মেডাম বাচলে জামদানী বাচবে: জাফরুল্লাহ

বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসির জামদানী শাড়ীর প্রসংশা করে বিএনপি শাখার ভক্ত, গনসাস্থ্যের প্রতিষ্ঠাতা ও নিপীড়ীত জাফর ঐক্যের উপদেষ্টা জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, জামদানী শাড়ীতে মেডামকে অপুর্ব লাগে। মেডাম বাচলে জামদানী বাচবে।

রবিবার রাজধানীতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়জিত এক মুক্তিযোদ্ধা সমাবেশে জাফরুল্লাহ চৌধুরী মাদারে গনতন্ত্রের শাড়ী বিষয়ে উচ্ছসিত প্রসংশা করেন।

জাফরুল্লাহ বলেন, তিন দশক ধরিয়া আমি এই কথাটি মেডামকে বলব বলব করিয়া বলিয়া সারতে পারি নাই। সময় মত কথাটি বলিয়া ফেলতে পারলে কত কি ঘটতে পারত। আপসুস, তিনটি দশক নানা ডামাডুলে কাটিয়া গেল। বুড়ীগংগায় কত পানি বহিয়া গেল। লালু কালু ফালুরা সব দখল করিয়ালাইল। কিন্তু এত দিন ধরিয়া সব ক্ষয় ক্ষতি সব হারানর বেদনা হজম করিয়া আজ আমি আর নিজেকে সামলাইতে পারতেছি না। মজীনার সহিত সাক্ষাতের সময় মেডাম যে জামদানী শাড়ীটি পরিধান করছিলেন, উহাতে আপনাকে অপুর্ব লাগতেছিল। ববিতা চম্পা আপনার কাছে ফেল। অতছ আমাদের সংগে সাক্ষাতের সময় আপনি শিফন কাতান প্রভৃতি ফালতু শাড়ী পরিধান করিয়া আসেন।

আবেগঘন কণ্ঠে জাফরুল্লাহ বলেন, জামদানীর মজা শুদু মজীনা পাবে কেন? আমরার সংগে সাক্ষাতের সময়ও আপনাকে জামদানী পরিধান করতে হইবে। এইসব শিফন কাতান আর ছইলত ন।

হুহু করে কেদে উঠে জাফরুল্লাহ বলেন, এই ফেসিবাদী সরকার আপনাকে ইয়াতীমের টেকা মারার মামলায় ফাসাইয়া জেলের বড় হরলিকস খাওয়াইতে চায়। কিন্তু সে ষড়যন্ত্র আমরা সফল হতে দিব না।

অশ্রু মুছে জাফরুল্লাহ বলেন, ইয়াতীমের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা মারায় মেডামকে লইয়া জজকুট হাইকুটে টানাটানি। আরে সালা ঘোচুর দল, ইয়াতীম এত কুটি কুটি টেকা দিয়া কি করবে? মেডাম এই ২ কুটি টেকা দিয়া ২০০ জামদানী শাড়ী খরিদ করিয়া পরিলে আমরা নায়েবের দল চক্ষু ঠাণ্ডা করিয়া শান্তি মতে রাজনীতী করতে পারি। ইয়াতীমের পিছে কুটি কুটি টেকা নস্ট না করিয়া মেডামের জামদানীতে বেয় করা হইলে দেশের জামদানী শিল্পে উন্নতি হবে, নায়েবদের সাস্থ্যও ভাল থাকবে।

উত্তেজিত জাফরুল্লাহ বলেন, মেডাম বাচলে জামদানী বাচবে। এবারের সংগ্রাম জামদানীর সংগ্রাম। আরে সালা ঘোচুর দল, আমরার মেডাম আর মেডামের জামদানী থাকতে গুগলে নায়লা নাইম ফাষ্ট হয় কেমন করিয়া? তুদের কি ঈমান নাই?

উত্তেজিত জাফরুল্লাহকে থামানর জন্য অনুষ্ঠানের এক পর্যায়ে দমকল ডাকার আদেশ দেন বেগম জিয়া।

Tags:

4 Comments to “মেডাম বাচলে জামদানী বাচবে: জাফরুল্লাহ”

  1. আস্তাগফিরুল্লাহ… নাউজুবিল্লাহ….. পরপারে গিয়াও শান্তি নাই!

  2. এই ফেসিবাদী সরকার আপনাকে ইয়াতীমের টেকা মারার মামলায় ফাসাইয়া জেলের বড় হরলিকস খাওয়াইতে চায়

  3. “এক পর্যায়ে দমকল ডাকার আদেশ দেন”!!… হাহাহা…

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: