রিভিউয়ের পর ভি দেখাব: দেইল্যা

নিজস্ব মতিবেদক

আপিল বিভাগের রায়ে ফাসির পরিবর্তে আমরন আরামদণ্ডের রায় পেয়ে আনন্দে উচ্ছসিত বৃহত্তর জামায়াতে ইসলামীর খানকির পোলায়ে নায়েব, বিশিষ্ঠ ইসলামী চিন্তাবীদ, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের নির্মম বলি, ইসলামের বাগানে ফুটন্ত গোলাপ ও এক হাতে মুবাইল অন্য হাতে মেশিন হাতে বেস্ত আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদী বলেছেন, আলহামদুলিল্লাহ বাচিয়া গেলুম। তবে এখনই আংগুল দেখাব না। রিভিউ বাকি আছে। রিভিউয়ের পর সবকিছু ঠিক থাকিলে ভি দেখাব ইনশা আল্লাহ।

আজ কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের কনডম সেলে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ উচ্ছাস প্রকাশ করেন খুন ও ধর্ষনের অপরাধী দেইল্যা রাজাকার।

সংবাদ সম্মেলনে সাঈদী বলেন, ইলেকশনের আগ পযন্ত অনেক টেনশনে আছিলাম। কিন্তু এখন ইলেকশন হইয়া গেছে। তাই আমি বেশী টেনশন করি নাই। সকল রাজাকারের ওস্তাদ বড় রাজাকার গোলাম আজম যেখানে নব্বই বতসরের আরামদণ্ড পাইয়া বংগবন্ধু মেডিকেলের তথাকথিত পৃজন সেলে সারাদিন টেলিভিশনে বেবী ডল নৃত্য অবলোকন করিয়া, সুস্বাদু খানাখাদ্য চাবাইয়া আর অলিভ অয়েল প্রয়গে হাগিয়া সুখে হায়াত গুজরান করিতেছে, সেইখানে আমি ছুট মানুষ ডরাব কেন?


কাশিমপুর জেলে মুবাইল সুবিধা আছে আলহামদুলিল্লাহ

আবেগঘন কণ্ঠে সাঈদী বলেন, কসাই কাদের পুলাটা কেলেন্ডারের কেলেংকারীতে অকালে ফাসি খাইয়া মরিল। কুনভাবে যদি সে তার মামলাটিকে কেলেন্ডারের এই পারে পাঠাইয়া দিতে পারত, সেও আজ আমার মত তিন বেলা ভালমন্দ খাইয়া মুবাইলে কলিজুদের সহিত দুদণ্ড রসের আলাপ করিতে পারত।

হাসতে হাসতে সাঈদী বলেন, আমি কসাই কাদেরকে দেখিয়া শিক্ষা লইছি। রিভিউয়ের আগ পযন্ত আমি আমার আংগুলের হেফাযত করব। আংগুল যথাস্থানে রাখলে কুন ডরভয় নাই। কসাই কাদেরের আংগুল অসময়ে বেজায়গায় উঠিয়া গিয়া তার গর্দানটিকে ডুবাইল। আমার আংগুল সর্বদাই আমার মেশিনের চারপাশে থাকে।

বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার প্রতি কঠর ভর্তসনা করে দেইল্যা রাজাকার বলেন, আরে তুরা সালা ঘোচুরা খালি ইলেকশন ইলেকশন করিস কেনে? ইলেকশন মানেই ত কুন না কুন খানকির পুলায়ে নায়েবের ফাসি। ২০১৯ সালের আগে কুন ইলেকশন মানি না।

পরবর্তী নির্বাচনে জয়লাভ করে দেশের নারী ও শিশু বিষয়ক মন্ত্রনালয়, টেলিযোগাযোগ মন্ত্রনালয় ও বাংলাদেশ মেশিন টুলস ফেক্টরীর দায়িত্ব গ্রহনের আগ্রহ প্রকাশ করে ইসলামের বাগানে ফুটন্ত গোলাপ বলেন, এই যুগান্তকারী রায়ের মাধ্যমে বাকশাল টেবিলে পাও ঝুলাইয়া শুইয়া পড়ছে।

কাশিমপুর কারাগারে মুবাইল যোগাযোগের সুবিধার প্রসংশা করে সাঈদী বলেন, দিন রাত ২৪ ঘণ্টা এইখানে নেটওয়াক থাকে। ইসলামী ছাত্রী সংস্থার নাতনীগুলিরে ধন্যবাদ। তুমরা না থাকলে বাদ এশা এত মিস্টি হত না।

ফেসিবাদী বাকশালের মহিলা আমীর জননেত্রী ভাষা কন্যা গনতন্ত্রের মানস কন্যা ড. শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে হাসতে হাসতে দেইল্যা রাজাকার বলেন, এক চতুর নার করকে সিংগার।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: