এক আংগুলে ঘি বাইর হবে না: ফখা

নিজস্ব মতিবেদক

এক আংগুলে ঘি বাইর হয় না, এ তথ্য জানিয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর, জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’, লনডনে পলাতক চিকিতসাধীন আওলাদে আমীর বড় গুণ্ডে কতৃক ‘হাইড এন্ড সিক’ গালিতে ভুষিত ও ঈদুল কতলের টেলেন্ট হান্ট প্রতিযোগীতায় ‘ফ্লেয়ার এন্ড লাবলি’ খেতাবে সমাদৃত মির্জা বাড়ির বড় গৌরব আল্লামা মির্জা ফখরুল ইসলাম আগুনগীর ওরফে ফখা ইবনে চখা বলেছেন, বৃহত্তর জামায়াত ঘি বাইর করিয়াই ছাড়বে।

মংগলবার রাজধানীর সহরাওয়ার্দী উদ্যানে আয়জিত প্রতিবাদী জনসভায় ঘি বাইর করার অংগীকার বেক্ত করে এ কথা বলেন আগুনগীর।

জনসভায় ফখা বলেন, সম্প্রচার নীতীমালার নামে ফেসিবাদী বাকশালী সরকার স্বচ্ছ, নিরপেক্ষ ও আন্তর্জাতিক মানের সংবাদ প্রচারে বাধা দিতে চায়। বৃহত্তর জামায়াতের সাহাফি উপশাখা মতিঝিলে পঞ্চাশ হাজার মুজাহিদের হত্যাকান্ডের মত রগরগে সংবাদ যাতে প্রচার করতে না পারে, সেই জন্যই সরকার টিভি রেডুর উপরে এই নীতীমালা চাপাইয়া দিতে চায়। আরে সালা ঘোচু, সাংবাদিকের আবার নীতী কি?

আবেগঘন কণ্ঠে ফ্লেয়ার এন্ড লাবলি বলেন, আগে দেশে একটাই টিভি আর রেডু আছিল। যা মিছা কথা বলার, উহাতে বলতাম। মিছা কথা বলতেও দির্ঘ লাইন দিতে হইত। কিন্তু এখন টিভি চেনেলের সংখ্যা বাড়িয়াছে আলহামদুলিল্লাহ। বৃহত্তর জামায়াতের বুদ্দিজীবীরা রাত্র কালে টক শ করিয়া দুটু আয় রুজগার করতে পারতেছে। কিন্তু এই রুজগারেও ফেসিবাদী বাকশাল বাধা দিতে চায়।


দি ফিংগার অফ ডুম

বাকশালের প্রতি কঠর হুশিয়ারী জানিয়ে মির্জা বাড়ির বড় গৌরব বলেন, এক আংগুলে ঘি বাইর না হইলেও কুন সমস্যা নাই। আজ জনসভায় উপস্থিত আছেন আমাদের অন্যতম অভিজ্ঞ বর্শীয়ান নায়েবে আমীর আল্লামা এম কে আনোয়ার উরফে মতি কণ্ঠ আনোয়ার। আপনারা সবাই জানেন, উনি তিন আংগুল দিয়া কি সাধন করতে সক্ষম। আমি বাকশালকে শুদু এইটাই জানাইতে চাই, আমার এক আংগুলে ঘি বাইর না হইলে মতি কণ্ঠ আনোয়ারের তিন আংগুল প্রয়গ করা হবে। তারপর দেখি বাকশাল কি করিয়া ঘি আটকাইয়া রাখে।

জনসভায় মাদারে গনতন্ত্রের খালি গদি দেখিয়ে মির্জা ফখরুল বলেন, আজ সারাদিন বিস্টি। মেডাম এই বিস্টি বাদলে জুতা ভিজাইতে চান না বলিয়া আমারেই জনসভা করতে পাঠাইছেন। তবে শুনলাম জন্মদিনে সস্তার কেক খাইয়া মেডামের একটু দাস্ত হইতেছিল। আষাঢ় শ্রাবন মানে না ত মন ঝরঝর ঝরঝর ঝরেছে, তুমাকে আমার মনে পড়েছে।

One Comment to “এক আংগুলে ঘি বাইর হবে না: ফখা”

  1. এযাবৎ কালের সর্ব শ্রেষ্ঠ পোস্ট। তুফান-তামা-তামা-আগুন পোস্ট। ফখা ইবনে চখারে ১.৫ কেজি পরিমান ‘মস্ত খাটাশ’ আনোয়ারের বিষ্ঠা ভক্ষণ করিয়ে দেও…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: