গেসের দাম বাড়াইলে লুংগি শুকাব কেমনে: রিজভী

নিজস্ব মতিবেদক

গৃহস্থালী গেসের দাম বৃদ্ধি করায় ক্ষমতাসীন ফেসিবাদী বাকশাল সরকারের প্রতি তীব্র ধিক্কার জানিয়ে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে দফতর ও প্রধানমন্ত্রীর বিশেষ উপদেস্টা গওহর রিজভীর সহোদর বংগ মজলুম আল্লামা রুহুল কবীর রিজভী বলেছেন, এই সরকার গেসের দাম বাড়াইয়া মুক্তিকামী গনতন্ত্রী প্রেমী জনতার আন্দুলন বরবাদ করতে চায়। আরে গেসের দাম বাড়াইলে লুংগি শুকাব কেমনে?

শনিবার গভীর রাতে বিএনপি শাখার নয়া পল্টন কার্যালয়ে আয়জিত এক সংবাদ সম্মেলনে এ ধিক্কার জানান রিজভী।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ছুটকাল হইতে দেখিয়া আসতেছি, জামা কাপড় ধৌত করার পর শুকানর জন্য তিনটি উপায় আছে। প্রথম উপায় হইল রইদে দেওয়া। কিন্তু আল্লাহর রহমতে আমাদের দেশে বিস্টি বাদলের অভাব নাই। তাই দ্বীতিয় উপায় হইল ফেনের নিচে খাটের ষ্টেন্ডে জামা মেলিয়া দেওয়া। কিন্তু ফেসিবাদী বাকশালের দুঃশাসনে আমরার বাসাবাড়িতে কারেন থাকে না, তাই ফেনও ঘুরে না। তৃতীয় উপায় হইতেছে গেসের চুলার আগুন বড় করিয়া ছাড়িয়া তাহার উপরে দড়ি টাংগাইয়া জামা শুকাইতে দেওয়া। আল্লাহর রহমতে বাসাবাড়িতে ২৪ ঘণ্টা গেস থাকে, তাই ভিজা জামা শুকাইতে কুন কস্ট হয় না।

আবেগঘন কণ্ঠে বংগ মজলুম রিজভী বলেন, কিন্তু মানুষের এই সুখ বাকশালের ফেসিবাদী মহিলা আমীর হাসিনার পছন্দ হয় না। তাই সে আমরার বাসাবাড়ির গেসের দাম বাড়াইয়া আসমানে তুলতেছে। হাসিনার নিকট আমার প্রশ্ন, এখন হাম লগ লুংগি কেয়সে শুকায়েংগে?


ঈদের পরে আন্দুলন করব: রিজভী

হুহু করে কেদে উঠে রিজভী বলেন, লুংগি শুকানর মুল্য যদি এইরুপে বৃদ্ধি পায়, আমরা যারা সংগ্রামী জনতা আছি, আমাদের হাতে উপায় থাকবে তিনটি। প্রথম উপায় হইতেছে লুংগি ভাল করিয়া চিপিয়া বারান্দায় মেলিয়া ফু দিয়া ফু দিয়া শুকান। কিন্তু এত দম কি মজলুম জনতার আছে? দ্বীতিয় উপায় হইতেছে লুংগি পরিধান না করিয়া নাংগা থাকা। কিন্তু তুমরার ভাবী এই কথা শুনলে রাগারাগি করে। বলে, আর কত নাংগা হবি রে সসুরার পয়দা? তাই তৃতীয় উপায় হইতেছে লুংগি পরিধান করা, কিন্তু ধৌত না করা।

আল্লাহর কাছে ফরিয়াদ জানিয়ে রিজভী বলেন, ইসকা বদলে মুঝে লেনাই পড়েগা। ঈদের পর আন্দুলন। এরপর গদিতে গিয়া গেস কারেন সব ফৃ করিয়া দিব। লুংগি জাজিম সকলই গেসের চুলায় শুকানর বন্দবস্ত করিব।

One Comment to “গেসের দাম বাড়াইলে লুংগি শুকাব কেমনে: রিজভী”

  1. ato akta kutaa deshr sompd dhonso kare swita

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: