আন্তর্জাতিক চাপে পড়ে ব্রাদারফাকার সাকাকে আলাল সরবরাহ

নিজস্ব মতিবেদক

আন্তর্জাতিক বিভিন্ন গোষ্ঠীর অব্যাহত চাপে পড়ে কাশিমপুর কারাগারে কনডম সেলে বন্দী ফাসির আসামী বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার নায়েবে আমীর রাউজানের রসপুটিন ব্রাদারফাকার সাকাকে আলাল সরবরাহ করতে বাধ্য হয়েছে সরকার।

কয়েক দিন পুর্বে লালমাটিয়া হতে বিপুল সংখ্যক গেলমান সহ আপত্তিকর অবস্থায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় বিএনপি শাখার যুবদল উপশাখার আমীর আল্লামা মোয়াজ্জেম হোসেন আলালকে হাতেনাতে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

আজ আল্লামা আলালকে কাশিমপুর কারাগারের কনডম সেলে ব্রাদারফাকার সাকার হাতে তুলে দেয় কারাগার কতৃপক্ষ।


ব্রাদারফাকার সাকার কাছে পাঠানর জন্য বিপুল সংখ্যক ডিবি আলালকে টেনে হিচড়ে কাশিমপুর নিয়ে যায়

এ বেপারে কাশিমপুর কারাগারের আমীর রহমত পাঠানের সংগে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিভিন্ন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন, কানাবাবা শুভ্র, টবি কেডমেন, ডেভিড বাগমেন, ইত্যাদি লুকজন আমাদিগেরে বড় তেক্ত করতেছে। আর ফাসির আসামী ব্রাদারফাকার সাকার কথা আর কি বলব। মরার আগে সে দুটু ভালমন্দের বেবস্থা করিয়া দিতে বলে। তাই আলালকে তার কাছে পাঠান হইছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ব্রাদারফাকার সাকা সুখে আছে। তবে আলাল সুখে নাই।

সদ্য মৃত আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল কতৃক ৯০ বতসরের আরামদন্ড প্রাপ্ত যুদ্ধাপরাধী ও বৃহত্তর জামায়াতে ইসলামীর সাবেক খানকির পোলায়ে আমীর ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আজম একটি অভিশাপ, এই মত বেক্ত করে রহমত পাঠান বলেন, গোলাম আজম ঘোচুটির দেখাদেখি ট্রাইবুনালের হাতে সাজা পাওয়া সকল যুদ্ধাপরাধী এখন এক চামুচ করিয়া অলিভ অয়েল চাওয়া শুরু করছে। ব্রাদারফাকার সাকার হাতে আলালকে তুলিয়া দেওনের সময় সে এক শিশি অলিভ অয়েল চায়। আমি তাকে বললাম, অলিভ অয়েল কি বলদের পুটু দিয়া বাহির হয় নাকি রে সালা ব্রাদারফাকার? সে তখন হাসতে হাসতে আমায় বলল, কার পুটু দিয়া বাহির হয় তা জানি না, তবে কার পুটুতে ঢুকবে তা জানি। এ সময় আলাল হুহু করে কেদে উঠেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: