পিয়াস করিম ইনতেকাল ফরমাইয়াছেন

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর টক শ শাখার নায়েবে আমীর ও ব্রেক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নীপীড়নকারী শিক্ষক আল্লামা পিয়াস করিম হাগু ইনতেকাল ফরমাইয়াছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

অতিরিক্ত চর্বিযুক্ত খাদ্য গ্রহন ও উছৃংখল জীবন যাপনের কারনে আজ সোমবার সুবহে সাদেকের সময় গুরুতর অসুস্থ হয়ে পড়েন বৃহত্তর জামায়াতের এই তুখড় টক শ বক্তা। পরিবারের সদস্যরা তাহাকে দ্রুত স্কয়ার হাসপাতালে নিয়ে গেলেও কর্তব্যরত চিকিতসকরা তাকে মৃত ঘোষনা করেন।

এ বেপারে স্কয়ার হাসপাতালে উপস্থিত অন্যান্য রুগীর আত্মীয়রা বলেন, এমন গুলগাল নাদুশ শরীলের জন্য প্রয়জন ছিল কুন রাউন্ড হাসপাতাল। গোল জিনিস স্কয়ার হাসপাতালে টিকান মুশকিল।

অধ্যাপক পিয়াস করিম হাগুর আত্মীয়রা অভিযগ করে বলেন, ফেসিবাদী বাকশাল সরকারের আমলে সব কিছুতে ফরমালিন। বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি মেডাম বলেছেন, পবিত্র কুরবানীর গরু মোটাতাজা করার জন্য শেখের বেটী নিজ হাতে ফরমালিন মিশাইছে। আর সে ফরমালিন মিশান কুরবানীর গরু গত এক সপ্তাহ যাবত সেবন করিয়াই পিয়াস অধ্যাপকের হাট এটাক হইছে।


‘কানাবাবা’ শুভ্রের সংগে একশনে পিয়াস করিম হাগু

অধ্যাপক পিয়াস করিম হাগুর মৃত্যুতে টক শ মহলে শোকের ছায়া নেমে আসে। বৃহত্তর জামায়াতের টক শ শাখার আমীর আল্লামা আসিফ নজরুল ইঞ্চি এক বিবৃতিতে বলেন, পিয়াস করিম হাগুর শুন্যস্থান কভু পুরন হবে না।

তবে বিশিষ্ঠ চলচিত্র নির্মাতা ও এশশিয়েশন অফ ইসলামিক মিডিয়া পারসনালিটিজের আমীর বাংলার ডেভিড ধাওয়ান মস্তফা সরয়ার ফারুকী পিয়াস করিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, হাগুদার জায়গা এখন কাউরে নিতে হবে। আমি খালি আছি। আওয়াজ দিলেই আসিয়া পড়ব।

পিয়াস অধ্যাপকের পরিবারের সদস্যরা জানিয়েছে, আগামী বুধবার হতে পরের সপ্তাহর বুধবার পযন্ত আল্লামা পিয়াসের মৃতদেহ মগবাজার আল ফালা কমিউনিটি সেন্টারে বৃহত্তর জামায়াতিদের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে।

এতদিন আল ফালায় ফালায় রাখলে পিয়াস করিম হাগু পচে যাবেন কিনা, এ প্রশ্নের জবাবে নাম প্রকাশে অনিচ্ছুক এক আত্মীয় বলেন, কুরবানীর গরু ভর্তি ফরমালিন সে একাই খাইয়ালাইছে, তাই পচার ডর আমাদিগের নাই। তাছাড়া যত দুর পচা যায়, সে জীবীত অবস্থাতেই পচিয়া গেছিল।

2 Comments to “পিয়াস করিম ইনতেকাল ফরমাইয়াছেন”

  1. “তাছাড়া যতদুর পচা যায়, সে জীবীত অবােতই পচিয়া গিয়াছিল! ”
    চরম সইত্য কথা!

  2. হা হা হা হা হা হা হা হা হা হা এই শতাব্দীর সবচেয়ে স্বচ্ছ, নিরপেক্ষ, এবং আন্তর্জাতিক মানের পোস্ট হইছে!
    জামাতি-বিএনপির বিশ্ববিদ্যালয়-শাখার আমীর পিয়াসী-হাগুর জন্য নিঃসন্দেহে যুতসই একটি পোস্ট!

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: