হট্টপিক সাত খুন মামলা। অতীত ভুলে ভবিষ্যতের দিকে আগাইতে হবে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: