চুপ থাক বেয়াদব: মেডাম

নিজস্ব মতিবেদক

পাকিস্তানের দালাল ও একাত্তরের যুদ্ধাপরাধে ৯০ বতসরের আরামদণ্ড প্রাপ্ত বৃহত্তর জামায়াতে ইসলামীর সাবেক খানকির পোলায়ে আমীর অধ্যাপক গোলাম আজমের পুত্র ও সেনা বাহীনী হতে বহিস্কৃত বিগ্রেডিয়ার জেনারেল আবদুল্লাহিল আমান আজমীর ওপেন চেলেঞ্জ গ্রহন করে বৃহত্তর জামায়াতকে ছাড়াই ক্ষমতায় যাওয়ার অংগীকার বেক্ত করায় বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার আওলাদে আমীর, জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যত মালিক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যোগ্য উত্তরসুরী পলাতক চিকিতসাধীন তরুন নেতৃত্ব মিষ্টার ফিপটিন পারসেন্ট বড় গনতন্ত্র বড় গুন্ডে তারেক জিয়াকে তিরস্কার করে বৃহত্তর জামায়াতের বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসি বলেছেন, চুপ থাক বেয়াদব।

বুধবার কিশরগঞ্জে আয়জিত জনসভায় দাঁড়িয়ে এ তিরস্কার করেন মেডাম।

জনসভার বক্তিতায় মেডাম বলেন, থাক ত লনডন। সেখানে আরাম আর আরাম। রাজার হালে থাক, লেমবরগনি গাড়ি চালাও, ভাতরুমে জাকুজি ছাড়িয়া ফিরিজ হইতে বড় হরলিকস বাইর করিয়া খাও। রাশিয়া ও পলেন্ডের সুন্দরী নারীরা সেখানে সাংস্কৃতিক নৃত্য পরিবেশন করে। আর এদিকে বাংলাদেশে যে আমার গাড়ি বহর বাংলাদেশের গনতন্ত্রের নেয় প্রতিদিন ইঞ্চি ইঞ্চি করিয়া ছুট হইতেছে, সে খবর রাখ বেয়াদব?

আবেগঘন কণ্ঠে মাদারে গনতন্ত্র বলেন, ২০০৯ সালেও আমার গাড়ি বহরে ২০০ গাড়ি থাকত। আজ কিশরগঞ্জে আইলাম, সংগে মাত্র ২০টি গাড়ি। আগে ২০টি গাড়ি শুদু আমার প্রসাধনী ও কাপড় চুপড়ের ছুটকেস বহন করিতেই লাগত। আর আজ কুনমতে ১০টি গাড়িতে চাপিয়া চুপিয়া ছুটকেছ আটাইয়া বাকি ১০টি গাড়িতে নায়েবদিগরে লইয়া জেলায় জেলায় ধুলা বালুর মধ্যে বক্তিতা দিতেছি। আর তুমি ঘোচু লনডনে বসিয়া ফতুয়া দেও, বৃহত্তর জামায়াতকে ছাড়াই ক্ষমতায় যাইবা। আওলাদে গাদ্দারের সংগে তুমি মুখে মুখে কথা বল বেয়াদব।

বড় গুণ্ডের প্রতি তিব্র ক্ষোভ প্রকাশ করে বেগম খালেদা জিয়া জেএসসি বলেন, বাড়ি কই তুমার? গপালী?


আমার যত ফলয়ার, হাতে লও ঢাল তলয়ার

বড় গুণ্ডেকে ভবিষ্যতে বৃহত্তর জামায়াতের সকল পর্যায়ের নেতা ও তাদের পুত্র কন্যার সংগে আদবের সহিত কথা বার্তা বলার আহোভান জানিয়ে মেডাম বলেন, উহাদের কি বংগবন্ধু পাইছ যে যখন খুশী গালি দিবা? তমিজ সে বাত কর সালে সুয়ার কে আওলাদ।

কিশরগঞ্জের বক্তিতায় সারা দেশের জাতীয়তাবাদী জনতাকে ঢাল তলয়ার খরিদের আহোভান জানিয়ে মাদারে গনতন্ত্র বলেন, আমার যত ফলয়ার, হাতে লও ঢাল তলয়ার। নিধিরাম সর্দার নহে, তুমাদের হতে হবে মতিচুর সর্দারের নেয় সহিংস। ঢাল তলয়ার নিয়া ইশা খাঁর নেয় ফেসিবাদী বাকশালের বিরুদ্ধে ঝাপাইয়া পড়। রক্ত যখন নিয়াছি, রক্ত আরও নিব।

এ সময় একটি হাতি মাদারে গনতন্ত্রকে শুড় উত্তলন করে সালাম জানালে মেডাম বলেন, হাতির নেয় ভাল প্রানী আর হয় না। আমি ক্ষমতায় গেলে হাতি নিধন, হাতির মাংস ভক্ষন ও ফরমালিন দিয়া হাতি মুটাতাজা করন নিষিদ্ধ ঘষনা করব।

বিদেশী রাস্ট্র সমুহকে বাংলাদেশের আইন শৃংখলা রক্ষা বাহীনীর নিকট গুলি বিক্রয় না করার দাবী জানিয়ে মাদারে গনতন্ত্র বলেন, শান্তি মত দুইটা মনির পুড়াইতে পারি না, তুমরার দেশের পন্য দিয়া বাকশাল আমরারে গুলি করে। গুলি গ্রেনেড যা আছে আমরার কাছে বিক্রয় কর। গদিতে গিয়া গুলি প্রতি ২০ টেকা ও গ্রেনেড প্রতি ২ হাজার টেকা বেশি দাম দিব।

3 Comments to “চুপ থাক বেয়াদব: মেডাম”

  1. মাদারে গণতন্ত্রের বক্তব্যের জবাবে বড় গনতন্ত্র কি বললেন জানতে চাই

  2. শান্তি মত দুইটা মনির পুড়াইতে পারি না……….. monir ta ki, vai?????

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: