কুফামাষ্টার পুটুন আমায় সেলফী নির্যাতন করেছে: সাকিব

ক্রীড়া মতিবেদক

দেশের প্রভাবশালী এলাকা কারওয়ানবাজারের উপসর্দার ও আইভরী কোষ্ট ফিরত উপন্যাসিক ‘মা’র্কেজে কারওয়ানবাজার’ আল্লামা আমিষুল হক পুটুনদার বিরুদ্ধে ‘সেলফী নির্যাতনের’ অভিযোগ এনে বাংলাদেশের সর্বাপেক্ষা বড় কৃকেটার বাংলাদেশের জান সাকিব আল হাসান বলেছেন, কুফামাষ্টার পুটুন আমায় সেলফী নির্যাতন করেছে। আমি এর বিচার চাই।

আজ জিম্বাবুয়ের সংগে তিন টেষ্ট মেচের সিরিজের সর্বশেষ মেচের সর্বশেষ দিনে জিম্বাবুয়েকে বাংলা ওয়াশ করার পর ‘মেন অফ দি সিরিজ’ পুরস্কার গ্রহনের পর সাংবাদিকদের সামনে বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেংগে পড়েন এই বিশ্ব সেরা অল রাউন্ডার।

বাংলাদেশের জান বলেন, আপনারা জানেন, গত টেষ্ট মেচে আমি সেনচুরী করছি, আবার দশখানি উইকেটও লইছি। পৃথীবিতে এই কাম আমার আগে করছে আর মাত্র দুই জন। বাংলাদেশ হতে আমিই এই কাম প্রথম করলাম। পেভিলিয়নে গিয়া জিরানর সময় আমার কুচ হাতুড়ি সিংহী আসিয়া বলিল, সাক্কু তুমি এই কাম যদি আরেকবার করতে পার, টেষ্টের ইতিহাসে তুমিই হইবা সর্বাপেক্ষা বড় কৃকেটার। জিম্বাবুয়ে একটি দুবলা দল, সেনচুরী আর দশ উইকেট তুমার জন্যি কুন বেপারই নহে।


ঘাতক সেলফী

আবেগঘন কণ্ঠে সাকিব বলেন, খুলনায় রেকড গড়িবার পর চট্টগ্রামে আসার আগে ঢাকা ফিরলাম। তখন কারওয়ানবাজারের সর্দার কুফায়ে আজম আমিষুল হক পুটুনদা আসিয়া আমায় বলিল, সাকিব সাকিব সাকিব, আমার লগে সেলফী তুললে বাকী জীবন কৃতজ্ঞ হইয়া থাকিব। আমি হাসতে হাসতে উহাকে বললাম, না পুটুনদা, আপুনার লগে সেলফী আর নহে। এর আগে একবার আপুনার লগে সেলফী তুলিয়া পাপনের হাতে চাপন খাইছি। সেলফী তুলিয়া আপুনি ব্রাজিল ফুটবল দলের সানডে মানডে কলজ করিয়া দিছেন। হযরত ইউনূসের কবরও আপুনার সেলফী নির্যাতন হইতে রক্ষা পায় নাই। আপউনার নেয় কুফামাষ্টারের সংগে আর কুন সেলফী নহে। আই হেভ ইনাফ অফ দিশ শিট। তখন পুটুনদা কানতে কানতে আমার বক্ষে মুখ গুজিয়া বলিল, পাষান একটা।

হুহু করে কেদে উঠে সাকিব বলেন, কুফামাষ্টারের হাত হইতে রক্ষা পাওয়ার জন্য আমি তার কুফা মেজিকের ফান্দে পা দিয়া একটি সেলফী তুলিতে বাধ্য হই। তারপর গেলাম চট্টগ্রামে টেষ্ট খেলতে। কি আর বলব ভাইসব, দুই ইনিংসে একবার করিলাম একাত্তর, আরেকবার করিলাম সতার। পাইছি মাত্র একখানি উইকেট।

অশ্রু মুছে একটি ব্লেকবুডে অংক করে সাকিব বলেন,

সাকিব + জিম্বাবুয়ে = সেনচুরী + দশ উইকেট
সাকিব + কুফামাষ্টার পুটুন + জিম্বাবুয়ে = ন সেনচুরী + এক উইকেট
কুফামাষ্টার পুটুন = একটি কুফা ঘোচু

ভবিষ্যতে আর কোন দিন আমিষুল হক পুটুনদার সংগে সেলফী না তুলার অংগীকার করে বাংলাদেশের জান বলেন, এই বেক্তিটি বাংলাদেশ কৃকেট দলকে কুফা মেজিক দিয়া ধ্বংশ করতে চায়। সরকারের উচিত এই বেপারে বেবস্থা গ্রহন করা। কৃকেট খেলা চলাকালে উহাকে কাশিমপুরের কনডম সেলে নিয়া আটকাইয়া রাখা হউক।

এ বেপারে আমিষুল হক পুটুনদার সংগে যোগাযোগ করা হলে তিনি মুঠফুনে হাসতে হাসতে মতিবেদককে বলেন, উপযুক্ত হাদিয়া দিলে আমি সেলফী তুলা বন্দ রাখতে পারি।

কেন তিনি ক্রীড়া জগতের বিখ্যেত বেক্তিদের সংগে নেক্কার জনক সেলফী তুলেন, এ প্রশ্নের জবাবে পুটুনদা হাসতে হাসতে বলেন, ইট ইজ এ যৌন থিং।

2 Comments to “কুফামাষ্টার পুটুন আমায় সেলফী নির্যাতন করেছে: সাকিব”

  1. You guys are funny and I like your posts. But you should take proper cares to correct the spellings like “কৃকেটার”, “মেচের”, “বন্দ”, etc.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: