বেদ্বীনের আবার কিসের ঈদ: তুষার

নিজস্ব মতিবেদক

বাংলার মাটিতে বেদ্বীনের কোন ঈদ নাই বলে ঘোষনা দিয়েছেন খেতনামা ড্রন বিশেষজ্ঞ, মস্তফা অনুরাগী, কাপড় বেবসায়ী ও ইসলামী বেংকের সমঝদার হরলিকস পাগলা বিতর্ক রাজ আল্লামা আবদুন নুর তুষার।

আজ পবিত্র ঈদুল ফিতরে নিজ বাস ভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ ফতোয়া জারী করেন মুফতি তুষার।

সংবাদ সম্মেলনে তুষার বলেন, পবিত্র ঈদুল ফিতরকে ইতর লোকে যেমনে খুশী তেমনে বেবহার করতেছে। পথে ঘাটে শত শত বেদ্বীন আসিয়া হাসি মুখে বলতেছে, ঈদ মবারক। অতছ ঈদুল ফিতর কুন হেজিপেজি বিষয় নহে। এক মাস কঠর সংযম সাধনার পর নামাজ আদায় করিয়া, নারায়ে তাকবীর দিয়া ঈদুল ফিতর পালন করতে হয়। আর বাংলাদেশে নারায়ে তাকবীর বলার গনতান্ত্রিক অধিকার একমাত্র বৃহত্তর জামায়াতে ইসলামীরই আছে।

আবেগঘন কণ্ঠে মুফতি তুষার বলেন, কাজেই বৃহত্তর জামায়াত ছাড়া আর কেউ ঈদ পালন করতে পারবে না।


রমজানে দিনে দুপুরে বড় হরলিকস পান করে সংযম সাধনা করছেন হরলিকস পাগলা তুষার

বেদ্বীন ও নাস্তিকদের হুঁশিয়ার করে দিয়ে বিতর্ক রাজ বলেন, আল্লাহ বিশ্বাস যে করে না, গোলাম আজমকে যে ভাষা সৈনিক বলিয়া মানে না, তার ঈদ পালনের কুন অধিকার নাই। সে ঈদ মবারক বললে তাকে খাড়ার উপর ৫০ টেকা জরিমানা করতে হবে। এ ৫০ টেকার ১৫% বড় গনতন্ত্র বড় গুণ্ডের হাওয়া ফাণ্ডে জমা দিতে হবে।

হাসতে হাসতে আল্লামা তুষার বলেন, ফেসবুকে আমি অনেক গুলু বেদ্বীন ও নাস্তিককে সনাক্ত করিয়াছি। প্রতিটি ঈদ মবারকের জন্য উহাদের নিকট হতে ৫০ টেকা ঈদি আদায় করব। ইউ কেন রান বাট ইউ কেন্ট হাইড।

তবে বেদ্বীনদের উতসবে অংশ গ্রহনের জন্য বৃহত্তর জামায়াতে ইসলামীর কোন বাধা নেই জানিয়ে হরলিকস পাগলা বলেন, ইসলামী বেংকের নিকট হতে ভাতা পাওয়ার পর বিলাত গিয়াছিলাম। সেখানে ঈষ্টার উপলক্ষে ঈষ্টার বানির নিকট হতে অনেক গুলি সিদ্ধ ডিম নিয়া ভক্ষন করিয়াছি। ইহা সম্পুর্ন রুপে হালাল। কারন ডিমের কুন ধর্ম নাই।

ঈদ বিষয়ে ফতোয়া দেওয়ার অধিকার তিনি কোথায় পেলেন, এ প্রশ্নের জবাবে তুষার বলেন, আমি ইসলামী বেংকের অনুষ্ঠানে বেক ষ্টেজ হতে উপস্থাপনা ও ডিজেপনা করি। যে কারনে ইনডিয়ার গরু হিন্দু গরু, সে একই কারনে আমিও ইসলাম বিষয়ে সব জানি।

সবাত্তে বেশী বুঝা আলেম মুফতি আমিনী বেহেস্তে থাকায়, এটিএন বাংলার ফতোয়া তারকা বাচ্চু রাজাকার পলাতক থাকায় ও ইসলামের বাগানে ফুটন্ত গোলাপ বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদী কনডম সেলে থাকায় ফতোয়ার জগতে শুন্যতা সৃস্টি হয়েছে জানিয়ে মুফতি তুষার বলেন, প্রকৃতি শুন্যতা পসন্দ করে না। আমি বিতর্ক পারি, উপস্থাপনা পারি, ফতোয়াও পারব।

বৃহত্তর জামায়াতের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তুষার বলেন, মেশিন চলবে।

4 Comments to “বেদ্বীনের আবার কিসের ঈদ: তুষার”

  1. হেতেরে গুম করি হালা…

  2. মেশিন উড়াইয়া উড়াইয়া ঘুরাইয়া ঘুরাইয়া চলবে!

  3. বৃহত্তর জামায়াতের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তুষার বলেন, মেশিন চলবে। chorom laglo.

  4. একদম শেষ তক্তা পর্যন্ত পেরেক ঠুকলো মতিকণ্ঠ… দারুণ

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: