টিপু কিবরিয়ার ছবির হাট ভেংগে দিল পুলিশ

নিজস্ব মতিবেদক

রাজধানীর খিলগাও থেকে প্রখ্যেত শিশু সাহিত্যিক টিপু কিবরিয়াকে শিশু পর্ন নির্মানের অভিযোগে গ্রেফতার করেছে ঢাকা মেট্রপলটন পুলিশ।

আর সেই সাথে মুগদাপাড়ায় টিপু কিবরিয়ার ষ্টুডিও হতে ছেলে শিশু সহ টিপু কিবরিয়ার পর্নষ্টার বন্ধু নুরুকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ বেপারে পুলিশের সংগে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না করার শর্তে গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা মতিকণ্ঠকে বলেন, ইন্টারপল হতে টিপু কিবরিয়ার নামে আমাদের নিকট অভিযোগ আসিয়াছে। সে বাচ্চা পুলাপানের সংগে পর্ন ছবি বানাইয়া সৌদী ও জার্মানে রপ্তানী করত। ইন্টারপল তাহাকে ছবি দেখিয়া শনাক্ত কইরালাইছে।

এ বেপারে টিপু কিবরিয়ার সংগে যোগাযোগ করা হলে তিনি নাম প্রকাশ না করার শর্তে মতিকণ্ঠকে বলেন, শিশু সাহিত্য করতে গেলে শিশুদের একটু ভাল করে বুঝতে হয়। পর্ন নয়, আমি শিশু লইয়া গবেষনা করতেছিলাম।

ইন্টারপলের সমালোচনা করে টিপু কিবরিয়া বলেন, আমরার দেশের পুলিশ অনেক ভাল। তারা কুন পর্ন ফর্ন দেখে না। আর এই ইন্টারপলের খানকির পুলারা সারাদিন শিশু পর্ন দেখে। এই কারনেই তারা আমার গবেষনার ভিডু দেখিয়া আমারে চিনিয়া ফেলাইছে।


শিশু পর্ন সম্রাট টিপু কিবরিয়া

টিপু কিবরিয়ার ছবির হাট ভেংগে ফেলায় পুলিশের সমালচনা করে টিপু বলেন, বিদেশে গবেষনার ভিডু রপ্তানী করিয়া দুটু আয় করি, তাও পুলিশের সহ্য হয় না। তারা আমার ছবি হাট ভেংগে দিল।

শিশুদের নিয়ে এই ধরনের গবেষনা দেশের সকল মাদ্রাসায় হয়ে থাকে দাবী করে টিপু বলেন, মোল্লা করলে লিলা আর টিপু করলে বিলা।

এ বেপারে হাটহাজারিস্তানের নায়েবে খলিফা ও ১৩ দফাদার মুজাহিদ আল্লামা জুনায়েদ বাবুনগরীর সংগে যোগাযোগ করা হলে তিনি মতিকণ্ঠকে নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিজ্ঞান আমাদের দিছে বেগ আর কাড়িয়া লইছে আবেগ। সৌদীর সংগে শিশু গবেষনা বিষয়ে কুন প্রকার বানিজ্য করতে হইলে আমরার মাধ্যমে করতে হবে। এই হারামজাদা টিপু ঘুড়া ডিংগাইয়া ঘাস খাইতে গিয়া এখন সমগ্র ইন্ডাষ্টৃকে বিপদে ফালাইল।

5 Comments to “টিপু কিবরিয়ার ছবির হাট ভেংগে দিল পুলিশ”

  1. ভাল লেগেছে।

  2. সৌদীর সংগে শিশু গবেষনা বিষয়ে কুন প্রকার বানিজ্য করতে হইলে আমরার মাধ্যমে করতে হবে। এই হারামজাদা টিপু ঘুড়া ডিংগাইয়া ঘাস খাইতে গিয়া এখন সমগ্র ইন্ডাষ্টৃকে বিপদে ফালাইল।

    সব গুলারে ধইরা ডিম থেরাপী দেয়া দরকার।

  3. ঐ মতিবেদক, নাম প্রকাশ না করার শর্তে যারা কথা বলে, তাদের নাম প্রকাশ করেন ক্যালা? :v :v

  4. মোল্লা করলে লিলা, টিপু করলে বিলা

  5. সৌদীর সঙ্গে ইমানী ব্যবসায় নাস্তিক সরকারের পুলিশ বাধা দিছে। পুলিশের উপরও পর্ণ গবেষণা করা হইবে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: