বড় গুণ্ডের নিষেধ অমান্য করে গোলাম আজমের জানাজায় হাজির হইছি: গয়েশ্বর আজমী

নিজস্ব মতিবেদক

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন তরুন নেতৃত্ব মিষ্টার ফিপটিন পারসেন্ট বড় গনতন্ত্র বড় গুন্ডে তারেক জিয়ার প্রতি রাগারাগি করায় আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল কতৃক ৯০ বতসরের আরামদন্ড প্রাপ্ত যুদ্ধাপরাধী ও বৃহত্তর জামায়াতে ইসলামীর সাবেক খানকির পোলায়ে আমীর ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আজমের পুত্র ও বাংলাদেশ সেনাবাহীনী হতে বহিস্কৃত বিগ্রেডিয়ার জেনারেল আওলাদে গাদ্দার আবদুল্লাহিল আমান আজমীর প্রতি সমর্থন বেক্ত করে বিএনপি শাখার হিন্দু উপশাখার আমীর গয়েশ্বর চন্দ্র আজমী বলেছেন, বড় গুণ্ডে লনডন বসিয়া খালি ফতুয়া দেয়।

শনিবার লটশেডিঙ্গে আক্রান্ত নিজ বাসভবনে আয়জিত এক সংবাদ সম্মেলনে গয়েশ্বর আজমী এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে গয়েশ্বর বলেন, আমীরুল গাদ্দারান মরার পরে বড় গুণ্ডে আমাদিগের সবার মুঠফুনে এসএমএস পাঠাইয়া বলিল, খবরদার গোলাম আজমের জানাজায় যাবা না। আমরা তখন নিজেদের মধ্যে পরামিশ করিয়া ঠিক করলাম, আচ্ছা আমরা যাব না। তখন গত শনিবার আমান আজমী আমায় মুঠফুনে কল দিয়া বলিল, দাদা আব্বিজানের জানাজায় ত যথেস্ট পরিমানে মফিজ হইতেছে না। তুমি পাছ হাজার মালাউনকে পাঞ্জাবী পাইজামা পিন্দাইয়া এক ঘন্টার মধ্যে চলিয়া আস দেখি। আমি তখন তাকে তারেক জিয়ার নিষেধাজ্ঞার কথা বেক্ত করিয়া বললাম, দেখ আমাইন্যা, বড় গুণ্ডের আইছে হুকুম উপায় ত নাই না মাইন্যা। আর এক ঘন্টায় এত মালাউন কুথায় পাব? তুমরা ত বেকটিরে মারিয়া ধরিয়া ইনডিয়া খেদাইয়া দিছ। জানাজার ভাড়া বাবদ মফিজ পিছু এক হাজার টেকা ধরলে পঞ্চাশ লক্ষ টেকা লাগবে। টেকা পাঠাইয়া দেও, আমি দেখতেছি কি করা যায়। তুমার জন্যি পাইজামা পাঞ্জাবীর ভাড়া মাফ। তখন আমান আজমী আমায় বলল, আরে সালা ঘোচু টেকার অভাবেই ত জানাজায় এইরুপ মফিজ সংকট। বৃহত্তর জামায়াতের খানকির পুলায়ে নায়েবের দল বাইতুল মালের সকল টেকা লনডনী ইহুদী মক্তার টবি কেডমেনরে দিয়া দিছে। আমি তখন বললাম, কেন, সারদার টেকা কি করলা? তখন আমান আজমী রাগারাগি করিয়া বলল, আরে সারদার টেকার হিসাব তুমায় দিব কেন?


বড় গুণ্ডেকে সিটিএন: গয়েশ্বর আজমী

আবেগঘন কণ্ঠে গয়েশ্বর আজমী বলেন, মাগনা মাগনা মফিজ সংগ্রহের দিন ফুরাইছে। এখন ফেল কড়ি মাখ তেলের যুগ। তাই বাইতুল মকাররমে আমীরুল গাদ্দারানের জানাজায় আমি একাই গিয়া হাজিরা দিয়া চলিয়া আসছি। বড় গুণ্ডের নিষেধাজ্ঞারে আমরা আর ডরাই না। ও সালা লনডনে বসিয়া বসিয়া খালি ফতুয়া দেয়। আমান আজমীর সংগে খাতির থাকলে বিপদে আপদে কাজে লাগবে।

One Comment to “বড় গুণ্ডের নিষেধ অমান্য করে গোলাম আজমের জানাজায় হাজির হইছি: গয়েশ্বর আজমী”

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: