আমার যাবার সময় হল দাও বিদায়: শামীম ওসমান

নিজস্ব মতিবেদক

নারায়নগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার আসামী নুর হোসেনের সংগে মুঠোফনে আলাপচারিতার অডিও ফাস হওয়ার পর নারায়নগঞ্জের সাংসদ ও বাকশালী গডফাদার শামীম ওসমান বলেছেন, পরিস্থিতি ভাল নয়। আমার যাবার সময় হল দাও বিদায়।

নুর হোসেনের সংগে অালাপের অডিও ফাসের প্রতিবাদে আয়জিত এক সংবাদ সম্মেলনে শামীম ওসমান এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, এই দেশে সবকিছু ফাস হয়ে যাচ্ছে। উচ্চ মাধ্যমিকের প্রশ্ন হতে শুরু করে আমার চেট বাডি নুর হোসেনের সংগে আলাপচারিতার অডিও, কুন কিছুই আর গুপন নাই। আরে কিছু কথা থাক না গুপন?

রেবের প্রতি ক্ষোভ প্রকাশ করে শামীম ওসমান বলেন, রেবের মান আর আগের মত ভাল নাই। সেনা বাহীনী নৌ বাহীনীর এই অফিসারগুলি কুন কামেরই নহে। কুটি কুটি টেকা খরচ করিয়া আমরা তাহাদের কি প্রশিক্ষন দেই জানি না, কিন্তু একটা ভারি জিনিসের সংগে রশি দিয়া ইট বান্ধিয়া ডুবানর কাজটিও তারা ঠিকমত করতে পারে না। আমার ধারনা, বাজার হইতে লোহার বাটখারা আনিয়া যদি তাহাদের হাতে দিয়া বলি, বাটখারাটি শীতলক্ষায় ডুবাইয়া দেও, দুইদিন পর দেখা যাবে সেই বাটখারা ভাসিয়া উঠছে।

নৌ বাহীনী হতে আগত রেবের কোম্পানী কমান্ডার রানার প্রতি সমুহ ক্ষোভ প্রকাশ করে শামীম ওসমান বলেন, সালা ঘোচু নৌ বাহীনীর লোক আর পানিতে বস্তা ডুবানর কুন কায়দা জানে না। কিছু বডি থাক না গুপন?

নৌ বাহীনীর ভর্তি পরীক্ষার প্রশ্ন আরও কঠিন করার আহোভান জানিয়ে গডফাদারে নারায়নগঞ্জ বলেন, আমার ধারনা ঐ পরীক্ষায় রানা কমান্ডার ফাস হওয়া প্রশ্ন টুকাইয়া পাশ করছে। এ বেপারে বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠনের দাবী জানাচ্ছি। আর ভবিষ্যতে নৌ বাহীনীর ভর্তি পরীক্ষায় আর্কিমিডিসের তত্তের উপর কঠিন অংক অন্তর্ভুক্ত করতে হবে। বিশেষ করিয়া ফুলিয়া উঠতে পারে এমন বস্তু ও ফুলিয়া উঠতে পারে এমন বস্তা ডুবাইতে কতটি দশ ইঞ্চি ইট কিভাবে বান্ধিতে হবে, ইহার উপর জোরাল অংক করাইতে হবে।

নারায়নগঞ্জের নিহত সাত বেক্তির রুহের মাগফিরাত কামনা করে শামীম ওসমান বলেন, আল্লাহ তাদের বেহেস্তে নছিব করুন। কিন্তু দুনিয়াতে তারা অন্যায় ভাবে নদী বক্ষে ভাসিয়া উঠিয়া সমাজে বিশৃংখলার সৃস্টি করিয়াছেন। দায়ীত্বশীল বেক্তিবর্গের নিকট হতে এমন আচরন আশা করা যায় না।


উটের ভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষন করতে সৌদী যাবেন শামীম ওসমান

নুর হোসেনকে চেট বাডি আখ্যা দিয়ে শামীম ওসমান বলেন, নুর হোসেন একজন বিদ্যা অনুরাগী কাউন্সিলর। সম্প্রতি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রশ্ন ফাসের উতসব দেখিয়া সে পরামর্শ লইতে আমায় মুঠফুন মারে। সে আমায় বলল, ভাই আমি লেখাপড়া জানি না আপনি আমারে বাচান। আমি বললাম, এই বছর ত আর পরীক্ষা দিতে পারবা না। তুমি আগামী বছর পেরাইভেটে উচ্চ মাধ্যমিক দিও। একটি ফেসবুক একাউন্ট খুলিয়া ফেল, তাহলে প্রশ্ন আগে পাইয়া যাইবা। তখন নুর হোসেন উন্নত কোচিং ও পেরাইভেট টিউটরের সন্ধানে ইনডিয়া গমন করে।

নুর হোসেনের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় দেশবাসীকে দুয়া করার আহোভান জানিয়ে শামীম ওসমান বলেন, দুস্টু একটা। আপনারা ওর জন্য দুয়া করবেন।

অচিরেই সপরিবারে সৌদী আরব গমনের অভিলাশ বেক্ত করে শামীম ওসমান বলেন, পরিস্থিতি ভাল নয়। শুনিয়াছি সৌদী আরবে উট হইতে মানুষে একটি ভাইরাস সংক্রমন ছড়াইয়া গেছে। সৌদী নাগরিকদের এত টেকাটুকা, তারপরও তারা একটি মিস্টি উট দেখলে নিজেদের নফছকে নিয়ন্ত্রন করতে পারে না। ভাইরাসের কারনে সমাজে বিশৃংখলা দেখা দিয়েছে। সৌদী আরবের পরিস্থিতি সরজমিন দেখতে আমি শিগগীরই সৌদীতে হিজরত করব।

হাসতে হাসতে শামীম ওসমান বলেন, দেশে এখন অনেক গরম। দেশে গরম বাড়লেই আমি সৌদী চলিয়া যাই। অতীতেও গেছি, ভবিষ্যতেও যাব। আমার ভাগের মাইর শেখের বেটীরে দিয়েন। দেশ ঠান্ডা হইলে আবার আসিব ফিরে, শীতলক্ষার তীরে, এই বাংলায়।

সংস্কৃতি কর্মী ও রাজনৈতিক প্রতিদন্দী রফিউর রাব্বির নিরাপত্তার প্রতি উদ্বেগ প্রকাশ করে শামীম ওসমান বলেন, দেশের পরিস্থিতি ভাল নয়। রফিউর রাব্বির উচিত আপন পেটের বেকটরিয়া দমনের জন্য ঔষধ খাওয়া। এই বেকটরিয়ার আক্রমনে সৃস্ট গেসের কারনেই মৃত বেক্তিদের পেট ফুলে উঠে, এবং সকল ইটের বাধা চুর্ন করে তারা নদী বক্ষে ভেসে উঠে। ভাইরাসের নেয় বেকটরিয়াও সমাজে শৃংখলার শত্রু।

4 Comments to “আমার যাবার সময় হল দাও বিদায়: শামীম ওসমান”

  1. It’s really awesome! 😀

  2. আমার ধারনা, বাজার হইতে লোহার বাটখারা আনিয়া যদি তাহাদের হাতে দিয়া বলি, বাটখারাটি শীতলক্ষায় ডুবাইয়া দেও, দুইদিন পর দেখা যাবে সেই বাটখারা ভাসিয়া উঠছে।

    হাচা কথা রে মতি…………………….কিন্তু হাটুবাহিনীর সামনে কইস না……….

  3. তোমার মত নেতার বিদায় হওয়া জনগণের জন্য মঙ্গল বয়ে আনবে ……

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: