প্রতিষ্ঠিত হল ‘নিখিল বাংলাদেশ জুনাইদ সংঘ’

হাটহাজারী আল-মতিবেদক

বেপক ধুমধাম ও ধর্মীয় ভাব গম্ভীর্যের মধ্যে প্রতিষ্ঠিত হল ১১০% অরাজনৈতিক সংগঠন ‘নিখিল বাংলাদেশ জুনাইদ সংঘ’।

আজ বাংলাদেশের অভ্যন্তরে স্বাধীন রাস্ট্র হাটহাজারিস্তানে দারুল উলুম মইনুল ইসলামের কুচকাওয়াজ ময়দানে পেন্ডেল মেরে আয়জিত শুভ মহরত অনুষ্ঠানে জুনাইদ সংঘের আকিকা ঘোষনা করেন নিখিল বাংলাদেশ জুনাইদ সংঘের প্রতিষ্ঠাতা আমীর ও ২০১৩ সালের ৫ মে বাংলাদেশের রাজধানী ঢাকায় শত শত কুরান পুড়ানর মাষ্টার মাইন্ড আল্লামা জুনাইদ বাবুনগরী এবং জুনাইদ সংঘের নায়েবে আমীর ও বাংলাদেশের বাম আন্দলনের প্রবাদ পুরুষ আল্লামা জুনাইদ সাকী।

এ সময় হাটহাজারী বড় মাদ্রাসার হাজার হাজার তালেবে এলেম মোমবাতি প্রজ্জলন করে জুনাইদ সংঘের প্রতি একাত্মতা ঘোষনা করেন।

শুভ মহরত অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে হাটহাজারিস্তানের খলিফা ও উপমহাদেশের সর্বাপেক্ষা বুজুর্গ ইসলামী বেক্তিত্ব আল্লামা রাজ শাহ আহমদ শফী বলেন, একমাত্র জুনাইদরাই পারে বাংলাদেশের সকল জমিজমা নাস্তেকদের দখল মুক্ত করিয়া হাটহাজারিস্তানের অন্তর্ভুক্ত করিতে। জুনাইদটা সাদা নাকি কাল, ডান নাকি বাম, উহা বাছিয়া আমার কুন কাম নাই। আমি শুদু দেখতে চাই জুনাইদটা নাস্তেক মারিতে পারে কিনা। আলহামদুলিল্লাহ, আমাদের জুনাইদ সংঘে ডান ধারার আমীর ও বাম ধারার নায়েবে আমীর পাওয়া গেছে।

জুনাইদ সংঘের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, সামনে শীতকাল। গরম গরম ভাপা পিঠা, হাসের গুস্ত ও আন্দুলনের সিজন। বাতাসে হালুয়া রুটির সুগন্ধ পাইতেছি। এ সিজনে একটু গরম গরম কথা ও দুই চারখান তালেবে এলেমের লাশ ফালানির নিয়ত থাকলে কুটি কুটি টেকা রুজগারের সুযুগ আছে আলহামদুলিল্লাহ।

আবেগঘন কণ্ঠে জুনাইদ বাবুনগরী বলেন, ফেসিবাদী সরকার তার সাম্রাজ্যবাদী প্রভুদের নিকটে দেশটির সকল সম্পদ তুলিয়া দিতে চায়। তারই ধারাবাহিকতায় সুন্দরবনে শেলা নদীতে তেল ফালানি হইছে। অতছ এই সুন্দরবনের মালিক জনগন। জনগনকে তাহার সম্পদের মালিকানা বুঝিয়া লইতে হইবে। তাই সুন্দরবনকে রক্ষার জন্য আমি সকল মুজাহিদ ভাইকে জান কুরবানের আহোভান জানাইতেছি। এবারের সংগ্রাম পরিবেশ রক্ষার সংগ্রাম।

জুনাইদ সংঘের নায়েবে আমীর জুনাইদ সাকী বলেন, আমি আমীর সাহেবের বক্তব্যের সংগে দিমত পোষন করিয়া বলতেছি, সবকিছুতে সাম্রাজ্যবাদ ফেসিবাদ এইসব টানিয়েন না। সুন্দরবনে তেল পড়ছে কারন সরকার হাটহাজারিস্তানের খলিফার ১৩ দফা মতাবেক দেশ চালাইতে বের্থ হইছে। ইহা ডাইরেক আল্লাহর গজব।

জুনাইদ বাবুনগরীকে পরিবেশ নিয়ে বেশী কথা না বলার আহোভান জানিয়ে জুনাইদ সাকী বলেন, এক বতসর আগে সারা দেশে যখন বৃহত্তর জামায়াতের ভাই চাচ্চুরা হাজার হাজার গাছ কাটিয়া মুল্লুক সাফা করিয়ালাইছিল, আমরা তখন কিছু বলি নাই। বাম জুনাইদ সেদিন ডান জুনাইদের আংগুল ও ডান জুনাইদ সেদিন বাম জুনাইদের আংগুল চুষিতে বেস্ত আছিল। তাই পরিবেশ নহে, আল্লাহর গজব লইয়া কথা বলতে হবে।

বর্তমানের সর্বাপেক্ষা হট মডেল নায়লা নাইমকে জুনাইদ সংঘের ব্রেন্ড এমবেসেডরনি হিসাবে যোগদানের আহোভান জানিয়ে তাহার হেফাজত বিষয়ে বাম জুনাইদ ও ডান জুনাইদ উভয়ে একটি সমঝতা চুক্তিতে সাক্ষর করেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: