সময় হইলেই ধরব: কামাল

নিজস্ব মতিবেদক

নারায়নগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলায় অভিযুক্ত ও সশস্ত্র বাহিনী হতে বরখাস্ত তিন কর্মকর্তাকে কবে গ্রেফতার করা হবে, এ প্রশ্নের জবাবে স্বরাস্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন, সময় হইলেই ধরব।

আজ এক সংবাদ সম্মেলনে সাংবাদিকরা স্বরাস্ট্র প্রতিমন্ত্রীর মুখমুখী হলে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান কামাল বলেন, দেশে আইন আছে, কানুন আছে। আদালত আছে, হাইকুট আছে। মন্ত্রনালয় আছে, প্রশাসন আছে। কাগজ আছে, কলম আছে। তাই রেবের ঐ কর্মকর্তা তিনটারে ধরতে একটু সময় লাগতেছে। তবে আপনারা দুশ্চিন্তা করিয়েন না। সময় হইলেই ধরব।

আবেগঘন কণ্ঠে কামাল প্রতিমন্ত্রী বলেন, আইন তার নিজের গতিতে চলবে। এর মানে কি? এর মানে হইতেছে, এই সাত খুন মামলার বিচার শেষ হইতে হইতে আমাদের নাতি নাতনীদের বিবাহ হয়ে যাবে আলহামদুলিল্লাহ। আশা করি দাওয়াত পাব।

এক সাংবাদিকের প্রশ্নের জবাবে হাসতে হাসতে প্রতিমন্ত্রী বলেন, রেব রেবের মাংস খায় না। তাই রাত্র তিনটার দিকে উক্ত তিন কর্মকর্তারে সংগে নিয়া রেব অস্ত্র উদ্ধারে যাবে, এই রকম সম্ভাবনা নাই বললেই চলে। কারন আড়াল হইতে উক্ত তিন কর্মকর্তার বন্ধু সাগরেদরা রেবের উপর গুলি করতে পারে। তখন ক্রসফায়ারে যদি এই তিন কর্মকর্তা বেথা পায়? তখন কি হবে?

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে উত্তেজিত হয়ে কামাল প্রতিমন্ত্রী বলেন, আরে আদালতের আদেশ প্রশাসনে যাবে। প্রশাসন মন্ত্রনালয়কে চিঠি দিবে। মন্ত্রনালয় তদন্ত কমিটিকে পরামিশ পাঠাবে। তদন্ত কমিটি রেবের উক্ত তিন কর্মকর্তাকে চিঠি দিয়া ডাকিয়া পাঠাবে। তারা চিঠির জবাব দেওয়ার জন্য খাম আর পেড কিনতে বাইর হবে। কত প্রকৃয়া এখনও বাকি। আর তুমরা শুদু হাউকাউ করতেছে গ্রেফতার নিয়া। আরে বেটা এইটা কি রেব পাইছ নাকি যে গেলাম আর বাড়ি হইতে তুলিয়া আনলাম? এইটা স্বরাস্ট্র মন্ত্রনালয় আর আইন আদালতের বেপার। কত চিঠি এখনও লিখা বাকি।

ত্রান ও দুর্যগ মন্ত্রী মায়ার জামাতা হওয়ার কারনে রেবের কর্মকর্তাগনকে গ্রেফতার করতে সময় লাগছে কি না, জানতে চাইলে কামাল রাগ করে বলেন, মন্ত্রী প্রতিমন্ত্রীর মধ্যে একটু আধটু খাতির থাকা ত স্বাভাবিক। একজনের জামাতা আরেকজনের জামাতার বড় ভাই হইতে কতক্ষন? আর মন্ত্রী মন্ত্রী ভাই ভাই বলিয়া এত খোটা দিতেছ, তুমরা সাংবাদিকের দল কবে কুন সম্পাদকের জামাতারে নিয়া রিপট করছ? যাও দেখি পারলে কারওয়ানবাজারের সর্দার মতিচুরের পুলা শাশাচুররে নিয়া রিপট কর ত দেখি?

3 Comments to “সময় হইলেই ধরব: কামাল”

  1. এই সাত খুন মামলার বিচার শেষ হইতে হইতে আমাদের নাতি নাতনীদের বিবাহ হয়ে যাবে আলহামদুলিল্লাহ। আশা করি দাওয়াত পাব।

  2. আদালতের আদেশ প্রশাসনে যাবে। প্রশাসন মন্ত্রনালয়কে চিঠি দিবে। মন্ত্রনালয় তদন্ত কমিটিকে পরামিশ পাঠাবে। তদন্ত কমিটি রেবের উক্ত তিন কর্মকর্তাকে চিঠি দিয়া ডাকিয়া পাঠাবে। তারা চিঠির জবাব দেওয়ার জন্য খাম আর পেড কিনতে বাইর হবে। কত প্রকৃয়া এখনও বাকি। আর তুমরা শুদু হাউকাউ করতেছে গ্রেফতার নিয়া। আরে বেটা এইটা কি রেব পাইছ নাকি যে গেলাম আর বাড়ি হইতে তুলিয়া আনলাম? এইটা স্বরাস্ট্র মন্ত্রনালয় আর আইন আদালতের বেপার। কত চিঠি এখনও লিখা বাকি।

  3. আরে বেটা এইটা কি রেব পাইছ নাকি যে গেলাম আর বাড়ি হইতে তুলিয়া আনলাম???

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: