সরকার বেঠিক দেলোয়ারকে জামিন দিছে: রিজভী

নিজস্ব মতিবেদক

উচ্চ আদালত হতে জামিন পেয়ে কারাগার হতে বাইরে এসেছেন তোবা গ্রুপের চেয়ারমেন ও শত শত তৈরী পোশাক কর্মীর পুড়ে মরার জন্য দায়ী শিল্প মালিক দেলোয়ার হোসেন।

আর এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর ও বিশেষ নৃশংস শাখা ফেন্টাষ্টিক ফাইভের আমীর এবং প্রধানমন্ত্রীর বিশেষ উপদেস্টা গওহর রিজভীর ছোট ভাই আল্লামা রুহুল কবীর রিজভী বলেছেন, সরকার সঠিক দেলোয়ারকে মুক্তি দিতে শোচনীয় ভাবে বের্থ হইছে। এর বদলে তারা বেঠিক দেলোয়ারকে জামিন দিছে।

আজ বিএনপি শাখার নয়া পল্টন কার্যালয়ে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানান আল্লামা রিজভী।


সঠিক দেলোয়ার

বাকশাল সরকারকে ফেসিবাদী আখ্যা দিয়ে রিজভী বলেন, বর্তমান সরকার অগনতান্ত্রিক সরকার। যে সরকারে আমাদের সকলের নয়নের মনি বড় গনতন্ত্র নাই, সে সরকারকে কুন ভাবেই গনতান্ত্রিক সরকার বলা যায় না। তাই এ সরকারকে গদি হতে নামিয়ে বাংলার গদিকে বাকশালের কলংক মুক্ত করতে হবে। আর সে জন্য প্রয়জন বিস্ফোরক। অতছ ঈদের পর জেএমবিকে দিয়া আমরা ঢাকায় যত পুটলা বমা পাউডার আনাইলাম, সরকার তার সবটি বাজেয়াপ্ত করিয়ালাইছে। এ কেমন গনতন্ত্র?

আবেগঘন কণ্ঠে রিজভী বলেন, সারাটি রমজান আমরা বলিয়া আসছি, ঈদের পর আন্দুলন করিয়া সরকার টলাই দিব। অতছ ঈদের পর নয়া পল্টন কার্যালয়ে রোল কল করিয়া মাথা গুনতে গিয়া দেখি আমাদিগের অন্যতম একশন ফিগার বিএনপি শাখার নায়েবে আমীর, সাবেক মেয়র ও বিএনপি শাখায় নারী পুরুষে মিলামিশার বিরুদ্ধে জাগ্রত কণ্ঠ স্বর আল্লামা সাদেক হোসেন খোকা আমেরিকায় চিকিতসা করাইতে গেছে। আমাদিগের ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর, জাতীয়তাবাদী শক্তির কমপ্লান বয় ও বড় গুণ্ডে কতৃক হাইড এন্ড সিক গালির কলংকে ভুষিত মির্জা বাড়ির বড় গৌরব মির্জা ফখা ইবনে চখা চিকিতসা করাইতে গেছে সিংগাপুর। ফেন্টাষ্টিক ফাইভের সাবেক আমীর বাবু পাগলা জয়নাল আবদিন ফারুক ফুন সেক্স করিতে গিয়া ধরা পড়িয়া দলের হুইপের পদ হারাইয়া এখন অভিমানে রিটায়াড। আমাদের অন্যতম অভিজ্ঞ নায়েব এম কে আনোয়ার ওরফে মতি কণ্ঠ আনোয়ার জনৈক বিএনপি কেডারের স্ত্রীর সংগে ফুন সেক্সের এক পর্যায়ে তিন আংগুল দিতে গিয়া এখন বিএনপি শাখার মহিলা সদস্যদের চাপে গৃহবন্দী। মির্জা আব্বাস আর হাবু সোহেল একে অন্যের পুটুতে কাঠি দিতে লিপ্ত। সরকারকে গদি হতে ফালানর জন্য সকলে শুদু আমায় ঠেলে। কিন্তু আমি ত ছুট।

হুহু করে কেদে উঠে রিজভী বলেন, এর মাঝে বাকশালী ফেসিবাদীরা বেঠিক দেলোয়ারকে জামিন দিয়া দিল। আরে সালা ঘোচুর দল, সঠিক দেলোয়ারটিকে জামিন দিলে কি এমন ক্ষতি হইত?

সরকারের প্রতি রাগারাগি করে রিজভী বলেন, হয় সঠিক দেলোয়ারকে মুক্তি দেও, নয়ত ফাসি দেও। ইস টুটে দিল কি পিড় সহি না যায়।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: