যৌন পুস্তক সহ ইসলামী ছাত্রী সংস্থার ২৪ ছাত্রী আটক

সাহিত্য মতিবেদক

উত্তেজক যৌন পুস্তক ফিপটি শেডস অফ গ্রে সহ পুলিশের হাতে ধরা পড়েছে বৃহত্তর জামায়াতে ইসলামীর ছাত্র শাখা ইসলামী ছাত্র শিবিরের ছাত্রী পাতিশাখা ইসলামী ছাত্রী সংস্থার ২৪ যুবতী।

বুধবার সন্ধা ৬টার দিকে রাজধানীর গোড়ানের একটি বাসা হতে তাদের আটক করা হয় বলে খিলগাঁও থানার ওসি সিরাজুল ইসলাম মতিকণ্ঠকে জানিয়েছেন।

আটক যুবতীদের বয়স বাইশ হতে চব্বিশের মধ্যে।


উত্তেজক যৌন বেষ্ট সেলার পুস্তক ফিপটি শেডস অফ গ্রে

নাম প্রকাশ না করার শর্তে ওসি সিরাজুল ইসলাম মতিকণ্ঠকে বলেন, ইসলামী ছাত্র শিবিরের শিশু ধর্ষন শাখার নায়েবে আমীর পর্ন সম্রাট টিপু কিবরিয়াকে জিজ্ঞাসাবাদের সুত্রে আমরা এই দুই ডজন জামাতি যুবতীর সন্ধান পাই। ইহাদের প্রত্যেকের কাছে এক কপি করিয়া ফিপটি শেডস অফ গ্রে আছিল।

এই বিপুল পরিমান ইংরাজী চটি ইসলামী ছাত্রী সংস্থার কোন কাজে বেবহৃত হবে, এ প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে ওসি বলেন, বুঝেনই ত।

ইসলামে বন্ডেজ ডমিনেশন সেডিজম মেশুকিজম হালাল কিনা, এ বেপারে বিস্তারিত জানতে হাটহাজারিস্তানের নায়েবে খলিফা ও হেফাজতে ইসলামের নায়েবে আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর সংগে যোগাযোগ করা হলে তিনি ফিপটি শেডস অফ গ্রে পুস্তকটির একটি কপি বাংলা তর্জমাসহ হাটহাজারিস্তানে পাঠানর অনুরধ করে মতিবেদককে নাম প্রকাশ না করার শর্তে বলেন, বুঝেনই ত।

6 Comments to “যৌন পুস্তক সহ ইসলামী ছাত্রী সংস্থার ২৪ ছাত্রী আটক”

  1. False information. eta pulisher sajanu natok.

    • পুলিশকে নাটক সাজাতে হবে কেন? ইসলামি ছাত্রী সংস্থার মেয়েদের কি যৌবন জ্বালা নেই? না কি তাদের দরজা-জানালা সব আল্লা সিল কইরা দিসে?

  2. বুঝেনই তো!

  3. No never

  4. যৌন পুস্তক, ৩-মাথা ডিলডো, ইত্যাদি সহ ছাত্রী-সংঘের মেয়েদের গু-আজম, সায়িদী, নিজামী-দের পুত্রদের সাথে এনাল গ্রুপ ব্যাং-ইং এ লিপ্ত অবস্থায় পাওয়া যায়…
    কর্তৃপক্ষ জানিয়েছে ওই এনাল-ব্যাং-ইং গ্রুপ-এ কিছু সংখ্যক ফাকিস্তানি শুওর-ও ছিল, এবং তাদের সাথেই ছাত্রী-সংঘের নারীরা বেশি উদ্দীপক ‘কর্মে’ লিপ্ত ছিল!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: