আমার দলে আইস বন্দু বসতে দিব পিড়ে: এরশাদ

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখাকে বৃহত্তর জামায়াত হতে তালাক গ্রহন করে বৃহত্তর জাতীয় পার্টিতে যোগদানের আমন্ত্রন জানিয়ে সাবেক স্বৈরাচার রাস্ট্রপতি ও পল্লীবন্ধু ফাদার অফ কৃকেট আলহাজ্জ হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার দলে আইস বন্দু বসতে দিব পিড়ে।

আজ নিজ বাসভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে বিএনপি শাখার প্রতি এ আহোভান জানান পল্লীবন্ধু।

সংবাদ সম্মেলনে পল্লীবন্ধু বলেন, একাত্তরের রেম্ব জেনারেল জিয়া যখন বিএনপি শাখা গঠন করেন, আমি আছিলাম তার উপ। আমার চক্ষের সামনেই দেশের তরুন টাউট বাটপারদের লইয়া বিএনপি শাখা গঠিত হল। কিন্তু আজ পাইতিরিশ বতসর কাটিয়া গেল, সেই একই টাউট বাটপারদের লইয়াই বিএনপি শাখা চলতে আছে। অতীতের সেই তরুন টাউটের দল আজ সকলই বৃদ্ধ। তাদের মাজায় আর জুর নাই।

আবেগঘন কণ্ঠে এরশাদ বলেন, মাজায় জুর না থাকলে আন্দুলন হবে না।

এ সময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে গুঞ্জন উঠলে ফাদার অফ কৃকেট হাসতে হাসতে বলেন, আমার কথা বিশ্বাস না হইলে জিনাত মশাররফ আর নাশীদ কামালকে জিজ্ঞাসা করিয়া দেখ।


মাজার রাজা এরশাদ

বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসিকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হিসাবে যোগদানের আমন্ত্রন জানিয়ে পল্লীবন্ধু বলেন, আপনার আদর যত্নের কুন ত্রুটি হবে না। আপনি চেয়ার পারসনের চেয়ারটি সংগে করিয়া আনিয়া আমাদিগের মিটিঙ্গে বসতে পারবেন, কুন অসুবিধা নাই। রওশন এরশাদ যদি আপনার সহিত কুন দিগদারী করে, আমাকে জানাইবেন, আমি মীমাংসা করিয়া দিব।

বিএনপি শাখার অন্যান্য নায়েবদেরও যোগ্যতা অনুযায়ী পদ বণ্টনের অংগীকার বেক্ত করে পল্লীবন্ধু বলেন, জাতীয় পার্টিই বাংলাদেশের প্রকৃত জাতীয়তাবাদী পার্টি। কিন্তু কতিপয় ঘোচুর কারনে এই পার্টি শুদু আকারে ছুট হইতেছে। নাজিউর রহমান মঞ্জুর, আনোয়ার হোসেন মঞ্জু ও কাজী জাফর বাঞ্চু, এই তিনজনেই জাতীয় পার্টি হইতে বাইর হইয়া নিজ নিজ নামে জাতীয় পার্টি খুলছে। তাই জাতীয় পার্টি দিনকে দিন ক্ষুদ্রতর হইতেছে। বিএনপি ও বিএনপির সংগে আরও যে দুই চাইরটি চামচা পার্টি আছে, সকলেই আসিয়া জাতীয় পার্টিতে ঢুকিয়া ইহাকে বৃহত্তর জাতীয় পার্টি বানান। আন্দুলন কাকে বলে আমি দেখাইয়া দিব।

আনন্দঘন কণ্ঠে এরশাদ বলেন, আন্দুলন যদি চাও তাজা, বেছে নাও এরশাদের মাজা।

One Comment to “আমার দলে আইস বন্দু বসতে দিব পিড়ে: এরশাদ”

  1. এটি আমার ভালো লাগা মজার পত৾িকা. পড়ুন আর প৾াণ খুলে হাসুন!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: