ইস্কুল ধ্বংস করে মেয়রের পলায়ন

রাজশাহী মতিনিধি

রাজশাহী সিটি করপরেশনের মেয়র মসাদ্দেক হোসেন বুলবুলের লালসার স্বিকার হয়েছে উপশহর এলাকার সেটেলাইট টাউন হাই স্কুল।

গভীর রাতে মেয়র মসাদ্দেক বুলবুল আচমকা একটি গাড়ি নিয়ে ইস্কুলের দেয়ালের উপর ঝাপিয়ে পড়ে নিজের লালসা চরিতার্থ করেন। এ সময় দেয়ালটি চুরমার হয়ে ভেংগে পড়লে মেয়র বুলবুল দ্রুত অকুস্থল তেগ করে পলায়ন করেন।

পুলিশ সুত্রে জানা যায়, তিনি এখন পর্যন্ত পলাতক আছেন।

ঘটনার বর্ননা দিয়ে সেটেলাইট টাউন হাই স্কুলের নৈশ প্রহরী বুলবুল বলেন, রাত্রকালে আমি ভাত তরকারী খাইয়া নিদ্রা দিতেছিনু। আনুমানিক বারটার দিকে হঠাত পুরুষ কণ্ঠে চাপা গোংগানীর আওয়াজ শুনিয়া আমার ঘুম ভাংগে। এর পরপরই আমি বিকট শব্দে ইস্কুলের দেওয়াল ভাংগিয়া পড়ার আওয়াজ শুনতে পাই। হাতে একটি লাঠি ও মুখে একটি হুইসেল সম্বল করিয়া দৌড়াইয়া বাইরে গিয়া দেখি ইস্কুলের দেওয়াল ভাংগিয়া চুরমার। দেওয়ালের পাশে মেয়র বুলবুলের আরাম দায়ক বিলাস বহুল গাড়িটি দাড়াইয়া আছে। আর গাড়ির পাশে দাড়াইয়া আছে মেয়র বুলবুল। তখন আমি হুইসেলে ফু দিয়া বলিলাম, ইউ আর আন্ডার এরেষ্ট। তখন মেয়র বুলবুল তাহার সংগী গাড়ির চালককে টানিয়া বলল, পলাও পলাও নাইট গাড বুলবুল আইল রে।

আবেগঘন কণ্ঠে নৈশ প্রহরী বুলবুল বলেন, মেয়র বুলবুলকে আমি দৌড়ানী দিয়াও ধরতে পারি নাই। সে আমচোরের নেয় এমন দৌড় লাগাইল যে আমি দুই কদম যাইতে না যাইতেই সে হাওয়া। আবার যদি কুনদিন তাহাকে হাতের নিকটে পাই, ইট মারিয়া সসুরার পুটু ফাটাব।

বুলবুল মেয়রকে রাজশাহীর কলংক উল্লেখ করে স্থানীয় মুরুব্বীরা বলেন, গভীর রাতে ইস্কুলের উপর হামলা কুন মতেই মানিয়া নেওয়া যায় না। মেয়র বুলবুল গাড়ি চালনা শিখার অজুহাতে ইস্কুল ভাংছে। আদালতে এর বিচার হওয়া জরুরী।

এদিকে মেয়র বুলবুলের বেক্তিগত সহকারী আবদুল্লা আল বিপ্লব বলেন, যাহা ঘটছে তাহা মেয়র বুলবুলের দোষ নহে, বরং নাইট গাড বুলবুলের দোষ। তার দায়ীত্ব সে ঠিক মত পালন করতে পারে নাই। মেয়রের কাজ মেয়র করেছে ভাঙিয়াছে ইস্কুল, তা বলে মেয়রে গাইলান সে ত নাইট গাডেরই ভুল।

গাড়ি চালনা শিক্ষার জন্য মেয়র কেন গভীর রাতে ইস্কুলে হানা দিলেন, এ প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে আল বিপ্লব বলেন, শীতের রাত্রে পেটে বড় হরলিকস ঢুকলে দিন রাত্রের তফাত করা একটি জটিল প্রক্রিয়া। ইহা কুন বড় বিষয় নহে।

বড় বিষয় না হলে কেন মেয়র বুলবুল এখনও পলাতক, এ প্রশ্নের জবাবে আল বিপ্লব হাসতে হাসতে বলেন, যে কুন এসকিডেন্টের পর কয়েক দিন গা ঢাকা দিয়া থাকা গাড়ি চালনা শিক্ষারই অংশ। ইহা কুন বড় বিষয় নহে।

মেয়র বুলবুলের গাড়ি চালনার প্রসংশা করে আল বিপ্লব বলেন, উনি গরু ছাগল চিনেন। ইহা একটি বড় বিষয়।

2 Comments to “ইস্কুল ধ্বংস করে মেয়রের পলায়ন”

  1. শীতের রাত্রে পেটে বড় হরলিকস ঢুকলে দিন রাত্রের তফাত করা একটি জটিল প্রক্রিয়া। ইহা কুন বড় বিষয় নহে। 😛

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: