ছোট গাদ্দারের পোলাকে বড় গাদ্দারের পোলার ওপেন চেলেঞ্জ

নিজস্ব মতিবেদক

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল কতৃক ৯০ বতসরের আরামদন্ড প্রাপ্ত যুদ্ধাপরাধী ও বৃহত্তর জামায়াতে ইসলামীর সাবেক খানকির পোলায়ে আমীর ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আজমের জানাজায় অংশ নেওয়ার উপর নিষেধাজ্ঞা জারী করায় বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন তরুন নেতৃত্ব মিষ্টার ফিপটিন পারসেন্ট বড় গনতন্ত্র বড় গুন্ডে তারেক জিয়ার প্রতি রাগারাগি করেছেন গোলাম আজমের পুত্র ও বাংলাদেশ সেনাবাহীনী হতে বহিস্কৃত বিগ্রেডিয়ার জেনারেল আওলাদে গাদ্দার আবদুল্লাহিল আমান আজমী।

আজ ফেসবুকে একটি ষ্টেটাসের মাধ্যমে তারেক জিয়ার প্রতি রাগারাগি করেন আওলাদে গাদ্দার আমান আজমী।

ষ্টেটাসে আওলাদে গাদ্দার বলেন, বৃহত্তর জামায়াতের প্রতিষ্ঠাতা খানকির পুলায়ে আমীর, আমীরুল গাদ্দারান গোলাম আজম ছাহেবের এন্তেকালের পর তার নামাজে জানাজায় বিএনপি শাখার পক্ষ হতে একমাত্র বিএনপির মালাউন উপশাখার আমীর ও আল্লামা গয়েশ্বর চন্দ্র আজমী ছাড়া কেহই অংশ গ্রহন করে নাই। খবর লইয়া আমরা জানতে পারছি, ইহা লনডন প্রবাসী পলাতক মিষ্টার ফিপটিন পারসেন্টের হুকুমে ঘটিয়াছে। বড় গনতন্ত্র নিষেধ করায় আমীরুল গাদ্দারানের জানাজায় আর কুন বিএনপি আসে নাই।


বড় গুণ্ডেকে আওলাদে গাদ্দারের ওপেন চেলেঞ্জ

বিএনপি শাখার প্রতি ক্ষোভ প্রকাশ করে বহিস্কৃত বিগ্রেডিয়ার আজমী বলেন, সারদা গ্রুপ তাহাদের কাল টেকা পাচারের জন্য বৃহত্তর জামায়াতের সহায়তা লইছে। তাহাদের হইয়া হাজার হাজার কুটি টেকা আমরা মধ্য প্রাচ্যে পাচার করিয়া দিছি। বিনিময়ে গত বতসর ট্রাইবুনালের রায়ের পর দাংগা ফেসাদ বাবদ কয়েক শত কুটি টেকা কমিশন আমরা খাইছি। সারদা গ্রুপ এই বিজনেশ আমাদিগের সংগে করছে। বিএনপি শাখারে তারা ভরসা করে নাই বলিয়া বড় গনতন্ত্র এই বিজনেশে কুন পারসেন্টিজ খাইতে পারে নাই। এই লইয়া আমাদিগের সংগে তাদের মন কালাকালি। এই খবর তাহাদিগের কানেও উঠছে এক বতসর পরে। তখন এই হারামজাদা বড় গুণ্ডে লনডনে বসিয়া ফতুয়া দিছে, ধর্ম ভিত্তিক কুন দল নাকি হইতে পারে না। আরে সালা ঘোচু, ধর্ম নিয়া দল যদি না হইবে, আমরা তাহলে কি বেচিয়া খাইতেছি?

তারেক জিয়াকে হুঁশিয়ার করে দিয়ে আওলাদে গাদ্দার বলেন, বিজনেশে কভু লাভ কভু লশ হয়। তাই বলিয়া আমীরুল গাদ্দারানের জানাজায় মফিজ সরবরাহে বাধা দিবি? হুয়াটস দি পবলেম?

বড় গনতন্ত্রকে ওপেন চেলেঞ্জ দিয়ে বহিস্কৃত বিগ্রেডিয়ার আজমী বলেন, তুমার পিতা গাদ্দারি করছে চিপায় বসিয়া। আর আমার পিতা গাদ্দারি করছে খোদ আল্লামা জেনারেল টিক্কা খান (রঃ)র বাসায় গিয়া। তুমার পিতা গাদ্দারি করিয়া বাচিয়া আছিল মাত্র ছয় বতসর। আমার পিতা গাদ্দারি করিয়া বাচিয়া আছিল তেতাল্লিশ বতসর। তুমার পিতার পুত্র একা তুমি। আর আমার পিতার পুত্র সাতজন। তুমার পিতা মরার আগে পন্ত সকালে রুটি আর আলুর ভাজি খাইছে। আমার পিতা মরার আগে ডেলি ডেলি ২১ পদের খানা ভক্ষন করছে। তুমার পিতার আছিল ছিড়া গেঞ্জি আর ভাংগা ছুটকেছ। আমার পিতার নয় তলা বাড়ি আছে, গাড়ি আছে, আইপেড আছে। গাদ্দারির আন্তর্জাতিক SI এককে যদি আমার পিতা হয় ১ গোয়াজম, তুমার পিতা কুনমতে ১০ মিলিগোয়াজম। অতএব শুন, তুমি ছুট গাদ্দারের পুলা, আমি বড় গাদ্দারের পুলা। ছুট গাদ্দারের পুলা হইয়া বড় গাদ্দারের পুলার পুটুতে আংগুল দিতে আসিও না। ওপেন চেলেঞ্জ দিয়া বলতেছি, বৃহত্তর জামায়াতের লিল্লাহ বেতীত বৃহত্তর জামায়াতের বিএনপি শাখা কুনদিন ক্ষমতায় আসিতে পারিবে না।

রাগারাগি করে আওলাদে গাদ্দার বলেন, প্রেমদণ্ডের জুরেই কনডম খাড়াইতে পারে। প্রেমদণ্ড ছাড়া কনডমের দৌড় টয়লেট পযন্ত। ফিপটিন পারসেন্ট খাইতে খাইতে কে প্রেমদণ্ড আর কে কনডম, উহাই ভুলিয়া গেছ সালা ঘোচু।

4 Comments to “ছোট গাদ্দারের পোলাকে বড় গাদ্দারের পোলার ওপেন চেলেঞ্জ”

  1. গাদ্দারির আন্তর্জাতিক SI এককে যদি আমার পিতা হয় ১ গোয়াজম, তুমার পিতা কুনমতে ১০ মিলিগোয়াজম।

  2. তারেক জিয়াকে হুঁশিয়ার করে দিয়ে আওলাদে গাদ্দার বলেন, বিজনেশে কভু লাভ কভু লশ হয়। তাই বলিয়া আমীরুল গাদ্দারানের জানাজায় মফিজ সরবরাহে বাধা দিবি? হুয়াটস দি পবলেম

  3. মালাউন word ta use kora tik hoi nai …

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: