ফিলিস্তিনের নেয় গরম ইসু কামে লাগাইতারি না: ফখা

নিজস্ব মতিবেদক

ফিলিস্তিনে ইসরাইলি হামলার ইসুকে দলের পক্ষে ও বাকশালের বিপক্ষে কোন কাজে লাগাতে না পেরে ক্ষোভ প্রকাশ করে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর ও জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’ মির্জা বাড়ির বড় গৌরব মির্জা ফখরুল ইসলাম আগুনগীর ওরফে ফখা ইবনে চখা বলেছেন, ফিলিস্তিনের নেয় গরম ইসু কামে লাগাইতারি না। আইল কি কলিকাল, রেম্ব চাটে টার্মিনেটরের গাল।

আজ এক দলীয় সভায় বিশেষ অতিথির বক্তব্যে আগুনগীর এ ক্ষোভ প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ফখা ইবনে চখা বলেন, পুর্বে যে কুন ইসুকে আমরা বৃহত্তর জামায়াতের পক্ষে ও বাকশালের বিপক্ষে বেবহার করতে পারতাম। শফিক রেহমানের নেয় তুখড় বিতার্কিক আমাদের বক্তিতা লিখিয়া দিত। সে বক্তিতা দিয়া আমরা জনমনে আগুন লাগাইয়া দিতাম। অতছ ফিলিস্তিনের নেয় গরম একটি ইসুকে এখনও বাকশালের বিপক্ষে ও বৃহত্তর জামায়াতের পক্ষে বেবহারের কুন বুদ্ধি কেউ দিল না।

বৃহত্তর জামায়াতের ইসু বিশেষজ্ঞদের প্রতি ক্ষোভ প্রকাশ করে মির্জা বাড়ির বড় গৌরব বলেন, তুদের পিছে হুদাই পাউন্ড রুপি রিয়াল খরচ হয়।


এমন ইসু আর কবে পাবি রে মনা

তালপট্টি ইসুকে ফিলিস্তিন ইসুর সংগে যুক্ত করে পবিত্র ঈদুল ফিতরের পর আন্দলন করে সরকার হঠানর আহোভান জানিয়ে মির্জা ফখরুল বলেন, আজ যদি তালপট্টি দ্বিপ আমাদের দখলে থাকত, গাজার আহত ফিলিস্তিনিদের জন্য আমরা সেখানে হাসপাতাল নির্মান করিয়া দিতে পারতাম। নিহত ফিলিস্তিনিদের সেখানে দাফন করতে পারতাম। জীবীত ফিলিস্তিনিদের জন্য নির্মান করতে পারতাম সিনেমা হল ও শপিং মল। কিন্তু ভারতের পা চাটা দালাল বাকশালের কারনে আজ তালপট্টি ভারতীয় পানির তলে ডুবিয়া গেল। কাজেই ফিলিস্তিনিদের আজকের দুরাবস্থার জন্য বাকশালই দায়ী।

One Comment to “ফিলিস্তিনের নেয় গরম ইসু কামে লাগাইতারি না: ফখা”

  1. তালপট্টি হারানোর কারনেই এ অবস্থা।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: