ছয় মাস নিরিবিলি চুলকাব: সাকিব

ক্রীড়া মতিবেদক

বাংলাদেশ কৃকেট বোর্ড বাংলাদেশের সর্বাপেক্ষা ভাল কৃকেটার সাকিব আল হাসানের উপর ৬ মাসের নিষেধাজ্ঞা জারি করায় আনন্দ প্রকাশ করে সাকিব আল হাসান বলেছেন, কৃকেট বুডকে ধন্যবাদ। এই ছয় মাস নিরিবিলি চুলকাব।

আজ এক সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান ছয় মাস নিরিবিলি চুলকানর পরিকল্পনা বেক্ত করেন।

সংবাদ সম্মেলনে হাস্যজ্জল সাকিব বলেন, কৃকেট খেলতে খেলতে শরিলের গাটে গাটে শুদু বেথা বেদনা। এই ছয় মাস নিষেধাজ্ঞা পাইয়া ভাল হইছে। নিরিবিলি চুলকাব। অনেকদিন কুথাও বেড়াইতে যাই না। এই ছয় মাস বেড়াব। খাব দাব গান গাব।

১৮ মাসের জন্য অনাপত্তিপত্র দিতে বিসিবি আপত্তি জানানয় ক্ষোভ প্রকাশ করে সাকিব বলেন, বিদেশে গিয়া লীগে খেলে দুটু পয়সা কামাই, তাই বিসিবির চুখ টাটায়। তারা আমায় এই ১৮ মাস গরিব বানাইয়া রাখতে চায়।

বিজ্ঞাপন চিত্রে অভিনয়ের জন্য বিসিবির অনুমদনের নিয়ম জারী করায় হতাশায় ভেংগে পড়ে সাকিব বলেন, বিজ্ঞাপোন মারিয়াই ত দেশে দুটু খেয়ে পরে বাচতে পারি। বন্দুবান্দবের সংগে একদিন ভাল কুন রেস্তরায় খাইতে গেলে ২০-২৫ হাজার টেকা খরচ হয়ে যায়। বিজ্ঞাপোন না মারিলে এই ১৮ মাস আমায় বন্দুবান্দব নিয়া ভাতের হটেলে খাইতে হবে।


৬ মাস সমানে খাউজাব, কত কেমেরা পাঠাবি পাঠা

কতৃপক্ষ তাকে বল পুর্বক ফরমালিন খাওয়াতে চায়, এমন আশংকা বেক্ত করে সুপার ষ্টার সাকিব বলেন, ওয়েষ্ট ইন্ডিজে এখন আম ও আনারসের সিজন চলতেছে। দেশে ত ফরমালিনের কারনে আম-লিচুতে হাত দিতে পারি না। পত্নী বলল, চল জেমাইকা যাই। সীবীচে আম খাইতে খাইতে ইদুল ফিতর যাপন করিব। আমি বললাম, এখন জেমাইকা গেলে আমাদিগের কসমেটিক বিজনেশ দেখাশুনা করবে কে? পত্নী বলল, আগে ফরমালিন মুক্ত আম, পরে বিজনেশ। তখন দুজনে লনডন গেলাম। লনডনে পাড়া দিয়াই শুনি পাপন ছার আর হাতুড়াসিংহী আমার উপর বিলা। আমি নাকি উপযুক্ত ফরমালিটি না করিয়াই দেশ তেগ করিয়াছি।

শৃলংকার কোচ হাতুড়াসিংহীর প্রতি ক্ষোভ প্রকাশ করে সাকিব আল হাসান বলেন, আমাদের জাতীয় দলের যে অসুখ, তা কুন হাতুড়ার পক্ষে সারান সম্ভব নহে। কত বড় বেকুব হলে সে অষ্টেলিয়ার আপেল আংগুরের আরাম পরিতেগ করিয়া এই ফরমালিনের দেশে আসে? এই হাতুড়া একটি অভিশাপ। আমার ধারনা সে ফরমালিটির নেশার পাশাপাশি ফরমালিনের নেশাও করে।

এদিকে এক পৃথক সংবাদ সম্মেলনে সাকিব আল হাসানকে বাবুনাগরিক শক্তির পক্ষ থেকে স্বাগতম জানিয়ে সদ্য গঠিত রাজনৈতিক দল বাবুনাগরিক শক্তির প্রতিষ্ঠাতা আমীর, বাংলাদেশের একমাত্র নোবেল বিজয়ী অর্থনীতীবীদ ও গ্রামীন বেংকের বিতাড়িত মালিক ‘অর্থনীতীর সানি লিওনি’ কায়েদে নোবেল ড. মুহম্মদ ইউনূস বাবুনগরী বলেছেন, বাকশালের হাতে নির্যাতিত হওয়ার জন্য সাকিব আল হাসানকে অভিনন্দন। তুমি আর আমি চাচাত মামাত খালাত ভাই না হইলেও বেথাত ভাই। একই পক্ষ আমাদিগকে বেথা দিয়াছে। তাই আমার দুয়ার তুমার জন্য খুলা। যদি তুমি চাও, ইস্পেনের রানী আর বেলজিয়ামের রাজা তুমার হয়ে পাপন ঘোচুর বিরুদ্ধে বিবৃতী দিবে।

হাসতে হাসতে ইউনূস বলেন, উপযুক্ত হাদিয়া দিলে সপ্তম নৌবহর আমদানী করিয়া পাপনকে চাপন দেওয়া হবে।

5 Comments to “ছয় মাস নিরিবিলি চুলকাব: সাকিব”

  1. আপনারা পারেনও মাইরি, হাসতে হাসতে শেষ।

  2. “যদি তুমি চাও, ইস্পেনের রানী আর বেলজিয়ামের রাজা তুমার হয়ে পাপন ঘোচুর বিরুদ্ধে বিবৃতী দিবে।”
    সাকিব মামাকে ইহা পড়াতে চাই।
    ওরে সুখ :3

  3. পত্নী বলল, আগে ফরমালিন মুক্ত আম, পরে বিজনেশ।

  4. Vai, Osadharon hoiche…

  5. ভাল।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: