হারিয়ে গেছে হারিছ: আব্বাস

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহানগর উপশাখার আমীর মির্জা বাড়ির মেজ গৌরব ‘বংগ মলটভ’ মির্জা আব্বাস বলেছেন, হারিয়ে গেছে হারিছ।

২০০৪ সালে ২১শে আগষ্ট বংগবন্ধু এভিনিউয়ে ফেসিবাদী বাকশালের কার্যালয়ের সামনে বাকশালের মহিলা আমীর জননেত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনা ও তার সাংগপাংগদের উপর গ্রেনেড হামলার দশ বতসর পুর্তি উপলক্ষে আয়জিত এক জলছায় স্মৃতি চারন করতে গিয়ে বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসির বিশেষ রাজনৈতিক উপদেস্টা ও গ্রেনেড হামলায় আওলাদে আমীর লনডনে পলাতক চিকিতসাধীন বড় গনতন্ত্র বড় গুণ্ডে আল্লামা তারেক জিয়ার অন্যতম সহযোগী হারিছ চৌধুরীর হারিয়ে যাওয়ার কথা উল্লেখ করেন বংগ মলটভ।

জলছায় বক্তব্য কালে মির্জা আব্বাস বলেন, হারিছ চৌধুরী ছিল একজন ডেশিং ইয়ং মেন। তার নেয় সানগ্লাশ আমাদিগের মধ্যে আর কারও ছিল না। তার মোচের নেয় মোচ এমনকি নায়েবে খাস এম এ জি ফালুরও ছিল না। হারিছ ছিল একজন হেন্ডসাম হট লেডি কিলার। তাই একদিন খলিফায়ে হাওয়া তারেক জিয়া তাহাকে একান্তে ডাকিয়া বলছিলেন, হারিছ ইউ লেডি কিলার, কেন ইউ কিল এ লেডি? হারিছ বলছিল, হা ছোটা মালিক। তখন বড় গুণ্ডে তাহাকে বলছিলেন, হারিছ হারিছ হারিছ, ফেসিবাদী শেখের বেটীর শইলে বুমা মারিছ।


হারিছ দি লেডি কিলার হারিয়ে গেছে

স্মৃতিঘন কণ্ঠে বংগ মলটভ বলেন, বড় গুণ্ডের আদেশ পাইয়া হারিছ বাজার হতে কয়েক হালি আর্জেস গ্রেনেড খরিদ করিয়া কতিপয় জংগী পুলাপানের হাতে ধরাইয়া দিয়া বলছিল, গ কিল এ লেডি।

হুহু করে কেদে উঠে মির্জা বাড়ির মেজ গৌরব বলেন, হালি হালি গ্রেনেড খরিদ করিয়া দিল হারিছ, কিন্তু সালা ঘোচুর দল শেখের বেটী ক কতল নেহি কর সাকতা। শেখের বেটী অদ্ভুত। গুলি গ্রেনেড তার গায়ে বাড়ি খাইয়া অন্য জায়গায় গিয়া ফুটে। তারা লেডি কিল করল বটে, কিন্তু সে সকলই বেঠিক লেডি। সঠিক লেডিরে কতল করতে পারলে আজ আমাদের ইতনা দুরবস্থা নাহি হতা থা।

অশ্রু মুছে মির্জা আব্বাস বলেন, তারপর ত কত কিছু হল। বিচারপতি জয়নালরে দিয়া এক সদস্যের কমিশন বানাইয়া আমরা বলছিলাম, ও গ্রেনেড শেখের বেটী নিজেই নিজের শরীর মে মারা। লেকিন জনগন হাম ক কথা নাহি শুনা। তারা দিল নৌকায় ভুট, মেডাম তখন কহিলেন, ওরে হারিছ তুই এখন ফুট।

আবেগঘন কণ্ঠে মির্জা আব্বাস বলেন, ২১শে আগষ্ট আইলেই আমরার মনে পড়ে আমাদিগের লেডি কিলার হারিছের মিস্টি বদনখানি। সে এখন কুথায় আছে মেডাম ছাড়া কেহই জানেন না। আজ সকাল দেড়টায় মেডাম ঘুম ভাংগিয়া উঠার পর দেখা করতে গেছিলাম। জিজ্ঞাসা করলাম, মেডাম হারিছ কুথায়? মেডাম বললেন, হারান দিনের মত হারিয়ে গেছে হারিছ, ফেরারী সুখের মত কাদিয়ে গেছে হারিছ, জানি না কি নিয়ে কি দিয়ে গেছে হারিছ।

2 Comments to “হারিয়ে গেছে হারিছ: আব্বাস”

  1. হায় হায়রে হারিছ!!.!!

  2. madam noy matham

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: