‘লাথি মার ভাঙ্গ রে তালা’ বলায় ফখরুলের প্রতি ক্ষিপ্ত পাপিয়া

নিজস্ব মতিবেদক

প্রেস ক্লাবের আরাম দায়ক বিলাস বহুল পরিবেশে বসে অবিলম্বে বৃহত্তর জামায়াতে ইসলামীর বিএনপি শাখার মহিলা আমীর ও জাতীয়তাবাদী শক্তির মালিক আপোষহীন দেশনেত্রী মাদারে গনতন্ত্র বেগম খালেদা জিয়া জেএসসিকে ফেসিবাদী বাকশালী সরকারের অবরোধ হতে অবিলম্বে মুক্ত করার আহোভান জানিয়ে ‘লাথি মার ভাঙ্গ রে তালা’ বলায় বিএনপি শাখার ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর, জাতীয়তাবাদী শক্তির ‘কমপ্লান বয়’, লনডনে পলাতক চিকিতসাধীন আওলাদে আমীর বড় গুণ্ডে কতৃক ‘হাইড এন্ড সিক’ গালিতে ভুষিত ও ঈদুল কতলের টেলেন্ট হান্ট প্রতিযোগীতায় ‘ফ্লেয়ার এন্ড লাবলি’ খেতাবে সমাদৃত মির্জা বাড়ির বড় গৌরব আল্লামা মির্জা ফখরুল ইসলাম আগুনগীর ওরফে ফখা ইবনে চখার প্রতি ক্ষিপ্ত হয়েছেন বিএনপি শাখার বিশেষ নৃশংস স্কোয়াড ফেন্টাষ্টিক ফাইভের সদস্য ও সাবেক মহিলা সংসদ সদস্য একশন লেডী এডভকেট পাপিয়া পাণ্ডে।

আজ মাদারে গনতন্ত্রর গুলশান কার্যালয়ে অবরুদ্ধ অবস্থায় আয়জিত এক সংবাদ সম্মেলনে ফখরুলের প্রতি এ ক্ষোভ প্রকাশ করেন পাপিয়া পাণ্ডে।

সংবাদ সম্মেলনে এডভকেট পাপিয়া বলেন, ইয়াতীমের হক্কের কয়েক কুটি টেকাটুকা মারিয়া দেওনের মামলায় ফেসিবাদী আদালতের জজ আবু আহমেদ জমাদর আগামী ৭ জানুয়ারী তারিখে মেডামকে হাজিরা দিতে হুকুম দিয়াছে। এইসব ফালতু মামলায় হাজিরা দিয়া অপমান হওয়ার ইচ্ছা আমাদিগের মেডামের নাই। তাই একটা গণ্ডগুল লাগাইয়া কুনমতে ৭ তারিখ পযন্ত গুলশান কার্যালয়ে আটক থাকাই মেডামের খায়েশ। কিন্তু ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর এই ফখা ঘোচুটি সংঘাত পুর্ন গুলশান হতে বহু দুরে প্রেস ক্লাবের আরাম দায়ক বিলাস বহুল এসি রুমে বসিয়া বলে, লাথি মার ভাঙ্গ রে তালা, যত সব বন্দী সালা ঘোচুর দলে মুক্তি দে দে দেতেই হবে।

আবেগঘন কণ্ঠে পাপিয়া পাণ্ডে বলেন, কত আলাপ আলচনা আন্দুলন সংগ্রামের পরে এই ইয়াতীমের টেকা মারার মামলা হতে গা বাচাইয়া থাকার একটি উপায় আবিস্কার হইছে। যখন খোদ বাকশাল সরকারই পুলিশ আর বালুর ট্রাক পাঠাইয়া মেডামরে আটকাইয়া রাখল, তখন এই ঘোচু আগুনগীর আসিয়া বলে, লাথি মার ভাঙ্গ রে তালা। আরে বেটা কমপ্লান বয়, এখন তালা ভাঙ্গিলে ৭ তারিখে আবু আহমেদ জমাদরের সামনে গিয়া হাজিরা দিতে হবে, উহা কি তুমি জান না? নাকি জানিয়া শুনিয়াই বাকশালের টেকা খাইয়া এই আবদার করতেছ?


লাথি মেরে তালা ভাঙ্গার আহোভান জানালেন ফখা ইবনে চখা

হুহু করে কেদে উঠে একশন লেডী বলেন, এমন হইবে তাহা আগে জানলে এই অভিশাপ বিএনপি শাখায় যোগ দিতাম না। মেডামের মুরুক্ষু আওলাদ লনডনে বসিয়া মদের টানে উলটা পালটা কথা কহে। মেডামের ভাঁড়প্রাপ্ত নায়েবে আমীর মির্জা বাড়ির বড় গৌরব এই মধুর অবরধ ভাংগিয়া মেডামকে আদালতে ঠেলিয়া পাঠাইতে চায়। মেডামের মহানগর শাখার আমীর মির্জা বাড়ির খাট গৌরব মির্জা আব্বাসরে গত এক সপ্তা ধরিয়া খুজিয়া পাওয়া যাইতেছে না। মেডামকে রুটি-কলা-খিরাই-বিস্কুট খাইয়া এক কাপড়ে বড় হরলিকস বেতিত দিন কাটাইতে হইতেছে। আর মেডামের কার্যালয়ে এই শীতকালে ফেন্টাষ্টিক ফাইবের সহিত ফ্লরিং করতেছি আমি একাকী বেচারী পাপিয়া। এর মধ্যে ফখা ঘোচু আসিয়া কয় লাথি মার ভাঙ্গ রে তালা। সকল খাটনীর কাম সে আমায় করতে বলে। আরে বেটা তালা ভাঙ্গতে চাহ ত তুমি গুলশান আসিয়া লাথি মারিয়া দেখাও তুমি কত বড় ফখরুল কোবরা। অবলা নারীরে দিয়া ভাঙ্গাভাঙ্গির খাটনি খাটাও কেনে?

৭ জানুয়ারী যে কোন মুল্যে অবরুদ্ধ থাকার অংগীকার বেক্ত করে পাপিয়া পাণ্ডে বলেন, আবু আহমেদ জমাদর, করে না মেডামের সমাদর। ঐসব ইয়াতীমের টেকা মারার মামলা, তুলিয়া না লইলে চালাব শুদু হামলা। ৭ তারিখে সরাইয়া লও যদি বালু ভর্তি ট্রাক, ফুয়াদকে দিয়া করাইব তুমাদিগেরে …. ।

পাপিয়া পাণ্ডে বাক্য সম্পুর্ন না করায় উপস্থিত সাংবাদিকরা বক্তব্যের বাকি অংশ জানার জন্য চাপাচাপি করলে হাসতে হাসতে একশন লেডী বলেন, কিছু কথা থাক না গুপন।

2 Comments to “‘লাথি মার ভাঙ্গ রে তালা’ বলায় ফখরুলের প্রতি ক্ষিপ্ত পাপিয়া”

  1. আরে বেটা তালা ভাঙ্গতে চাহ ত তুমি গুলশান আসিয়া লাথি মারিয়া দেখাও তুমি কত বড় ফখরুল কোবরা (কোবরা !!!) … That is a slice of super creativity. 🙂

  2. গুপন 😀

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: